রেজাল্ট

GSA Result 2022 – Govt School Admission 2022 BD

প্রিয় ভিউয়ার্স আপনারা যারা সরকারি স্কুলে ভর্তি ফলাফল সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করেছেন, তাদের জন্য সুখবর। এর কারণ এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের ফলাফল প্রদান করবো। অর্থাৎ এই পোস্টটি আপনাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি পোষ্ট হতে চলেছে। যারা সরকারি স্কুলে ভর্তির আবেদন করেছেন তারা এখান থেকে এর ফলাফল সম্পর্কে জানতে পারবেন। আমরা সকলেই জানি 15 তারিখ অর্থাৎ 15 ডিসেম্বর আজকের ফলাফল প্রদান করা হবে। অনেকেই এখন পর্যন্ত যায়না কিভাবে রেজাল্ট দেখতে হবে। তারা আমাদের ওয়েবসাইট থেকে রেজাল্ট দেখার পদ্ধতি কি জানতে পারেন। এছাড়াও এখান থেকে আপনি বুঝতে পারবেন কিভাবে আপনার ফলাফল টি বের করতে পারবেন খুব সহজে এবং দ্রুত। ভর্তি আবেদনকারী শিক্ষার্থীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের ফলাফল জানার জন্য। এর জন্য পুরো পোস্টের সাথে থাকবেন আশা করি আপনার প্রয়োজনীয় তথ্য পেয়ে উপকৃত হবেন।

ফলাফল সম্পর্কে জানার জন্য অবশ্যই পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন। আমরা আপনাদের জন্য ফলাফল জানার পদ্ধতি টি তুলে ধরেছি। খুব সহজেই এখান থেকে আপনি আপনার কাঙ্ক্ষিত ফলাফল টি জেনে নিতে পারবেন। আশা করি আপনারা বুঝতে পেরেছেন আজকের আলোচনার বিষয়।

GSA Result 2022

2021 সালের আবেদনকারী শিক্ষার্থীরা এখান থেকে তাদের ফলাফল জানতে পারবেন। ইতিমধ্যে তাদের ফলাফল সম্পর্কে বিস্তারিত তথ্য জানিয়েছেন শিক্ষা মন্ত্রণালয়। 15 ডিসেম্বর অর্থাৎ আজকের ফলাফল প্রদান করা হবে বলে জানিয়েছেন সেখানে। এ কারণেই অনেক শিক্ষার্থী ফলাফল দেখার জন্য অনলাইন অনুসন্ধান করছেন। তাই আজকের এই পোস্টের মাধ্যমে আমরা তাদের ফলাফল দেখার বিষয় বিস্তারিত আলোচনা করছি। এবং এই পোস্টের মাধ্যমে ফলাফল দেখার ব্যবস্থা করে দিচ্ছি। অর্থাৎ ভর্তি আগ্রহী শিক্ষার্থীদের জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ একটি পোষ্ট। পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ে আপনার প্রয়োজনীয় রেজাল্ট সংগ্রহ করুন।

ঢাকা মহানগরীর ৪৪টি সরকারি স্কুল এবং জেলা ও উপজেলা পর্যায়ের সব সরকারি স্কুলের ভর্তির ফল একযোগে প্রকাশ করা হবে। ঢাকায় কেন্দ্রীয়ভাবে লটারি অনুষ্ঠিত হবে। লটারি কার্যক্রম শেষে ফলাফল প্রকাশ করা হবে। GSA রেজাল্ট টেলিটক ওয়েবসাইট ছাড়াও এসএমএসের মাধ্যমে শিক্ষার্থীদের ফলাফল জানানো হবে।

GSA Result by SMS

এডমিশন রেজাল্ট যারা এসএমএসের মাধ্যমে দেখতে চান তারা অবশ্যই এসএমএসে রেজাল্ট দেখার প্রক্রিয়াটি সঠিকভাবে জেনে নেবেন। অন্যথায় আপনি রেজাল্ট দিতে ব্যর্থ হবেন। তাই এখানে আমরা রেজাল্ট দেখার পদ্ধতি টি দিয়ে রাখছি। সুতরাং এখান থেকে দেওয়া পদ্ধতি অনুসারে আপনি খুব সহজেই রেজাল্ট বের করতে পারবেন এসএমএসের মাধ্যমে। অর্থাৎ যারা অনলাইনে এসএমএসের মাধ্যমে রেজাল্ট দেখার প্রক্রিয়াটি সম্পর্কে জানার জন্য অনুসন্ধান করেছেন তারা এখান থেকে এ বিষয়ে বিস্তারিত জানতে পারেন। মোবাইল এসএমএস এর মাধ্যমে রেজাল্ট দেখার প্রক্রিয়াটি নিচে তুলে ধরা হলো।

এসএমএসের মাধ্যমেও জিএসএ ফলাফল জানা যাবে। টেলিটক বাংলাদেশ লিমিটেড এসএমএসের মাধ্যমে সকল সরকারি স্কুলের ভর্তির ফলাফল ঘোষণা করবে। আবেদনে শিক্ষার্থীর দেওয়া মোবাইল নম্বরে ফলাফল পাঠানো হবে। তবে শুধুমাত্র মেধা তালিকায় থাকা শিক্ষার্থীদের এসএমএসের মাধ্যমে ফলাফল জানানো হবে। অপেক্ষমান তালিকায় থাকা প্রার্থীদের ওয়েবসাইট থেকে ফলাফল জানতে হবে। ভর্তির জন্য অপেক্ষমাণ তালিকা থেকে নির্বাচিত শিক্ষার্থীদের পরে এসএমএসের মাধ্যমে ফলাফল জানানো হবে।

Back to top button
Close