Game

কল অফ ডিউটি (Call of Duty Mobile) ডাউনলোড ও রিডিম কোড

কল অফ ডিউটি, এটি একটি অনলাইন গেম। আর আজকে আমরা এই গেমটি সম্পর্কে বিস্তারিত তথ্য নিয়ে আপনাদের সামনে উপস্থিত হয়েছি। এটি ব্যাটেল রয়েল গেম গুলোর মধ্যেই একটি গেম। যেটি অনলাইন সংযোগের মাধ্যমে খেলতে হয়। এছাড়াও এটাকে ফাস্ট শুটার গেম বলা হয়ে থাকে । বিশ্বে এই গেমসটি জনপ্রিয়তা ব্যাপক ছিল বর্তমান সময়ে বিপুলসংখ্যক প্লেয়ার রয়েছেন যারা বিশ্বের অনেক দেশ থেকে খেলে থাকেন। আর এই গেমটি সম্পর্কে আজকের এই পোস্টে আমরা বিস্তারিত আলোচনা করব। সুতরাং যারা এই গানটি ডাউনলোড করতে চান কিংবা এই গেমটি রিডিম কোড সহ বিস্তারিত সকল তথ্য জানার আগ্রহ প্রকাশ করেছেন তারা অবশ্য এখান থেকে এই সকল তথ্য সংগ্রহ করবেন।

যারা ইতিমধ্যেই গেমটি খেলে থাকেন কিংবা যারা খেলা সিদ্ধান্ত নিচ্ছেন তারা অবশ্যই পুরো পোস্টের সাথে থাকবেন এখান থেকে আপনারা গেমস সংক্রান্ত বিভিন্ন বিষয়ে জানতে পারবেন। জানতে পারবেন গেমটি কিভাবে ডাউনলোড করবেন মোবাইল অথবা কম্পিউটারে। সেইসাথে গেমটির আপডেট সকল খবর জানতে পারবেন এখানে। এবং যারা গেমটির রিডিম কোড খুঁজছেন তাদের জন্য বিশেষ এই পোস্টটি। এর কারণ নতুন সব রিডিম কোড প্রকাশ করা হয় এখানে। অর্থাৎ প্রয়োজনীয় এই ওয়েবসাইটের সাথে থেকে গেমস সংক্রান্ত সকল বিষয়ে জানুন।

কল অফ ডিউটি

গেমস সংক্রান্ত সাধারণ যে বিষয় গুলো রয়েছে সেগুলো জানা আমাদের উচিত। যারা এই গেমটি খেলে থাকেন তাদের জন্য অবশ্যই জানা দরকার তবে যারা শুধুমাত্র গেমটি সম্পর্কে জানার জন্য অনলাইন অনুসন্ধান করেছেন তারা জেনে নিতে পারেন। কল অফ ডিউটি মোবাইল গেমস হলো এক ধরনের ফাস্ট পাসন শুটার গেম। এই গেমটি সারাবিশ্বে মুক্তি পায় ১ অক্টোবর ২০১৯ তারিখে। এবং এটি প্রকাশের যে ঘোষণাটি দেওয়া হয় সেটি হচ্ছে একই সালের মার্চ মাসে। গেমটির নির্মাতা হচ্ছে টিমি স্টুডিওস। এবং প্রকাশ্য এক্টিভিশন। বিশ্বের অনেক দেশে এই গেমটি খুবই জনপ্রিয়তা অর্জন করেছেন গেমটি সংক্রান্ত সকল তথ্য রয়েছে নিচে।

কল অফ ডিউটি ডাউনলোড

প্রিয় ভিউয়ার্স আপনি কি এই গেমটি ডাউনলোড করতে আগ্রহী ? অর্থাৎ যদি ডাউনলোড করার জন্য অনলাইনে এসে থাকে তাহলে অবশ্যই এখান থেকে আপনাকে ডাউনলোড করার সুব্যবস্থা করে দেওয়া হবে। আমরা সরাসরি আপনাকে ডাউনলোডের জন্য প্লে স্টোরের একটি লিঙ্ক দিয়ে সহযোগিতা করব এছাড়া আপনি এই লিংকে ক্লিক করে এটি ডাউনলোড করে নিতে পারেন। গেম খেলে থাকেন এমন ব্যক্তিগণ বিভিন্ন গেম সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করে থাকেন এ কারণেই আমরা আমাদের ওয়েবসাইটটিতে বিভিন্ন গেম সম্পর্কে তথ্য দিয়ে থাকি। সুতরাং যারা গেম ডাউনলোড করতে চাচ্ছেন তারা এই পোস্টের শেষে একটি লিংক দেওয়া থাকবে সেখান থেকে গেমটি ডাউনলোড করে নিতে পারবেন। এবং এর ঠিক নিচে কল অফ ডিউটি গেমটি রিডিম কোড দিয়ে আপনাদের সহযোগিতা করা হবে।

কল অফ ডিউটি রিডিম কোড

আপনারা যারা কল অফ ডিউটি গেমটি খেলেন তারা অবশ্যই জানেন যে এই গেমর বিশেষ কোড আছে অর্থাৎ আমি রিডিম কোড এর কথা বলছি । আপনারা যারা এই রেডিম কোড করছেন তাদের জন্য এই পোস্টটি। আমরা আজকে আপডেট যে রিডিম কোড আছে সেই কোড সম্পর্কে আপনাদের কাছে তুলে ধরব এবং সে কোডগুলি আপনাদের কাছে প্রকাশ করব। সুতরাং আপনারা আমার সম্পূর্ণ বিষয়টি দেখতে থাকুন ।

কোড খালাস বৈধতা
BFOBZDUCLOZ6DBT 1 দিন
QVABZA5RI7ZHQ 1 দিন
BFQGZEBKCAZ97FP 1 দিন
BMRMZBZESA 1 দিন
ARPM3LUJ0JF97 1 দিন
BFOBZBAVHJGZCSK 1 দিন
BFQGZEBKCAZ97FP 1 সপ্তাহ
170TSIINDQ9UZ 1 সপ্তাহ
3EREQN8HR4KXN 1 সপ্তাহ
SX4G-73D55-RNJ7 1 সপ্তাহ
BFNUZILDFZ4JU43 1 সপ্তাহ
170TSIINDQ9UZ 1 সপ্তাহ
ARPM3LUJ0JF97 1 সপ্তাহ
BFOGZBCPCFRZKSX 1 সপ্তাহ
BFOBZDUCLOZ6DBT 30 দিন
BFNUZILDFZ4JU43 30 দিন
BFOGZBCPCFRZKSX 30 দিন
JNQ34TEANEG9R 30 দিন
QVABZA5RI7ZHQ 30 দিন
BJUMZBZEWE 30 দিন
BLILZCZ5UE 30 দিন
BJUNZBZBUA 30 দিন
BKHDZBZ7U5 30 দিন
BGRBZBZG3K 30 দিন
BJUCZBZ448 30 দিন
BFOBZBAVHJGZCSK 30 দিন
3EREQN8HR4KXN 30 দিন

Call of Duty Mobile download

Back to top button
Close