টিপস

টিভিএস রেইডার দাম ২০২২ [TVS Raider 125 Price in Bangladesh] রিভিউ ও বিস্তারিত সকল তথ্য

টিভিএস রেইডার ১২৫ দাম, রিভিউ সহ বিস্তারিত সকল তথ্য। টিভিএস মোটর বাইক কোম্পানি ইতিমধ্যেই বাংলাদেশে একটি নতুন বাইক বাজারে এনেছে নজর কেড়েছেন বাইক প্রেমীদের। এই বাইকটি এক বছর আগে ভারতে লঞ্চ করা হয় । এবং বর্তমান সময়ে এটি বাংলাদেশের বাজারে নিয়ে আসা হয়। বাইকটি ডিজাইন সহ বিভিন্ন বিষয়ের উপর বিশেষ লক্ষ্য রেখেছেন টিভিএস কোম্পানি । সুতরাং আপনারা যারা টিভিএস রেইডার ১২৫ সি সি বাইকের দাম সহ বিস্তারিত সকল বিষয়ে জানতে আগ্রহী তারা আমাদের সাথে থাকুন আশা করছি আপনাদের সঠিক তথ্য দিয়ে আমরা সহযোগিতা করতে পারবো।

অনেকেই রয়েছেন যারা বাইক ক্রয় করতে আগ্রহী এক্ষেত্রে বাইক সম্পর্কে বিভিন্ন বিষয় জানতে আগ্রহ প্রকাশ করেছেন। এক্ষেত্রে আমরা সিদ্ধান্ত নিয়েছি আমাদের ওয়েবসাইটের মাধ্যমে বিভিন্ন নতুন নতুন বাইকের বিষয়ে আলোচনা করার ।

টিভিএস রেইডার ১২৫

বর্তমান সময়ে বাইক বাজারে আলোচনায় এসেছেন এই নতুন টিভিএস রেইডার ১২৫ সিসি ইঞ্জিন এর মোটর বাইক টির। বাইকটির ইউনিক অর্থাৎ নতুন একটি ডিজাইন অনুসরণ করে তৈরি করা হয়েছে। আকর্ষণীয় ডিজাইন ও ইঞ্জিন সেট এর উপর ভিত্তি করে অনেকেই বাইকটি প্রথম দেখেই পছন্দ করে নিচ্ছেন। সুতরাং আপনারা যারা এই বাইকটি দেখে কেনার জন্য আগ্রহ প্রকাশ করেছেন কিংবা বাইকটির বিষয়ে বিস্তারিত জানতে চান তারা অবশ্যই আমাদের সাথে থাকুন আশা করছে বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে সঠিক তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করব।

টিভিএস রেইডার ১২৫ দাম বাংলাদেশ

আপনি কি জানেন বাংলাদেশের বাজারে এই বাইকের দাম কত ? অনেকেই এই বিষয়ে হতাশ এর কারণ বিভিন্ন ওয়েবসাইটে বিভিন্ন ভিডিওতে একটি ভিন্ন ভিন্ন দাম উল্লেখ করা হয়েছে। এক্ষেত্রে আমরা টিভিএস কোম্পানির সাথে সরাসরি যোগাযোগের মাধ্যমে সঠিক দাম নির্ধারণ করেছে তবে এক্ষেত্রে দান্তে কিছুদিনের জন্য এটি নির্ধারণ করা হয়েছে হয়তো পরবর্তী সময়ে বাইকের দাম কিছুটা বাড়ানো হতে পারে বলে জানা যাচ্ছে। বাংলাদেশের বাজারে এই বাটির দাম হচ্ছে ১ লক্ষ্য ৪৪ হাজার ৯৯০ টাকা। তবে এর থেকে ১/২ হাজার টাকা বেশি রাখতে পারেন।

টিভিএস রেইডার ১২৫ এর স্পেশাল কিছু আকর্ষনীয় ফিচারসঃ

– নেকেড স্পোর্টস ডিজাইন।
– বোল্ড এবং এক্সসাইটিং হেডল্যাম্প
– সিগনেচার স্টাইল টেইল ল্যাম্প
– আরামদায়ক রাইডিং সীট
– স্পোর্টি ফুয়েল ট্যাংক
– প্রিমিয়াম কোয়ালিটির রেক্সিনের সাথে সিট স্প্লিট
– আকর্ষনীয় ডিজাইনের কালারফুল ইঞ্জিন গার্ড
– রোটো পিটাল ডিস্ক প্লেট
– USB পোর্ট
– আন্ডারসিট স্টোরেজ স্পেস

Back to top button
Close