ভর্তি

gsa.teletalk.com.bd সরকারি ও বেসরকারি বিদ্যালয়ে ভর্তি ২০২২

সরকারি ও বেসরকারি বিদ্যালয়ে ভর্তি আগ্রহী শিক্ষার্থীরা এখান থেকে এই বিষয়ে বিস্তারিত তথ্য জানতে পারবে। অনেকেই রয়েছেন যারা সরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য প্রস্তুতি নিয়ে রেখেছে। ইতিমধ্যে এই বিষয়ে কয়েকটি নিউজ হয়েছে সেখানে উল্লেখ রয়েছে যে সরকারি স্কুলে ভর্তি লটারিতে হবে। অর্থাৎ গত বছর যে ভাবে স্কুল গুলোতে শিক্ষার্থী নেয়া হয়েছে সেভাবে এবারও নেওয়া হবে। সুতরাং আপনার ভাগ্যের উপর নির্ভর করবে আপনি কোন স্কুলে পড়াশোনা করতে সুযোগ পাচ্ছে। করো না পরিস্থিতির কারণে এ পরিস্থিতি সৃষ্টি হয়েছে। করণা প্রভাব ফেলেছে শিক্ষার উপর। শিক্ষাপ্রতিষ্ঠানগুলো নিয়মিত পাঠদান দিতে পারছে না। সঠিক সময়ে সঠিক উপায়ে নেওয়া হচ্ছে না পরীক্ষা। সকল ক্ষেত্রে পরিবর্তন লক্ষ্য করা যায়।

সেই ধারাবাহিকতা বজায় রেখে এবারেও সরকারি বেসরকারি বিদ্যালয়ে লটারির মাধ্যমে নেওয়া হবে শিক্ষার্থী।

gsa.teletalk.com.bd

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর গণতান্ত্রিক বাংলাদেশ সরকার। পরিচালিত এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় ভর্তি সমূহ 2022 সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। আপনার সুবিধার জন্য আমরা ভর্তি সংক্রান্ত সকল তথ্য আমাদের ওয়েবসাইটটিতে দিয়ে রাখছি। আপনারা যারা সরকারি-বেসরকারি বিদ্যালয়গুলোতে ভর্তির জন্য ইচ্ছে প্রকাশ করছে তারা অবশ্যই পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন। আশাকরি ভর্তি সংক্রান্ত সকল তথ্য পাবেন এই প্রশ্নের মধ্যে। আমরা সকলেই জানি পূর্বের বছর লটারির মাধ্যমে শিক্ষার্থীর নির্বাচন করা হয়েছে এই বিদ্যালয়গুলোতে। ইতিমধ্যে পাওয়া খবর অনুযায়ী বলা যায় এবারও একই ভাবে নেওয়া হবে শিক্ষার্থী। তবে সরকারিভাবে এখনো কোনো নির্দেশনা দেয়া হয়নি। এর মধ্যে কয়েকটি নিউজ পেপার পত্রিকায় দেখা গেছে এ বিষয়ে। সেখানে তারা উল্লেখ করেছেন ডিসেম্বরের 15 তে সরকারি স্কুলে ভর্তি লটারি করা হবে। একইভাবে উনিশে ডিসেম্বর বেসরকারি স্কুলগুলোতে শিক্ষার্থীরা হবে।

সরকারি ও বেসরকারি বিদ্যালয়ে ভর্তি ২০২২

সকলেই অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছে সরকারি ও বেসরকারি বিদ্যালয়ে ভর্তি সংক্রান্ত তথ্য জানার জন্য। ইতিমধ্যেই কয়েকটি পেপারে লেখা হয়েছে লটারির মাধ্যমে শিক্ষার্থী নির্বাচন করার ব্যাপারে। তবে এই বিষয়ে সঠিকভাবে এখনও বলা যাচ্ছে না তবে যেহেতু নিউজ পত্রিকাগুলোর ডেট অনুযায়ী লেখালেখি করেছেন তবে এর সত্যতা অবশ্যই থাকবে। এছাড়াও ভর্তি সংক্রান্ত বিভিন্ন তথ্য দিয়ে আপনাদের সহযোগীতা করতে পেরেছি বলে মনে করি।

ভর্তির আবেদন করার জন্য লিংকটিতে ক্লিক করুন।

Back to top button
Close