Skip to content

কিডনি বিক্রির দাম ২০২২

কিডনি বিক্রির দাম

কিডনি বিক্রির দাম ২০২২: প্রিয় ভিউয়ার্স আপনাদের সবাইকে আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে আমাদের আজকের নতুন পোস্টটি শুরু করছি। আমাদের আজকের এই নতুন পোস্টটি হচ্ছে কিডনি বিক্রির দাম ২০২২ সম্পর্কিত একটি পোস্ট। আমরা আমাদের আজকের এই পোস্টটিতে ২০২২ সালে কিডনি বিক্রির দাম সম্পর্কিত তালিকাটি উপস্থাপন করবো। অনেকেই কিডনি বিক্রির দাম ২০২২ সম্পর্কে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে যায়। তাদের সহায়তা করার জন্য আমরা আজকে আমাদের এই পোস্টটিতে কিডনি বিক্রির দাম সম্পর্কিত তালিকাটি তুলে ধরবো। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে কিডনি বিক্রির দাম সম্পর্কিত তালিকা সংগ্রহ করে কিডনির সঠিক দাম জানতে পারবেন। আশা করি আমাদের আজকের এই পোস্ট এর মাধ্যমে আমরা আপনাদেরকে সাহায্য করবো।

কিডনি মানব শরীরের রেচন তন্ত্রের প্রধান অংশ। এটি মেরুদণ্ড প্রানীদের দেহের প্রধান একটি অঙ্গ। এটি বৃক্ক নামে পরিচিত। বেকের প্রধান কাজ হল মানব দেহের রক্তের বজ্র পদার্থ থেকে রক্ত ছেকে পৃথকীকরণ এবং শরীরের মূত্র উৎপাদন করা। এছাড়াও মানব দেহের বিভিন্ন রকম ভারসাম্য রক্ষার্থে কিডনি গুরুত্ব অপরিহার্য। এটি শরীরের অন্তক্ষরা গ্রন্থিকে সচল রাখে এবং হরমোন নিঃসৃত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এছাড়াও রক্তচাপ নিয়ন্ত্রণে সাহায্য করে। এটি মানব দেহের অভ্যন্তরে উদর গব্বরের পশ্চাৎ ভাগের মেরুদন্ডের দুই পাশে দুই পেশি তে দুইটি বৃক্ক অবস্থিত। একটি দেহের প্রধান অঙ্গ হিসেবে দিকের গুরুত্ব অপরিসীম। এটি দেহের সকল রকমের কার্য সাধন করে থাকে। মানবদেহের দিনে ৪০ পারেরও বেশি বৃক্ক এর মাঝে নিঃসৃত হয়ে থাকে। এটি দুর্বল হলে মানব দেহ অচল হয়ে পড়ে।

কিডনি বিক্রির দাম ২০২২

কিডনি মানবদেহের প্রধান গুরুত্বপূর্ণ একটি অঙ্গ। এটি শরীরের গুরুত্বপূর্ণ কাজে অংশ গ্রহণ থাকে। এটি অকেজো হয়ে গেলে মানবদেহ ভারসাম্য হারিয়ে ফেলে। অনেকে বিভিন্ন কারণে এটি প্রতিস্থাপন করে থাকে। এজন্য আমরা আজকে আমাদের এই পোস্টটিতে নিয়ে এসেছি কিডনি বিক্রির দাম ২০২২ সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনারা কিডনি বিক্রির দাম ২০২২ এ তালিকাটি সংগ্রহ করতে পারবেন। আপনি আমাদের আজকের এই পোস্ট থেকে কিডনি বিক্রির দাম সম্পর্কিত যেকোনো তথ্য সংগ্রহ করতে পারবেন। আজকে আমাদের ওয়েবসাইট থেকে কিডনি বিক্রির দাম সম্পর্কিত তথ্যগুলো সংগ্রহ করে আপনার পরিচিত শেয়ার করে দিতে পারবেন এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে পারবেন। নিচে কিডনি বিক্রির দাম ২০২২ সম্পর্কিত পোস্টটি তুলে ধরা হলো:

মৃত মানুষের কিডনি দাম

কিডনির দাম কত : কালোবাজারে সবথেকে বেশি চাহিদা কিডনির।

জীবিত মানুষের কিডনির দাম মোটামুটি ১,৩৪,১৯,২৯০ টাকা।

মৃত মানুষের কিডনি দাম ১০,০৬,৪৪৬ টাকা

মানব শরীরের আরো কিছু গুরুত্বপূর্ণ অঙ্গের দাম সম্পর্কে জেনে আসি।

২. লিভার : ১,০৭,৩৫,৪৩২ টাকা

৩. চোখ : ১,০২,৩২২ টাকা।

৪. বোন ম্যারো : ১৫,৪৩,২১৮ টাকা।

৫. হৃৎপিণ্ড : ৭৯,৮৪,৪৭৭ টাকা।

৬. গল ব্লাডার : ৮১,৭৯০ টাকা

৭. ডিম্বাণু : মোটামুটি দাম ৮,৩৮,৭০৫ টাকা।

৮. রক্ত : ১,৬৭৭ – ২২,৮১২ টাকা।

৯. করোনারি আর্টারি : ১,০২,৩২২ টাকা

১০. ক্ষুদ্রান্ত্র : ১,৬৯,০১৫ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: