দিবস

অগ্রিম ঈদের শুভেচ্ছা, স্ট্যাটাস, পিকচার ও মেসেজ

প্রিয় ভিউয়ার্স আপনাদের সবাইকে আমাদের ওয়েব সাইটের পক্ষ থেকে রইল ঈদের আন্তরিক শুভেচ্ছা ও প্রীতি। আশা করছি আপনারা সবাই ভালো আছেন আলহামদুলিল্লাহ মহান রাব্বুল আলামিন আমাদের কে ও অনেক ভালো রেখেছেন। ভিউয়ার্স আজকে আমরা আপনাদের মাঝে হাজির হয়েছি ঈদের অগ্রিম শুভেচ্ছা সম্পর্কিত একটি পোস্ট নিয়ে। আমাদের আজকের পোস্ট থেকে আপনারা অগ্রিম ঈদের শুভেচ্ছা সম্পর্কে জানতে পারবেন। আমাদের আজকের পোস্টে অগ্রিম ঈদের শুভেচ্ছা সম্পর্কিত তথ্যগুলো সুন্দরভাবে তুলে দেওয়া হয়েছে । আপনারা আমাদের আজকের পোস্টটি সংগ্রহ করলে আপনার বন্ধু-বান্ধব ও প্রিয় জনদের কে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানাতে পারবেন ।আশা করছি আমাদের আজকের এই পোস্টটি আপনাদের সকলের ভালো লাগবে এবং মন ছুয়ে যাবে।

প্রতি বছর রমজান মাসের অবসান শেষে সারা বিশ্বের মুসলিমের মাঝে রমজানের ঈদ অর্থাৎ ঈদুল ফিতর উপস্থিত হয়। ঈদ আমাদের জীবনের প্রধান ধর্মীয় উৎসব। ঈদ সারাবিশ্বে মুসলিমের জীবনে সুখ শান্তি ও তৃপ্তি নিয়ে আসে। ঈদের আনন্দে মুখরিত থাকে সারা বিশ্ব। ঈদের দিনের এই আনন্দ ভাগাভাগি করতে সবাই প্রিয় জনদের মাঝে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকে। ঈদ উপলক্ষে প্রতিটি মুসলিমের ঘরে ঘরে নতুন পোশাক কেনার ধুম পড়ে যায়। ঈদের আনন্দে মাতোয়ারা হয়ে যায় সারা দুনিয়ার মানুষ। ঈদ মুসলমানদের মাঝে সাম্য ও ভ্রাতৃত্ববোধ জাগিয়ে তোলে। ঈদ ধনী-গরীব সবার মাঝে সকল বৈষম্য দূর করে দেয় । তাই আমাদের মুসলিম হিসেবে সবার উচিত ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নেওয়া।

অগ্রিম ঈদের শুভেচ্ছা

আপনি কি অনলাইনে অগ্রিম ঈদের শুভেচ্ছা সম্পর্কিত তথ্য সম্পর্কে অনুসন্ধান করে যাচ্ছেন তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইটে স্বাগতম। বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে অগ্রিম ঈদের শুভেচ্ছা সম্পর্কিত একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের পোষ্টে আপনারা অগ্রিম ঈদের শুভেচ্ছা সম্পর্কে সকল তথ্য পেয়ে যাবেন। আপনারা আমাদের আজকের এই পোস্ট টি সংগ্রহ করলে আপনাদের বন্ধুবান্ধব ও আপন জনদের মাঝে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানাতে পারবেন । আমাদের এই পোস্টটি আপনাদের কে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানাতে সাহায্য করবে । নিচে আমাদের অগ্রিম ঈদের শুভেচ্ছা সম্পর্কিত বাণী গুলো তুলে দেওয়া হলো:

চিঠি দিয়ে নয় “ফুল দিয়ে নয়”

কার্ড দিয়ে নয় “কল দিয়ে নয়”

মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে

জানাই সবাই কে “অগ্রিম ঈদের শুভেচছা”

ঈদ মোবারক!!!

আনন্দের এই সময় গুলো

কাটুক থেমে থেমে-

বছর জুড়ে তোমার তরে

ঈদ আসুক নেমে-

অগ্রিম ঈদ মোবারক!!!

ঈদ কার্ড দিতে পারলাম না

তুমি দূরে বলে-

মুখে বলতে পারলাম না

নাম্বার নাই বলে-

তাই তোমাকে বলছি সুন্দর হোক

তোমার ঈদের দিন-

দাওয়াত রইলো অগ্রিম!!!

চিঠি দিয়ে নয় “ফুল দিয়ে নয়”

কার্ড দিয়ে নয় “কল দিয়ে নয়”

মনের গহীন থেকে মিষ্টি SmS দিয়ে

জানাই সবাই কে “অগ্রিম ঈদের শুভেচছা”

ঈদ মোবারক!!!

আসছে সবার খুশির দিন

নতুন জামা কিনে নিন-

সময় নেই বেশি দিন

দাওয়াত রইল অগ্রিম-

আসবেন কিন্তু ঈদের দিন

অপেক্ষায় থাকবো সারাদিন-

ঈদের অগ্রিম শুভেচ্ছা!!!

কিছু কথা না বলা থেকে যায়,
কিছু ভাষা বর্ণনা হীন হয়
তবে ঈদের দিন সব প্রান খুলে বলা যায়,
এসো প্রান খুলে আজ সবাই বলি
ঈদ মোবারাক ।

সারাদিন ছিলাম বিজি
এখন আমি ইজি
এড্রেস দাও তাড়াতাড়ি
কালকে যাবো তোমার বাড়ি

দুরের মানুষ আসুক কাছে
কাছের জন থাকুক পাশে
মন ছুটে যাক মনের টানে
নয়া চান্দের আগমনে
ঈদ কাটুল খুশী মনে
***** ঈদ মোবারাক ****

পরিশেষে মহান রাব্বুল আলামিনের দরবারে প্রার্থনা করছি দয়াময় পরম দয়ালু আল্লাহ যেন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সারা বিশ্বের প্রতিটি মুসলিম কে ক্ষমা করে দিয়ে কবুল করে নেন আমীন।

Back to top button
Close