Skip to content

এশিয়া কাপ ২০২২ সময়সূচী (Asia Cup Schedule) এশিয়া কাপ সরাসরি দেখার লিংক

Asia Cup Schedule

এশিয়া কাপ ২০২২ সময়সূচী: প্রিয় পাঠকগণ আমাদের আজকের এই পোস্টটির মাধ্যমে আপনাদেরকে এশিয়া কাপ ২০২২ এর সময়সূচি সম্পর্কে জানাবো। বাংলাদেশের অনেক মানুষ ক্রিকেট প্রেমী। তাই তারা বাংলাদেশের জাতীয় ম্যাচ থেকে শুরু করে আন্তর্জাতিক সকল ম্যাচ এর সময়সূচি সম্পর্কে আগাম তথ্য সংগ্রহ করে থাকে। সেজন্য আমরা আজকে নিয়ে এসেছি এশিয়া কাপ ২০২২ এর সময়সূচি সম্পর্কিত এই পোস্টটি। আমাদের এই পোস্টটিতে আমরা এশিয়া কাপ ২০২২ এর সময়সূচি সম্পর্কে আপনাদের মাঝে সকল ধরনের তথ্য তুলে ধরব। যা থেকে আপনারা সহজেই এশিয়া কাপ ২০২২ এর সময়সূচি সম্পর্কে জানতে পারবেন। তাই আপনারা যারা এশিয়া কাপের সময়সূচি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যাচ্ছেন তারা সময় নষ্ট না করে আমাদের ওয়েবসাইট থেকে আজকের এই এশিয়া কাপ ২০২২ এর সময়সূচি সম্পর্কিত পোস্ট টির সংগ্রহ করুন। এক্ষেত্রে আমরা আপনাদেরকে সকল ধরনের তথ্য দিয়ে সহযোগিতা করবো।

ক্রিকেট বাংলাদেশের জনপ্রিয় খেলা গুলোর মধ্যে অন্যতম একটি খেলা। এটি সারা বিশ্বের সকল দেশেই ক্রিকেট নামে অধিক পরিচিত। এটি ব্যাট ও বল এর দ্বারা দলীয়গতভাবে প্রচলিত একটি খেলা। ক্রিকেট খেলার মধ্যে ১১ জন করে খেলোয়াড় থাকে।এই খেলোয়াড় দুইটি দলে বিভক্ত। ক্রিকেটার এই খেলাটি সর্বপ্রথম ইংল্যান্ডে অনুষ্ঠিত হয়। এরপর থেকে এটি বিশ্বের প্রায় সর্বত্র দেশে প্রচলিত হয়ে আসছে। বর্তমান পৃথিবীতে ক্রিকেট ব্যাপকভাবে জনপ্রিয়তা লাভ করছে। বাংলাদেশ ও পৃথিবীর প্রায় প্রতিটি দেশেই অসংখ্য ক্রিকেট প্রেমী রয়েছে। যারা ক্রিকেট খেলাকে অনেক পছন্দ করে। প্রতিবছর ক্রিকেট এর এশিয়া কাপ অনুষ্ঠিত হয়।আর এশিয়া কাপ এর অনুষ্ঠিত হওয়ার আগে ক্রিকেট প্রেমীরা এশিয়া কাপ সম্পর্কে খুবই উত্তেজিত হয়ে থাকে। এশিয়া কাপে ছয়টি দেশ অংশগ্রহণ করে থাকে।

এশিয়া কাপ ২০২২ সময়সূচী

পাঠক বন্ধুগন আজকে আমরা নিয়ে এসেছি এশিয়া কাপ ২০২২ এর সময়সূচি। আমরা এশিয়া কাপ ২০২২ এর সময়সূচি সম্পর্কে সুস্পষ্টভাবে আপনাদের সকল ধরনের তথ্য দিয়ে সাহায্য করবো। আপনারা যারা এশিয়া কাপ ২০২২ এর সময়সূচি সম্পর্কে জানতে আগ্রহী দ্বারা আমাদের পোস্ট থেকে এশিয়া কাপ ২০২২ এর সময়সূচি সম্পর্কে জানতে পারবেন। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলেন জানতে পারবেন এশিয়া কাপ কবে এবং কোন দেশে অনুষ্ঠিত হবে। এশিয়া কাপ 2022 সম্পর্কে সকল ধরনের তথ্য দিয়ে আমরা আপনাদেরকে সহায়তা করব। তাই আমাদের আজকের এই পোস্টটা যদি আপনারা এশিয়া কাপ ২০২২ এর সময় সম্পর্কিত তথ্যগুলো সংগ্রহ করুন। নিচে এশিয়া কাপ ২০২২ এর সময়সূচি তুলে ধরা হলো:

সবগুলো ম্যাচ শুরু হবে উপসাগরীয় সময় সন্ধ্যা ৬টায়

গ্রুপ A:

ভারত বনাম পাকিস্তান: ২৮ আগস্ট, দুবাই
ভারত বনাম কোয়ালিফায়ার: ৩১ আগস্ট, দুবাই
পাকিস্তান বনাম কোয়ালিফায়ার: ২ সেপ্টেম্বর, শারজাহ

গ্রুপ বি:

শ্রীলঙ্কা বনাম আফগানিস্তান: ২৭ আগস্ট, দুবাই
বাংলাদেশ বনাম আফগানিস্তান, ৩০ আগস্ট, শারজাহ
শ্রীলঙ্কা বনাম বাংলাদেশ, ১ সেপ্টেম্বর, দুবাই

সুপার 4:

B1 বনাম B2: 3 সেপ্টেম্বর, শারজাহ
A1 বনাম A2: 4 সেপ্টেম্বর, দুবাই
A1 বনাম B1: 6 সেপ্টেম্বর, দুবাই
A2 বনাম B2: 7 সেপ্টেম্বর, দুবাই
A1 বনাম B2: 8 সেপ্টেম্বর, দুবাই
B1 বনাম A2: 9 সেপ্টেম্বর, দুবাই

ফাইনাল: ১১ সেপ্টেম্বর, দুবাই

এশিয়া কাপ সরাসরি দেখার লিংক

এশিয়া কাপ সরাসরি দেখার জন্য আগ্রহী রয়েছেন অনেকেই। তবে অনেকেই দেখার সুযোগ পাচ্ছেন না সরাসরি তাই আমরা আমাদের আলোচনার মাধ্যমে একটি লিংক দিয়ে আপনাদের সহযোগিতা করব যেখানে প্রবেশের মাধ্যমে আপনি সরাসরি জিটিভি দেখতে পারবেন। ফ্রিতে জিটিভি দেখার সুযোগ পেতে পারেন আমাদের আলোচনা এখান থেকে। সুতরাং আগ্রহী ব্যক্তিগণ আমাদের সাথে থেকে সরাসরি এশিয়া কাপ উপভোগ করতে পারেন নিচে সরাসরি জিটিভি দেখার লিংক দেওয়া হচ্ছে।

GTV Live

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: