ভ্যালেন্টাইন

Happy Valentines Day (বিশ্ব ভালোবাসা দিবস) SMS, Image Picture Quotes

বিশ্ব ভালোবাসা দিবস। প্রিয় ভিউয়ারস আপনাদের সকলকে জানাই ভালোবাসা দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন। বিশ্ব ভালোবাসা দিবস সম্পর্কে আজকের এই বিশেষ পোস্টে আপনাদের সামনে প্রদান করব এই দিবসটি গুরুত্বপূর্ণ কিছু তথ্য। এই পোষ্টের মাধ্যমে আপনি ভালোবাসা দিবসের মেসেজ, ছবি, পিকচার সহ। বিশেষ ব্যক্তিদের মতামত অর্থাৎ উক্তি জানতে পারবেন। সুতরাং যারা ভালোবাসা দিবস জানার জন্য অথবা এই দিবস নিয়ে পিকচার SMS উইশ পাওয়ার জন্য অনলাইন অনুসন্ধান করেছেন। তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি পোষ্ট হতে চলেছে এটি।

সুতরাং যারা ভালোবাসা দিবসে আনন্দ উল্লাস এর সাথে কাটাতে চান তারা এখান থেকে ভালোবাসা দিবস সম্পর্কে সুন্দর সুন্দর ছবি এসএমএস সংগ্রহ করতে পারেন। এবং এই সকল ছবি এসএমএস আপনার প্রিয় মানুষটির কাছে পৌঁছে দিয়ে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাতে পারেন।

Happy Valentines Day 2022

প্রতিবছর এই দিবসটি 14 ই ফেব্রুয়ারি হয়ে থাকে। তবে সরাসরি এই পোস্টটি আমাদের মাঝে উপস্থিত হয় না এই দ্বীপটির কয়েকটি অংশে রয়েছে অনেকেই এটিকে ভ্যালেন্টাইন সপ্তাহ বলে থাকে। এর কারণ ৬টি দিবসের পর আমাদের মাঝে উপস্থিত হয় এই দিবসটি। আপনারা অবশ্যই আপনার প্রিয় মানুষটিকে এই বাকি ছয়টি দিবসের শুভেচ্ছা অভিনন্দন জানাবেন। এর পরেই শুভেচ্ছা এসএমএস কিংবা ছবির মাধ্যমে আপনার পছন্দের মানুষটিকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাবেন। ভালোবাসা দিবসের সকল অংশের নাম অর্থাৎ ভালোবাসা দিবসের আগে যে ছয় টি দিবস রয়েছে সেই ছয়টি দিবস সহ ভালোবাসা দিবস নিচে উল্লেখ করা হলো।

বিশ্ব ভালোবাসা দিবস ২০২২

প্রতিবছর আনন্দ-উল্লাসের সাথে এই দিবসটি উদযাপন করা হয়। বিশ্বের উন্নত দেশগুলোতে এই দিবসটি অনেক বড় আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়। অনেকেই আগ্রহের সাথে এই দিবসটি পালনের অপেক্ষা করে থাকেন। বিশেষভাবে তরুণ-তরুণীরা অধির আগ্রহের সাথে এই দিবসটি জন্য অপেক্ষা করেন এবং আনন্দ উল্লাসে মেতে উঠে কাটিয়ে দেন এই দিবসটি। এই দিবসটি আরো আনন্দময় করতে আমরা বিশ্ব ভালোবাসা দিবস নিয়ে কিছু ছবি এসএমএস সহ বিশেষ ব্যক্তি গনের মতামত প্রদান করব এখানে এই ভালোবাসা দিবস নিয়ে। সুতরাং আমরা অবশ্যই এই সকল বিষয় জানবো। এই ভালোবাসা দিবস নিয়ে বিখ্যাত ব্যক্তিগন কি মতবাদ করেছেন। একজন সচেতন মানুষ এবং প্রেমিক হিসেবে এই সকল তথ্য জানা আমাদের উচিত।

ভালোবাসা দিবস নিয়ে সকল তথ্য

এই পোস্টে আপনি ভালোবাসা দিবস নিয়ে যে সকল তথ্য জানতে পারবেন সেগুলোই আলোচনা করা হবে এখানে। সুতরাং এখান থেকে আপনি যে তথ্যগুলো পাবেন তা হচ্ছে। ১) ভালোবাসা দিবস পিকচার বা ছবি। ২) এই দিবসটি নিয়ে এসএমএস। ৩) এ দিবসটি নিয়ে উইশ। ৪) শুভেচ্ছা এসএমএস। ৫) বিশেষ ব্যক্তিদের উক্তি। এছাড়া ভালোবাসা দিবস নিয়ে কিছু তথ্য আপনাদের সামনে প্রকাশ করা হবে। আকর্ষণীয় কিছু ছবি রয়েছে আপনাদের জন্য অবশ্যই এই সকল তথ্য দেখবেন।

ভালোবাসা দিবস এসএমএস

প্রিয় ভিউয়ার্স আপনারা যারা এসএমএস অনুসন্ধান করে এখানে এসেছেন তারা এখান থেকে ভালোবাসা দিবস নিয়ে সুন্দর কিছু এসএমএস পাবেন। অনেক এসএমএস এর মধ্য থেকে সেরা এসএমএস গুলো আপনাদের সামনে প্রেরণ করা হবে। এক্ষেত্রে বলা যায় আমাদের দেওয়া এসএমএস গুলো আপনাদের ভালো লাগবে। সুতরাং এখানে দেওয়া সকল এসএমএস পড়ার পরেই আপনি সিদ্ধান্ত নিবেন কোন এসএমএস টি আপনার জন্য ভালো হবে। এই এসএমএস টি নির্বাচন করে আপনি ব্যবহার করতে পারেন আপনার প্রয়োজনীয় ক্ষেত্রে। এসএমএসের মাধ্যমে আপনি ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানালে আপনার পছন্দের মানুষ গুলো অনেক খুশি হবেন এবং এই দিবসটির আনন্দ আরও তীব্র হবে। নিচে এসএমএসগুলো দেওয়া রয়েছে।

মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে ,
বলোনা কোথায় রাখি তোমায় লুকিয়ে ,
থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে ,
যেওনা হৃদয় থেকে দূরে হারিয়ে ,
আমি যে ভালোবাসি শুধুই তোমাকে ।
।… হ্যাপি ভ্যালেন্টাইন ডে …।


মনে ঘড়িতে বাজছে অ্যালার্ম হয়েছে সময়,
ভেতর থেকে বলছে হৃদয় আজ ভালোবাসি তোমায় ।
হ্যাপি ভ্যালেন্টাইন ডে ……


ভালো একবার যখন বেসেছি ছাড়বো না আর হাল,
আমি তোমার পাশেই আছি থাকবো চিরকাল ।

মন যদি আকাশ হতো তুমি হতে চাঁদ ,
ভালোবেসে যেতাম শুধু হাতে রেখে হাত ।
সুখ যদি হৃদয় হতো তুমি হতে হাসি ,
হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম – তোমায় ভালোবাসি ।
^^^ ভালোবাসা দিবসের শুভেচ্ছা ^^^


একদিন দুজন হাঁটবো আবার উড়বে তোমার চুল,
একদিন শূন্য বাতাস ছুঁয়ে যাবে কৃষ্ণচূড়ার ফুল ,
@@@ হ্যাপি ভ্যালেন্টাইন ডে @@@

তোমায় ভালোবাসা ছিলো আমার জীবনের ২য় শ্রেষ্ঠ কাজ ,
আর প্রথমটি ছিলো তোমায় খুজে বের করা ।
ভালোবাসি তোমায় এবং সবসময় বাসবো ,
আজ বললাম ও সারা জীবন বলবো ।
*** হ্যাপি ভ্যালেনটাইন ডে ***

আরো এসএমএস পেতে ক্লিক করুন...

ভালোবাসা দিবসের পিকচার, ছবি বা ইমেজ

এই সকল তথ্য অনুসন্ধান করে যারা এখানে এসেছেন তারা অবশ্যই আমাদের দেওয়া সুন্দর সুন্দর ছবিগুলো দেখে যাবেন। আশা করি আমাদের দেওয়া ছবিগুলো আপনাদের ভালো লাগবে ব্যবহার করতে পারেন সোশ্যাল মিডিয়া সহ প্রয়োজনীয় সকল ক্ষেত্রে। সকলেই চায় কোয়ালিটি সম্পূর্ণ ছবি ডাউনলোড করতে এক্ষেত্রে আমরা এই ধরনের ছবি তৈরি করতে চেষ্টা করেছি। আপনারা চাইলে আমাদের ছবিগুলো দেখতে পারেন ভালো লাগলে ব্যবহার করতে পারেন ভালোবাসা দিবসের ছবি হিসেবে। নিচের ছবিগুলো প্রদান করা হয়েছে।

Valentine's Day
Valentine’s Day

"<yoastmark

"<yoastmark

"<yoastmark

"<yoastmark

ভালোবাসা দিবসের ছন্দ
ভালোবাসা দিবসের ছন্দ
Happy Valentines Day
Happy Valentines Day
Happy Valentines Day
Happy Valentines Day
ভালোবাসা দিবসের পিকচার 2
valentines day
সকলকে জানাচ্ছি ভালোবাসা দিবস উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা
সকলকে জানাচ্ছি ভালোবাসা দিবস উপলক্ষে প্রাণঢালা শুভেচ্ছা

"<yoastmark

"<yoastmark

"<yoastmark

আরো পিকচার পেতে ক্লিক করুন….

ভালোবাসা দিবস নিয়ে উক্তি

অনেক মানুষ রয়েছে যারা ভালোবাসা দিবস নিয়ে উক্তি গুলো অনুসন্ধান করেন। এর কারণ এ ধরনের ব্যক্তিগণ জানতে চায় বিশেষ ব্যক্তিগণ যুগে যুগে এই ভালোবাসা সম্পর্কে বা এই দিবসটি সম্পর্কে কি বলেছেন। জ্ঞান অর্জনের ক্ষেত্রে বা এ দিবসটি সম্পর্কে বিশেষ ব্যক্তি গনের মতামত জানার জন্য এই ধরনের পোস্ট অনেকেই পড়ার আগ্রহ প্রকাশ করে থাকে। এক্ষেত্রে আমরা বাছাইকৃত সেরা উক্তি গুলো আপনাদের সামনে উপস্থাপন করার চেষ্টা করেছি। নিচে উক্তি গুলো তুলে ধরা হয়েছে আপনারা অবশ্যই এখান থেকে উক্তি গুলো দেখে নেবেন।

১। অন্যের জন্যে নিজেকে বাঁচিয়ে রেখে নিজেকে নিজে তিলে তিলে শেষ করার নামই হলো ভালোবাসা ।
— ( হাবিবুর রাহমান সোহেল )

২। ভালোবাসা হলো দুটি হৃদয়ের সমন্বয়, যেখানে একটি ছাড়া অন্যটি অচল।
— ( রেদোয়ান মাসুদ )

৩। ভালোবাসা যা দেয়, তার চেয়ে বেশি কেড়ে নেয় ।
— ( টেনিসন )

৪। যে ভালোবাসার মাঝে না পাওয়ার ভয় থাকে, আর সেই কথা মনে করে দু’জনেই কাদে, সে ভালোবাসা হচ্ছে প্রকৃত ভালবাসা।
— ( রেদোয়ান মাসুদ )

দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম প্রেম বলে কিছু নেই। মানুষ যখন প্রেমে পরে তখন প্রতিটি প্রেমই প্রথম প্রেম। – হুমায়ূন আজাদ

“ভালোবাসা দিবস সফল প্রেমিক-প্রেমিকার জন্য একটি উল্লেখযোগ্য দিন। – সাজু”
 “ভালবাসা দিবস…
        প্রেমিকের আনন্দ আর ফুলের সবচেয়ে খারাপ দুঃস্বপ্ন? – অ্যান্টনি টি.হিংস”
“ভালোবাসা দিবস কবিদের ছুটির দিন। – টেড কোসার”
“আজকের ভালোবাসা দিবস। পুরো দিনটি একমাত্র ভালবাসার জন্য নিবেদিত। ঐটি কি কোন অনুভূতি সৃষ্টি করবে? নাহ। প্রেম আমাদের সবাইকে পাগল করে তোলে। তবে এটি মজাও বটে। – লিসা গ্রিনওয়াল্ড”
“ভালোবাসা দিবসে আপনার হৃদয়কে দূরে সরিয়ে দেবেন না কারণ আপনি তখন নিঃস্ব হয়ে যাবেন। – অমিত আব্রাহাম”
“ভ্যালেন্টাইনস ডে সম্পর্কে সবচেয়ে ভাল জিনিসটি হল আপনার যদি প্রেমিক না থাকে, তাহলে আপনি গুরুতরভাবে … ! – মেহমেট মুরাত ইল্ডান”
“ভালবাসা মানবতার সৌন্দর্য আকর্ষণ করে, সংযুক্ত করে, তৈরি করে এবং মুক্ত করে। শুভ ভালোবাসা দিবস। – ইউগিনিয়া হারলিহী”
আরো উক্তি পেতে ক্লিক করুন….

ভালোবাসা দিবসের শুভেচ্ছা

এই দিবসটি নিয়ে সকলেই শুভেচ্ছা বার্তা বা শুভেচ্ছা ইমেজ প্রেরণ করে থাকেন। এক্ষেত্রে এই তথ্যগুলো সংগ্রহের লক্ষ্যে অনেকেই অনলাইনে আসেন। এ কারণেই আমরা এই পোস্টে ভালোবাসা দিবসের শুভেচ্ছা নিয়ে কিছু কথা তুলে ধরেছি। অর্থাৎ এখান থেকে শুভেচ্ছা বার্তা সংগ্রহ করে আপনি প্রেরণ করতে পারেন ভালোবাসা দিবস নিয়ে আপনি যাদেরকে শুভেচ্ছা প্রদান করতে চান। তেমনি কিছু আকর্ষণীয় শুভেচ্ছা আপনাদের সামনে প্রকাশ করা হচ্ছে আপনারা এখান থেকে শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করতে পারেন। নিছে এই বার্তা গুলো দেওয়া রয়েছে।

৭ ফেব্রুয়ারি= রোজ ডে। ৮ ফেব্রুয়ারি= প্রপোস ডে। ৯ ফেব্রুয়ারি= চকলেট ডে। ১০ ফেব্রুয়ারি= টেডি ডে। ১১ ফেব্রুয়ারি= প্রমিস ডে। ১২ ফেব্রুয়ারি=hug ডে। ১৩ ফেব্রুয়ারি= কিস ডে। ১৪ ফেব্রুয়ারি= হ্যাপি ভ্যালেন্টাইনস ডে।

উঠল বেজে মোবাইল দৌড়ে যাই এগিয়ে তুমি ডাক দিয়েছ এই আশা নিয়ে। হ্যাপি ভ্যালেন্টাইন ডে ২০২২।

আজ না খুব একা একা লাগছে। চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না। কেন এমন হয় বলোতো ! ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে ! তোমাকে ছাড়া যে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয় !

তোমায় ঠিক ততটাই ভালবাসি যতটা ভালবাসলে কাদা যায়। কেননা তুমি হয়তো জাননা যে তোমার কথা যখন মনে পড়ে । আমি তখন কাদি। হ্যাপি ভ্যালেন্টাইন ডে ২০২২

তুমি আমার চাদের আলো তুমি আমার পূর্ণিমা চাঁদ তোমাকে পাব এটা আমার চির কালের সাদ।

কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!

সারাক্ষন ভাল থেকো, ভালবাসা মনে রেখ । দিনের বেলা হাসি মুখে, রাতের বেলা অনেক সুখে॥ নানা রঙের স্বপ্ন দেখ, স্বপ্নের মাঝে আমায় রেখ

আরো ভালোবাসা দিবসের শুভেচ্ছা পেতে ক্লিক করুন…

Back to top button
Close