ফ্রিল্যান্সিং

pamafunds পামাফান্ডস কোম্পানি।

* পামাফান্ডস *
পামাফান্ডস একটি ইউএসএ ভিত্তিক কোম্পানি যা আর্থিক প্ল্যাটফর্মের বিভিন্ন ক্ষেত্রে ব্যবসা করে * গোল্ড • ফরেক্স • তেল • বন্ড • ক্রিপ্টো *
দৈনিক মুনাফা জেনারেট করার জন্য এবং তাদের বিনিয়োগের উপর ভিত্তি করে বিনিয়োগকারীদের সেই মুনাফা প্রদান করার জন্য ।
পামাফান্ডে বিনিয়োগ করুন, নিয়োগের প্রয়োজন নেই
সার্বভৌম
বন্ড বিনিয়োগ
সরাসরি কমিশন: 5 %
বাইনারি কমিশন: 10 %
সর্বনিম্ন আমানত: $ 40
সর্বোচ্চ আমানত: $ 3999
আরওআই 2 % (সোমবার থেকে শুক্রবার)
100 বার
বাইনারি ক্যাপিং $ 1500 ।

আমরা ক্রিপ্টোর মাধ্যমে জমা দেওয়া এবং প্রত্যাহারগুলি অফার করি, সর্বাধিক প্রতিবন্ধকতা জয় করে, ডিলারদের একটি ফ্ল্যাশে লেনদেন চালাতে দেয়। সাধারণ লেনদেনের চেয়ে ক্রিপ্টোসকে ব্যবহার করে আমরা ব্যবসায়ীদের স্পট ডিপোজিট, ব্যতিক্রমী দ্রুত কার্যকরকরণ, বিশ্বজুড়ে সামগ্রিকভাবে বাজারের অ্যাক্সেস, আঁটসাঁট স্প্রেড এবং সর্বোত্তম গ্রাহক সমর্থন প্রদান করি। কোনও প্রশ্নই আসে না যে আমরা মহানত্বের এই উন্নত মানের এবং মধ্য-পশ্চিমা শিকড় যা আমাদের ধরে রেখেছে তার সাথে আমাদের বিকাশ ঘটেছে, আজ আমাদের গুণাবলীর একটি অংশ যতটা তারা পামাফুন্ডস প্রতিষ্ঠা করেছিল সেই বিন্দু হিসাবে।

 

বিনিয়োগ আইটেম এবং প্রশাসনের উপর সুস্পষ্ট মূল্যায়ন থেকে শুরু করে বাণিজ্য এবং বাজেটের বাজার সম্পর্কিত সচেতন বিশ্লেষণ এবং সম্পাদকীয় পর্যন্ত আমাদের অনাস্থার প্রতি আস্থা আছে। আমাদের উপকরণ এবং ট্রেডিং সফ্টওয়্যার সহজাত এবং উদ্ভাবনী এবং আমাদের শিক্ষামূলক ওয়েবকাস্ট, লাইভ-টক যোগাযোগ এবং বিনিয়োগ এবং স্বতন্ত্র তহবিল সম্পর্কিত বিভিন্ন প্রকল্প উপলব্ধ। আমাদের অনলাইন বৈদ্যুতিন বিনিয়োগ বিতরণ এবং বহিরাগত প্রতিবেদনে অ্যাক্সেস ব্যবহারিক দিকনির্দেশনা এবং ডেটা সরবরাহ করে। আমাদের সহায়তা পরিষেবাগুলি আমাদের গ্রাহকদের যেভাবে প্রয়োজন তার পর্যায়ে অ্যাক্সেসযোগ্য।

Back to top button
Close