স্টাটাস

এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন

আসসালামু আলাইকুম সবার প্রতি রইল আমাদের ওয়েবসাইট এর পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। আশা করি আপনারা সবাই ভালো আছেন। পাঠক বন্ধুরা আজকে আমরা আপনাদের মাঝে এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন সম্পর্কিত একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই পোস্টে আমরা এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে বেশ কিছু ক্যাপশন ও স্ট্যাটাস আপনাদের মাঝে তুলে ধরবো। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন গুলো সংগ্রহ করতে পারবেন। আমাদের আজকের এই এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন গুলো আপনাদের জীবনে সকল পরীক্ষার জন্য সবার কাছে দোয়া চাইতে সাহায্য করবে। আশা করি আমাদের আজকের এই পোস্ট আপনাদের সকলের ভালো লাগবে।

এসএসসি পরীক্ষা আমাদের জীবনের প্রথম ও প্রধান মূল্যায়ন পরীক্ষা। এ পরীক্ষার মাধ্যমে আমরা নিজেদের মেধা ও যোগ্যতার প্রমাণ করে থাকি। এই পরীক্ষা আমাদের জীবনে উন্নত ভবিষ্যতের ভিত্তি স্থাপন করতে সাহায্য করে থাকে। এসএসসি পরীক্ষার মাধ্যমে আমাদের জীবনের পথ চলা শুরু হয়ে যায়। আমরা আমাদের জীবনের এসএসসি ধাপ পেরিয়ে আমাদের ক্যারিয়ার গঠনে প্রস্তুতি নিয়ে থাকি। এটা আমাদের জীবনে এমন একটি সময়ে এই সময় আমাদের জীবনে ক্যারিয়ার গঠনের প্রস্তুতি সিদ্ধান্ত নিতে হয়। এসএসসি পরীক্ষা আমাদের জীবনে প্রথম অনুভূতি সৃষ্টি করে থাকে। আমরা সকলের কাছে দোয়া ও আশীর্বাদ নিয়ে পরীক্ষা দিতে যাই। আমাদের জীবনে এস এস সি পরীক্ষার অনুভূতি কখনো ভোলার নয়।

এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে ফেসবুক স্ট্যাটাস

অনেকে আছেন যারা অনলাইন ওয়েবসাইটে এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে ফেসবুক স্ট্যাটাস গুলো সম্পর্কে বাংলায় অনুসন্ধান করে যাচ্ছেন। তাদের জন্য আমাদের আজকের এই পোস্ট টি। এখানে আমরা আজকে আপনাদের মাঝে এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে বেশ কিছু ফেসবুক স্ট্যাটাস নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই পোস্ট টি সংগ্রহ করলে আপনারা এসএসসি পরীক্ষার্থীদের জন্য দোয়া চাইতে পারবেন। আমাদের আজকের এই এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে ফেসবুক স্ট্যাটাস গুলো আপনি আপনার বন্ধুবান্ধব ও পরিচিতজনদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। পাঠক বন্ধুরা তাই আর দেরি না করে আমাদের আজকের এই পোস্ট টি এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে ফেসবুক স্ট্যাটাস গুলো দেখে নিন । নিচে এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো:

১. পরীক্ষা হলো দুঃস্বপ্নের মতো, কিন্তু যখন তুমি এর জন্য পরিশ্রম করবে তার ফলাফলটা তোমার সামনে রূপকথার মতোই মনে হবে।
— খাংগাল হুয়েরিট

২. জীবন হলো সবচেয়ে বড় পরীক্ষা। এখানে যারাই অন্যদের অনুকরণ করার চেষ্টা করে তারাই ব্যর্থ হয়, কেননা তারা এটা ভুলে যায় যে প্রত্যেকের প্রশ্নপত্র ভিন্ন।
— সংগৃহীত

৩. যদি তুমি কোনো মানুষের ক্ষমতা পরীক্ষা করতে চাও, তবে তাকে ক্ষমতা দাও।
— আব্রাহাম লিংকন

৪. আমি পরীক্ষা নিয়ে মোটেও চিন্তিত নই, কেননা পরীক্ষার কয়েকটা খাতার পৃষ্ঠা আমার ভবিষ্যত নির্ধারণ করতে পারে না।
— টমাস আলভা এডিসন

৫. আমি পরীক্ষায় কিছু বিষয়ে ফেল করি, কিন্তু আমার কিছু সহপাঠী তা পাস করে যায়। আর এখন তারা মাইক্রোসফট এর ইঞ্জিনিয়ার এবং আমি তার মালিক।
— বিল গেটস

৬. প্রত্যেক পরীক্ষাই জীবনে আরো কিছুটা সুন্দর বা তিক্ততার রূপ দেয়। আর এটা পুরোপুরি আপনার উপর।
— লরেনজো ডোজিয়ার

৭. একটা পরীক্ষা কখনোই তোমাকে তুমি কেমন মানুষ সেটা বিচার করতে পারে না কিংবা তোমার ভবিষ্যত বাণী করে দিতে পারে না।
— লাউরা হেনরি

৮. আমরা ভাবি যে পরীক্ষায় ভালো মার্ক অর্জন করা গুরুত্বপূর্ণ, তবে এটা কি মনে রাখি যে পরীক্ষায় শুধুই পাঠ্যবইকে কেন্দ্র করে যাচাই করা হয় ?
— বার্নাবি লেনন

৯. মাঝেমধ্যে আমরা পরীক্ষা শেষ করি, আর মাঝে মাঝে পরীক্ষা আমাদের শেষ করে ফেলে।
— আনান্দি ভেনকাতারামান

১০. একজন জজ হলেন আইনের ছাত্র যিনি কিনা নিজের পরীক্ষা নিজেই নেন।
— এইচ এল মেনকেন

১১. পরীক্ষার নম্বর সব সময়ই আপনার বুদ্ধিমতার সমান হয় না।
— সংগৃহীত

১২. তুমি আগে নিজেকে বিশ্বাস কর। এটা জেনে রাখো যে তোমার মধ্যে এমন কিছু আছে যা যেকোনো পরীক্ষার থেকেই উচ্চতর।
— ক্রিশ্চিয়ান ডি লারসন

এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে ক্যাপশন

ভিউয়ার্স এখানে আমরা আপনাদের মাঝে এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে অনেক গুলো ক্যাপশন নিয়ে হাজির হয়েছি। আমরা আজকে আপনাদের সকলের কথা ভেবে আমাদের আজকের এই ক্যাপশন গুলো কালেক্ট করেছি। আপনি আমাদের আজকের এই এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে ক্যাপশন গুলো সংগ্রহ করে আপনি বিভিন্ন রকম পরীক্ষার্থীদের জন্য দোয়া চাইতে পারবেন। আপনি আমাদের আজকের এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে ক্যাপশন গুলো সংগ্রহ করে আপনি আপনার ফেসবুক বা সোশ্যাল মিডিয়ায় তাদের উদ্দেশ্যে দোয়া চেয়ে পোস্ট বা স্ট্যাটাস দিতে পারবেন। নিচে আমাদের আজকের এই পোস্টটি এসএসসি পরীক্ষার্থীদের দোয়া চেয়ে ক্যাপশন গুলো তুলে ধরা হলো:

১। “পড়িতে বসিবো এই কথাটি বলিয়া লাভ নাই বার বার,

একবার বসিলে উঠিয়া যাই শতবার।”

২। পরীক্ষায় ব্যর্থ হয়েছো বলে এটা ভেবো না যে সব শেষ, এর মানে শুধু এই যে তোমার সফলতার সময়টা একটু পিছিয়ে দেয়া হয়েছে।
— সংগৃহীত

৩। “পরিক্ষার জন্য পরে থাকা দিন এবং চাপ একে অপরের ব্যস্তানুপাতিক, এবং যেখানে কাল থেকে পড়ব ধ্রুবক।”

৪। “প্রোফাইল এর মালিক পরীক্ষার টেনশনে।”

৫। “বন্ধুরা পরীক্ষার টেনশনে আছি।”

৬। “পরীক্ষার ভয়, আর নয় আর নয়।”

৭। “কোপায়ে পরীক্ষা দিমু।”

Back to top button
Close