দিবস

আন্তর্জাতিক শ্রমিক দিবসের ( মে দিবস) শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, , উক্তি ও স্লোগান ২০২২

প্রিয় পাঠক বন্ধু আজকের আলোচনায় আমরা আপনাদের মাঝে নিয়ে এসেছি আন্তর্জাতিক শ্রমিক দিবস অর্থাৎ মে দিবসের শুভেচ্ছা বার্তা স্ট্যাটাস উক্তি ও স্লোগান । সুতরাং আপনারা যারা অনলাইনে এই তথ্যগুলো অনুসন্ধান করেছেন এবং বর্তমান সময়ে আমাদের ওয়েবসাইটটিতে অবস্থান করছেন তারা উক্ত আলোচনার মাধ্যমে আপনার প্রয়োজনীয় তথ্য সম্পর্কে জানতে পারবেন সংগ্রহ করতে পারবেন শ্রমিক দিবস সম্পর্কিত এই তথ্যগুলো। প্রতিবছর এই দিবসটি উদযাপিত হয়ে থাকে এক্ষেত্রে এই দিবসকে কেন্দ্র করে অনেকেই সোশ্যাল মিডিয়া গুলোতে স্ট্যাটাস প্রদান করে থাকেন এবং শ্রমিকদের রেলি হয়ে থাকে। এক্ষেত্রে শ্রমিকগণ অংশগ্রহণ করেন এবং স্লোগান প্রদান করেন তেমনি কিছু স্লোগান প্রদান করা হবে আজকের আলোচনায়।

পাশাপাশি শ্রমিক দিবসের শুভেচ্ছা বার্তা একে অপরকে পাঠানো হয়ে থাকে। আপনারা যারা শ্রমিক দিবস কে কেন্দ্র করে শুভেচ্ছাবার্তা একে অপরকে বেরোন করতে চান কিংবা সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে চান তারা এখান থেকে অবশ্যই আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে পারবেন আজকের আলোচনার মধ্যে আপনাদের জন্য মেয়ে দিবস অর্থাৎ শ্রমিক দিবসের শুভেচ্ছা বার্তা প্রদান করা হবে ।

আন্তর্জাতিক শ্রমিক দিবস ২০২২

প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা এই মুহূর্তে আমাদের ওয়েবসাইটে অবস্থান করছেন তাদেরকে শ্রমিক দিবসের শুভেচ্ছা ও অভিনন্দন। আপনাদের সকলের কাছে অনুরোধ শ্রমিকদের প্রতি যত্নশীল হবেন শ্রমিকের অধিকার বুঝে নেওয়ার জন্য বিশেষ ভাবে বলা জাচ্ছে শ্রমিকদের গুরুত্ব সম্পর্কে আমরা সকলেই জানি। সকল শ্রমিক ভাইদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আপনাদের প্রয়োজনীয় তথ্যগুলো প্রদান করতে আগ্রহ প্রকাশ করছি আমরা।

মে দিবস শুভেচ্ছা বার্তা

মে দিবসকে কেন্দ্র করে একে অপরকে শুভেচ্ছা প্রদান করতে আগ্রহী হয়ে থাকলে এখান থেকে শুভেচ্ছা বার্তা গুলো সংগ্রহ করতে পারেন। অনেকেই এ দিবসকে কেন্দ্র করে এ ধরণের তথ্যগুলো অনুসন্ধান করে থাকেন তবে এই বিষয়ে খুব কমসংখ্যক ওয়েবসাইট তথ্য প্রদান করে থাকে তাইতো আগ্রহ প্রকাশ করেছে এই বিষয় সর্ম্পকে শুভেচ্ছাবার্তা প্রদানের জন্য। নিচে শুভেচ্ছা বার্তা গুলো তুলে ধরা হলো:

হঠাৎ যদি পুরো বিশ্বের সব শ্রমিক অদৃশ্য হয়ে যায় তবে বিশ্ব থমকে যাবে! আসুন আমরা সকলেই এটি অনুধাবন করি এবং আসুন শ্রমিকদের সম্মান করি – এই দুর্দান্ত মানুষরাই আমাদের বিশ্বকে এগিয়ে নিয়ে যায় – মেহমত মুরাত ইলিদান

মে দিবসে নিজের সেরাটা দেওয়ার দিন – আর্নেস্ট ইবোহা

কিছু পুরনো ফ্যাশনের জিনিসও অনেক সময় ফ্রেশ সূর্যের আলো নিয়ে আসতে পারে – লরা ইনগেলস ওয়াইলডার

গতকালকে যেতে দাও। আজ একটি নতুন দিনের সূচনা হোক এবং আপনি যা করতে পারেন তার সেরা হয়ে উঠুন। ঈশ্বর যেখানে চান, আপনি সেখানেই পৌঁছে যাবেন – জোয়েল অস্টিন

কঠিন পরিশ্রমের কোনও বিকল্প নেই – থমাস. এ. এডিসন

মে দিবসের স্ট্যাটাস

মে দিবসকে কেন্দ্র করে ফেসবুকে অনেকেই স্ট্যাটাস প্রদান করে থাকেন। তাইতো আজকের আলোচনায় আমরা মে দিবসকে ঘিরে সেরা কিছু ফেসবুক স্ট্যাটাস সংগ্রহ করেছি যেগুলো আপনারা ব্যবহার করতে পারবেন আপনার আইডিতে। সুতরাং স্ট্যাটাস এর প্রয়োজনীয়তা অনুভব করে অনলাইনে এসে থাকলে অবশ্যই উপকৃত হবেন জানতে পারবেন এই বিষয় সর্ম্পকে। নিচে মে দিবসের স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

জাতির সমস্ত কর্মীদের, আপনার সমস্ত কঠোর পরিশ্রমের জন্য ধন্যবাদ। আপনাদের সবাইকে শ্রমিক দিবসের শুভেচ্ছা।

সকল সম্মানিত শ্রমিকদের জানাই শ্রমিক দিবসের শুভেচ্ছা। তারা শুধু আজ নয়, প্রতিদিন ভালো চিকিৎসা পাওয়ার যোগ্য!

সবসময় প্রতিটি কাজে আপনার সেরা দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভ শ্রমিক দিবস!

শুভ কর্মী দিবস, প্রিয়! আপনার জন্য আমার সব শুভেচ্ছা. আপনি যেভাবে চান আপনার ছুটি উপভোগ করুন।

কর্মী দিবসের অনেক অনেক শুভেচ্ছা। আপনি আপনার প্রবল ইচ্ছাশক্তি এবং কঠোর পরিশ্রমে এই বছর যেমন টিকে আছেন, ভবিষ্যতেও আপনি দুর্দান্ত করবেন।

এই বিশেষ উপলক্ষ্যে প্রতিটি শ্রমিককে একটি খুব সুখী, সমৃদ্ধ এবং আনন্দময় দিন কামনা করছি!

তাদের পরিবার এবং সমাজে শান্তি ও স্থিতিশীলতা আনতে প্রতিদিন অক্লান্ত পরিশ্রম করে এমন সমস্ত কর্মীদের স্যালুট। শুভ আন্তর্জাতিক শ্রমিক দিবস!

এই সমাজের সমস্ত ভাল কর্মীদের কাছে, জাতির জন্য আপনার অব্যাহত সেবার জন্য আমরা বিনীতভাবে আপনাকে ধন্যবাদ জানাই। আপনাকে আন্তর্জাতিক শ্রমিক দিবসের শুভেচ্ছা!

Back to top button
Close