টেকনোলজি

আকাশ ডিটিএইচ দাম,রিচার্জ প্যাকেজ ,হেলপ্লাইন বিস্তারিত

আকাশ ডিটিএইচ দাম সহ বিস্তারিত সকল তথ্য নিয়ে আলোচনা করা হবে এখানে। অর্থাৎ আপনারা যারা আকাশ ডিটিএস ক্রয় আগ্রহী কিংবা এই সম্পর্কিত সকল তথ্য জানতে ইচ্ছুক তারা আমাদের সাথে থেকে এই বিষয়ে সঠিক তথ্য নিয়ে উপকৃত হতে পারেন। আপনাদের সুবিধার লক্ষ্যে আমরা দীর্ঘ সময় ও শ্রম এর মাধ্যমে আকাশ ডিটিএস সম্পর্কিত সকল তথ্য সংগ্রহ করতে সক্ষম হয়েছি। অর্থাৎ আপনারা যারা আমাদের সাথে থেকে আমাদের পুরো পোস্টটি পড়বেন তারা সঠিক তথ্য জেনে উপকৃত হবেন।

অনেকেই এই বিষয় সর্ম্পকে জানতে আসলেও, এটি মূলত কি, কিভাবে কাজ করে এ বিষয়গুলি সম্পর্কে জানেন না। এক্ষেত্রে আমরা আকাশ ডিটিএস কি এর সাধারণ কিছু তথ্য দিয়ে সহযোগিতা করব আপনাদের। আকাশ DTH বাংলাদেশের প্রথম ডাইরেক্ট টু হোম বা DTH যা সাধারণ ডিশ লাইনের পরিবর্তে অর্থাৎ ডিশ লাইনের ঝামেলা থেকে মুক্তি দিতে বেক্সিমকো কোম্পানি ।

যেহেতু এটি বাংলাদেশের প্রথম এ ক্ষেত্রে ব্যাপক সাড়া পেয়েছেন। বাংলাদেশের বিপুলসংখ্যক মানুষ বর্তমানে ডিসের পরিবর্তে এটি ব্যবহার করছেন। বাংলাদেশের কেবল অপারেটর অর্থাদি সার্ভিসগুলো এখন পর্যন্ত সঠিকভাবে এইচডি চ্যালেঞ্জ সরবরাহ করতে ব্যর্থ। তবে আকাশ ডিটিএস আমাদের বহুদিন আগেই এইচডি চ্যানেল দেখার সুব্যবস্থা করেছেন। এছাড়াও এখান থেকে আপনি বিপুলসংখ্যক চেলেন দেখতে সক্ষম হবেন যেগুলো হয়তো আপনার কেবল অপারেটর দিতে ব্যর্থ হবেন। সবকিছুর উপর বিচার বিশ্লেষণ করলে দেখা যাবে ডিসের তুলনায় আকাশ ডিটিএস এগিয়ে আসেন অনেক। তবে এক্ষেত্রে একটি বিষয় লক্ষণীয় সেটি হচ্ছে অর্থের ব্যবহার। অনেকেই এখন পর্যন্ত আকাশ ডিটিএইচ এর দাম সম্পর্কে জানেন না কিন্তু এ বিষয়ে জানতে আগ্রহী এ কারণেই আমরা এই পোস্টের মাধ্যমে আকাশ ডিস এর দাম উল্লেখ করে আপনাদের সহযোগিতা করার চেষ্টা করেছি।

আকাশ ডিটিএইচ এর দাম

আকাশ ডিটিএইচ এর সুবিধা সম্পর্কে জেনে অনেকেই এটির ক্রয় করতে ইচ্ছুক। এক্ষেত্রে এর মূল্য সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তিগণ অনলাইনে অনুসন্ধান করছেন। এই সকল ব্যক্তিদের সহযোগিতার লক্ষ্যে আমরা আমাদের ওয়েবসাইটটিতে নিয়ে এসেছি আকাশ ডিটিএইচ এর বর্তমান দাম। যেকোনো পণ্য ক্রয়ের পূর্বে অনলাইন থেকে এর দাম সম্পর্কে জানা খুবই গুরুত্বপূর্ণ। তাই আপনারা যারা আকাশ ডিটিএস ক্রয়ের কথা ভাবছেন অবশ্যই নিচে এর দাম উল্লেখ করা রয়েছে সেখান এর দাম সম্পর্কে জানবেন।

আকাশ ডিটিএইচ বর্তমান মূল্য 4499 টাকা

আকাশ ডিটিএইচ এর কানেকশন ফি  4499 টাকা এবং সাবস্ক্রিপশন ফি 399 টাকা পার মাস ।অর্থাৎ আপনি এককালীন 4499 টাকা দিয়ে আকাশ ডিটিএইচ স্থাপন করতে পারবেন । এবং প্রতিমাসে 120 টি চ্যানেল যার মধ্যে 40 টি এইচডি চ্যানেল দেখবেন মাত্র 399 টাকা প্রতি মাস খরচ করে ।

আকাশ ডিটিএইচ প্যাকেজ রিচার্জ ও মাসিক বিল

অনেকেই সিদ্ধান্ত নিয়েছেন আকাশ ডিটিএইচ প্যাকেজ কেনার এক্ষেত্রে প্যাকেজ রিচার্জ ও মাসিক বিল সম্পর্কে জানতে আগ্রহী অনেকেই। খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় অবশ্যই সম্পূর্ণ বিষয় সম্পর্কে জেনে সিদ্ধান্ত নেওয়া উচিত। এক্ষেত্রে নয় সকল ক্ষেত্রেই সিদ্ধান্ত নেয়ার পূর্বে ভালোভাবে ভেবে নেওয়া জরুরী। আপনারা যারা আজকের আলোচিত বিষয় আকাশ ডিটিএইচ প্যাকেজ রিচার্জ মাসিক বিল সংক্রান্ত তথ্য জানতে ইচ্ছুক এক্ষেত্রে অনলাইনে অনুসন্ধান করে বর্তমান আমাদের ওয়েবসাইটে অবস্থান করছেন তাদের জন্য আমরা সঠিক তথ্য নিয়ে উপস্থিত হয়েছি নিচে মাসিক বিল ও প্যাকেজ রিসার্চ-এর ব্যয় সম্পর্কে জেনে নিন।

  • সকল চ্যালেন 399 টাকা /120 চ্যানেল
  • আকাশ ডিটিএস লাইভ প্যাকেজ চ্যানেল 249 টাকা /70 চ্যালেঞ্জ
  • Add on প্যাকেজ নিউজ করলে বাড়তি খরচ আবে ।
Back to top button
Close