Skip to content

Pamafunds এ বিজনেস করে লক্ষ টাকা আয় ।

Pamafunds dollor

Pamafunds এর সর্ট বিজনেস প্লান—
এটুকু মুখস্থ না থাকলে আপনি কাজই করতে পারবেন না।

আমাদের কোম্পানির নাম Pamafunds. এটি মূলত আমেরিকান কোম্পানি । আমেরিকান লাইসেন্স প্রাপ্ত একটি কোম্পানি এবং আমেরিকান এম্বাসির সদস্য ।
এটি মূলত একটি ইনভেস্টমেন্ট কোম্পানি। এরা মোট চারটি মার্কেটে ট্রেডিং/ব্যবসা করে।

১.ফরেক্স ট্রেডিং
২.ক্রিপ্টো ট্রেডিং
৩.ওয়েল ট্রেডিং
৪.গোল্ড ট্রেডিং
এখান থেকে প্রফিটের নির্দিষ্ট অংশ আমাদেরকে পেমেন্ট করে।
কন্সেপ্ট হলো আপনি এখানে যা ইনভেস্ট করবেন ৫ মাসে তার তিনগুন প্রফিট পাবেন।
আপনার ইনভেস্টের ২% প্রফিট প্রতিদিন আপনার একাউন্টে জমা হবে এবং প্রতি ১০ডলার হলে আপনি তুলতে পারবেন।

এখানে সর্বনিম্ন ইনভেস্ট ৪০ডলার, এর ওপরে যে কোনো এমাউন্ট আপনি ইনভেস্ট করতে পারেন। পাঁচ মাস শেষে ইনভেস্টের টাকাটি ফেরত পাবেন।

এখানে আপনি চাইলে কাজ করে অনেক বেশী ইনকাম করতে পারেন। আপনি কাউকে রেফার করলে ৫-১০% রেফার কমিশন পাবেন এবং বাইনারি সিস্টেমে ম্যাচিং হলে ১০% ম্যাচিং কমিশন পাবেন।
এছাড়াও বিভিন্ন স্লটে রয়েছে iPhone, bike, car, বিদেশ tour সহ বিভিন্ন বড় বড় রিওয়ার্ড।

সর্বপরি আমার ৭ বছরে দেখা বিভিন্ন কোম্পানি গুলোর মধ্যে Pamafunds সবথেকে বেস্ট প্লাটফর্ম।

আপনি যদি টাকার পেছনে ছুটেন তাহলে টাকা আপনাকে অসততার দিকে নিয়ে যাবে, কিন্তু আপনি যদি সঠিক ভাবে কাজের পেছনে ছুটেন তাহলে টাকা এবং সফলতা দুটোই আপনার হাতে ধরা দিবে। কাজ হলো এমন একটা জিনিস যা কারো সাথে বেইমানি করেনা। দেখেন যারা এই অল্প ক’দিন আমার কথা শুনে কাজ  করেছে তাদের অনেক টাকা ইনকামও হয়েছে আবার সুন্দর একটা টিমও হয়েছে। এখন প্রতিদিন তাদের ভালো ইনকামও আসছে আলহামদুলিল্লাহ। আর যারা বসে  ছিলেন তাদের সময়টি ঠিকই চলে গেলো কিন্তু কাজ হলোনা টাকাও হলোনা।
তাই অলসতা না করে আসুন কাজ করি ইনকাম করি । নিজে ভালো থাকি পরিবারকে ভালো রাখি। শুধু শুধু ভাগ্যের দোহাই না দিয়ে আসুন কাজ করে ভাগ্যকে পরিবর্তন করে ফেলি।

আমার সাথে যতজন কাজ শুরু করছিলেন তার সবাই মানে ১০০% সবাই আজ এখান থেকে ভালো ইনকাম করেন।
কিন্তু যারা বলেছিলেন দেখি কি করা যায় তারা আজো কি করা যায় সেটাই দেখছেন। যারা বলেছিলেন টাকা নাই তাদের কাছে আজও টাকা নাই। যারা বলেছিলেন পেমেন্ট প্রুফটা দেখি তারপর শুরু করবো । তারা অসংখ্য পেমেন্ট প্রুফ দেখেছেন কিন্তু আজও তারা দেখেই যাচ্ছেন।
মূলত সত্য কথা হলো আল্লাহ যাকে ইচ্ছা কল্যান দান করেন। পৃথিবীর সকল ব্যর্থ মানুষের একটি কমন গুন হলো তারা জানুক না জানুক, বুঝুক না বুঝুক তারা মহা পন্ডিত, তারা সব জান্তা শমসেরের।
যারা কাজ করছেন তাদের জন্য welcome। এগিয়ে যান Pamafunds লাইফ পরিবর্তন করে দিবে ইনশাআল্লাহ। অলরেডি আমরা সবাই ভালো ইনকাম করছি আলহামদুলিল্লাহ।  যারা নতুন শুরু করেছেন তারা তিনটি কাজ করবেন, তাহলে আপনি প্রথম মাসেই 15-18হাজার ইনকাম করতে পারবেন। পৃথিবীর নিয়ম হলো আপনি যা করবেন আপনি তার প্রতিফল পাবেন।

১. Pamafunds সম্পর্কে যাবতীয় তথ্য গুলো জানুন । আমাদের বিজনেস কনসেপ্টটি মুখস্ত করুন। গুগল ইউটিউবে বেশী বেশী সার্চ করুন ইনফরমেশন নিন।

২. সুন্দর করে সৃজনশীল ভাবে ১৫থেকে২০ জন যোগ্য মানুষের তালিকা তৈরি করুন । তাদেরকে সুন্দর করে ইনভাইট করুন। Pamafunds এর বিজনেস কনসেপ্ট দেখান,
সেক্ষেত্রে আপলাইনের সহযোগীতা নিন।

৩. নিজের উপর কনফিডেন্স রাখুন আপনি পারবেন, অলসতা ছাড়ুন, কাজ করে যান সফলতা আসবেই।

Pamafunds

মনযোগ দিন প্লিজ..

প্রিয় ভাই, অনেকেই মনে করছেন এটা মনেহয় মানুষ ঢুকানো কাজ! তাহলে এখানে যারা রেফার করেনা তাদের ইনকাম কিভাবে হয়?
হ্যাঁ এটা ঠিক যে এখানে মানুষ নিয়ে কাজ, তবে মানুষ ঠকানো কাজ নয়। আপনি যাকে এই সুযোগটি দিচ্ছেন বুঝতে পারলে ইনভেস্ট করলে অবশ্যই উপকৃত হচ্ছে।  আপনি পৃথিবীর এমন কোনো সেক্টর আমাকে দেখাতে পারবেন না যেখানে মানুষ নিয়ে কাজ নয়। পৃথিবীতে যারা মানুষকে লিড দেওয়ার যোগ্যতা অর্জন করেছে তারা ।
পৃথিবীর বড় বড় চেয়ার গুলো দখল করেছে। এখানে আমি যাদের দায়িত্ব নিয়েছিলাম এবং যারা আমার পরামর্শে কাজ করেছে কাজ শিখেছে তাদের সবাই প্রথম মাসে ২০ থেকে ৩০হাজার টাকা ইনকাম করেছে।
তাদের এখন প্রতিদিন ১হাজার ২হাজার টাকা ইনকাম রানিং আছে আলহামদুলিল্লাহ। আপনি যদি Pamafunds এর মত রিয়েল একটি প্লাটফর্ম পাওয়ার পরেও
আপনার স্বপ্ন গুলো পূরণ করতে না পারেন তাহলে এটা আপনার জন্য দূর্ভাগ্য। তাই শুধু মানুষ জয়েন্ট করানো পেছনে না ঘুরে কাজটা শিখুন এবং ড্রিম লাইনদের শেখান। যারা পার্ট টাইম হিসাবে Pamafunds করেন তাদের দিনে ২/৪$ ইনকাম হলেও তারা খুশি, তারা নিজের মত করুন। কিন্তু যারা ফুল টাইম হিসাবে ক্যারিয়ারের স্বপ্ন পূরনের জন্য Pamafunds করেন তারা আমার হাতে হাত রাখুন, আপনাকে ইনকাম করিয়ে সফল বানানোর দায়িত্ব আমার।
শুধু আপনাকে সময় আর মেধা সেক্রিফাইস করতে হবে এবং স্বপ্নের প্রতি যত্নশীল হতে হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: