টেলিকম

জিপি ইন্টারনেট অফার ২০২২। জিপির সকল ইন্টারনেট প্যাক

জিপি ইন্টারনেট অফার সম্পর্কিত আলোচনায় আপনাকে স্বাগতম জানাচ্ছি আমাদের ওয়েবসাইট এর পক্ষ থেকে। আশা করি ভাল আছেন প্রিয় পাঠক বন্ধুগণ আজকের আলোচনায় আমরা জিপি কোম্পানির সমস্ত ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে আপনাদের জানাবো। এক্ষেত্রে আপনি আমাদের সাথে থাকলে অবশ্যই বর্তমান সময়ের জিপির সবথেকে সাশ্রয়ী ও ভালো ইন্টারনেট প্যাকেজ এর বিষয়ে জানতে পারবেন । আমরা আলোচনার মাধ্যমে তিন দিন মেয়াদি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে আলোচনা করব। শুধু তাই নয় সাত দিন 15 দিন ও এক মাস মেয়াদী সকল ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হবে আজকের আলোচনায়।

সুতরাং আপনারা যারা জিপি সিম অর্থাৎ গ্রামীণফোন সিম ব্যবহার করে থাকেন এটি ব্যবহার করে ইন্টারনেট ব্রাউজ করতে আগ্রহী তারা আমাদের সাথে থাকুন আশা করছি আলোচনা সাপেক্ষে আপনাদের গুরুত্বপূর্ণ সকল ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করতে সক্ষম হবো আমরা। টেলিকম সম্পর্কিত বিভিন্ন আপডেট ও প্রয়োজনীয় তথ্যগুলো আপনাদের মাঝে প্রকাশ করে থাকে নিয়মিত। তবে অনেকেই এক আলোচনায় সমস্ত ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জ্ঞান লাভ করতে আগ্রহী হয়ে থাকেন তাইতো আমরা আমাদের আলোচনার মাধ্যমে গ্রামীন ফোনের সমস্ত ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করেছি।

Contents hide

জিপি ইন্টারনেট অফার ২০২২

জিপি কোম্পানি হচ্ছে একই মোটু ফোন নেটওয়ার্ক সেবা প্রদানকারী কোম্পানি বাংলাদেশের টেলিযোগাযোগ সেবা প্রদান করে থাকেন। দীর্ঘদিন তাদের সেবার মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এক্ষেত্রে বর্তমান বাংলাদেশের টেলিকম কোম্পানি গুলোর মধ্যে অন্যতম হচ্ছে এই গ্রামীণফোন অর্থাৎ কি কোম্পানি। তারা তাদের গ্রাহকদের কথা চিন্তা করে বিভিন্ন মূলের বিভিন্ন ইন্টারনেট প্যাকেজ প্রদান করে থাকেন এক্ষেত্রে সমস্ত ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে তথ্য প্রদান করা হবে আপনাদের মাঝে সুতরাং আপনারা যারা ইন্টারনেট প্যাকেজ সম্পর্কিত বিস্তারিত তথ্য আগ্রহের সাথে জানতে অনুসন্ধান করেছেন তারা আমাদের আলোচনার মাধ্যমে আপনার জন্য সেরা একটি নির্বাচন করতে পারবেন পাশাপাশি যারা ইন্টারনেট কিন্তু বেশিদিন ব্যবহার করতে আগ্রহী অর্থাৎ প্রয়োজন তারা এখান থেকে সেরা কিছু ইন্টারনেট প্যাকেজ এর বিষয়ে জানতে পারবেন যার মাধ্যমে তারা কম টাকায় বেশি ইন্টারনেট ব্রাউজ করতে পারবেন। প্রায় সকল ধরনের ব্যবহারকারীদের জন্য গুরুত্বপূর্ণ প্যাকেজগুলো নির্বাচন করে নিতে সক্ষম হবেন ব্যবহারকারীগণ।

জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম

প্রিয় পাঠক বন্ধুগণ আপনারা যারা জিপি ইন্টারনেট অফার দেখার নিয়ম সম্পর্কে জানার আগ্রহ নিয়ে আমাদের ওয়েবসাইটে অবস্থান করছেন তাদের সহযোগিতার জন্য আমরা এখানে তুলে ধরবো কিভাবে আপনি জিপি ইন্টারনেট অফার দেখতে সক্ষম হবেন এই বিষয়টি। সুতরাং আমাদের সাথে থেকে আপনি জেনে নিন কিভাবে আপনি আপনার সিমের ইন্টারনেট অফার টি দেখবেন খুব সহজেই। বেশ কিছু উপায় আপনি ইন্টারনেট অফার দেখতে পারেন বর্তমান সমাজে জিপি তাদের মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে সমস্ত ডাটা প্রদর্শিত করে থাকেন। আপনি চাইলে গ্রামীনফোন কোম্পানির এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে প্রতিদিন আপনার ইন্টারনেট অফার চেক করে নিতে পারেন। এছাড়াও অনেকেই রয়েছেন যারা কোড ডায়াল করে জিপি ইন্টারনেট অফার দেখার জন্য আগ্রহী। এক্ষেত্রে আমরা তাদেরকে একটি কোড দিয়ে সহযোগিতা করব যা আপনার কলিং ডায়েল এগিয়ে ডায়াল করলে আপনার অফার প্রদর্শিত হবে।

জিপি এমবি অফার চেক কোড *121*5#

আজকের জিপি ইন্টারনেট অফার

জিপি কোম্পানির আজকে যে ইন্টারনেট অফার গুলো রয়েছে সেই ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জানার প্রয়োজন হয়ে থাকে আপনি আমাদের সাথে থেকে এই ইন্টারনেট অফার গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারেন। অফার গুলো প্রদানের পাশাপাশি আমরা অফার সম্পর্কিত সকল তথ্য তৈরি করেছি এর কারণ অনেকেই অফার জানতে এসে এই অফার ভালো লেগে থাকলে তার এক্টিভেট কোড সহ ম্যাপ এই বিষয়গুলো জানতে আগ্রহী হয়ে থাকে তাইতো আমরা আমাদের আলোচনা এই বিষয়গুলো তুলে ধরেছি।

সুতরাং আপনারা আজকের ইন্টারনেট অফার গুলো সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকলে আমাদের আলোচনা থেকে এই বিষয়গুলো সম্পর্কে জেনে নিতে পারেন আশা করি আপনি আমাদের আলোচনা সাপেক্ষে আজকের জিপি ইন্টারনেট অফার গুলোর মধ্যে সেরা ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করতে পারবে।

জিপি ১৭ টাকায় ১ জিবি

আজকের ইন্টারনেট অফার এ থাকছে নতুন ব্যবহারকারীদের জন্য এই অফারটি। অনেকেই শুধুমাত্র টাইটেল দেখে উপহার দেওয়ার জন্য উতলা হয়ে ওঠেন তবে এই অফারটি আপনার জন্য কিনা এ বিষয়ে সম্পর্কে জানার চেষ্টা করেন না ফলে প্রতারণার শিকার হয়ে থাকে। তাইতো আজকের আলোচনায় আমরা আপনাদের জন্য গুরুত্বপূর্ণ এই অফারটি নিয়ে এসেছি যা কিনা নতুন সিম এর জন্য প্রযোজ্য আপনারা যারা নতুন সিম কিনে নিয়েছেন এই ক্ষেত্রে আপনি এই অফারটি নিতে পারেন আপনাকে যে কোডটি ডায়াল করতে হবে তা নিচে তুলে ধরা হচ্ছে এছাড়া অফার সম্পর্কিত আরো কিছু তথ্য তুলে ধরা হলো:

  • নতুন সিমের ক্ষেত্রে প্রযোজ্য
  • প্রতি মাসে ১ বার করে ৯ বার এই অপারটি নিতে পারবেন।
  • ১৭ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার
  • এক্টিভ করতে ডায়াল করুন *১২১*১১১১#

জিপি 2gb ইন্টারনেট ১৭ টাকায়

এটি জিপি কোম্পানির অবিশ্বাস্য একটি ইন্টারনেট প্যাকেজ। হয়তো এ থেকে সাশ্রয়ী প্যাকেজ খুব কম লক্ষ করে থাকি আমরা। তাই অনেকেই আগ্রহের সাথে এই ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করার জন্য রয়েছি। তবে অফারটির বিষয়ে আরও বেশ কিছু তথ্য জানার প্রয়োজন রয়েছে এখানে একটি কথা উল্লেখ করতে হয় সেটি হচ্ছে এটি গ্রামীনফোন কোম্পানির শুধু মাত্র দুইবার নিতে পারবেন। অর্থাৎ আপনি কখনো এই ইন্টারনেট প্যাকেজ অ্যাক্টিভেট করে থাকলে হয়তো আর আপনার জন্য এটি এক্টিভেট করা সম্ভব হবে না আশা করছি বিষয়টি বোঝাতে পেরেছি নিচে অফারটির বিষয়ে সাধারণ কিছু তথ্য দেওয়া থাকছে সাথে ডায়াল কোড তুলে ধরা হবে।

  • সাধারণত ২ বার নেওয়া যায়।
  • জিপি/ গ্রামিনফোন ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার
  • কিনতে ডায়াল করুন *৫০২০*২২১১#

জিপি ২৮ টাকায় ৫১২ এমবি

২৮ টাকায় আপনি ৫১২ এমবি ক্রয় করতে আগ্রহী হয়ে থাকলে আজকের আলোচনাটি আপনার জন্য আলোচনা সাপেক্ষে আপনাদের জন্য এই ইন্টারনেট অফার সম্পর্কিত তথ্যগুলো প্রদান করব আমরা আশা করছি আপনারা যারা এই ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে চান তারা তিন দিন ব্যবহার করতে পারবেন এই পরিমাণ এমবি। সুতরাং আগ্রহ নিয়ে আমাদের সাথে থেকে এই ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানান পাশাপাশি আরও বিভিন্ন ধরনের প্যাকেজ রয়েছে যেগুলো আকর্ষণীয় হতে চলেছে।

মেয়াদঃ ৩ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3256#

জিপি ৩৮ টাকায় ১ জিবি 

কিছুদিন আগে এই অফারটি নিয়ে এসেছেন জিবি কোম্পানি। যারা তিন দিনের জন্য 1gb ক্রয় করে থাকেন তাদের জন্য এই অফারটি দারুন হতে পারে। এই ইন্টারনেট প্যাকেজ ডিঅ্যাক্টিভ এর মাধ্যমে আপনি তিনদিন নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। নিচে একটা পেটিকোট তুলে ধরা হচ্ছে।

মেয়াদঃ ৩ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3366#

জিপি ৪৬ টাকায় ১ জিবি 

অনেক ক্ষেত্রেই অনেকের জন্য। ৪৬ টাকার বিনিময় 1gb ক্রয় করার প্রয়োজন হয়ে থাকে। এটি প্যাকেজ অনুযায়ী দাম অনেক বেশি নির্ধারণ করেছে জিপি কোম্পানি তাই এই প্যাকেজটি ক্রয় করা ঠিক মনে করছিনা আমরা এর কারণ উপরে আমরা আরও কম দামে আপনাদেরকে 1gb প্যাকেজ এর বিষয়ে বলেছি।

মেয়াদঃ ৩ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3399#

জিপি ৫৭ টাকায় ২.৫ জিবি

যাদের কিনা অনেক ইন্টারনেট লেগে থাকে। খুব বেশি ইন্টারনেট ব্যবহার করে থাকেন তাদের জন্য এই অফারটি। গ্রামীন ফোন কোম্পানি তাদের ব্যবহারকারীদের জন্য এই অফারটি নিয়ে এসেছেন এবং যারা খুব বেশি পরিমাণে ইন্টারনেট ব্রাউজ করে থাকেন অনেক জিবির প্রয়োজন হয়ে থাকে তারা এই প্যাকেজটি এক্টিভেট করতে পারেন এর মাধ্যমে আপনি ২.৫ জিবি ইন্টারনেট পাচ্ছেন ৫৭ টাকায়। এই প্যাকেজটি সরাসরি আমাদের মাঝে আসেনি এটি রূপ বদলে এসেছেন আমাদের মাঝে এর কারণ এর আগে এই প্যাকেজটি নিতে ছিল 3 জিবি ইন্টারনেট এবং পরবর্তী সময়ে তা কমিয়ে দিয়ে নতুন অফার এর পরিচয় নিয়ে আসেন। নিচে প্যাকেজটি এক্টিভেট কোড দেওয়া হয়েছে।

মেয়াদঃ ৩ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3242#

জিপি ৬৯ টাকায় ৩.৫ জিবি

তুলনামূলক কিছুটা দাম বাড়িয়ে বাড়িয়ে দেওয়া হয়েছে 1 জিবি। সুতরাং উপরোক্ত প্যাকেজটির মধ্যে অনেকেই মেয়েদের আগে ইন্টারনেট খরচ অর্থাৎ শেষ হয়ে যায় এক্ষেত্রে আরও বড় প্যাকেজ এর প্রয়োজন তারা এই প্যাকেজটি দেখতে পারেন এক্ষেত্রে এখান থেকে আপনি ৬৯ টাকায় পাচ্ছেন ৩.৫ জিবি ইন্টারনেট।

মেয়াদঃ ৩ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3282#

জিপি ৭৬ টাকায় ৪.৫ জিবি

আপনারা যারা গ্রামীনফোন কোম্পানির এই ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান তারা নিচের থেকে এর মেয়াদ ও অ্যাক্টিভ এর বিষয়ে জেনে নিতে পারেন। জিপি কোম্পানি মূলত তাদের অ্যাপ ব্যবহার করে এই প্যাকেজটি এক্টিভেট করার নির্দেশনা দিয়েছেন অর্থাৎ এই প্যাকেজটি আপনি কোনোভাবেই ডায়েল করে একটিভ করতে পারবেন না এর কারণ কোম্পানি এটিতে একটিভ কোড প্রদান করেননি।

মেয়াদঃ ৩ দিন

অ্যাক্টিভ কোডঃ MY GP Apps

Data Volume Data Price Activation Code Validity
512MB Tk. 28 *121*3256# 3 days
1GB (512MB + 512MB 4G) Tk. 38 *121*3366# 3 days
1GB Tk. 46 *121*3399# 3 days
2.5GB (2GB+512MB 4G) Tk. 57 *121*3242# 3 days
3.5GB (3GB+512MB 4G) Tk. 69 *121*3282# 3 days
4.5GB (3GB+1.5GB 4G) Tk. 76 MY GP Apps 3 days

জিপি ৩ দিন মেয়াদে ইন্টারনেট অফার

আমরা উপরে যে সকল ইন্টারনেট প্যাকেজ প্রদান করেছি তা সকল প্যাকেজ এই হচ্ছে তিন দিন মেয়াদি। এক্ষেত্রে আমরা এখানে আর তিন দিনের ইন্টারনেট প্যাকেজ গুলোর বিষয়ে তথ্য দিব না আপনারা যারা এই মেয়াদে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে চান তারা উপরের আলোচনা থেকে আপনার পছন্দের প্যাকেজটি নির্বাচন করে নিতে পারেন আমরা বেশ কিছু ইন্টারনেট প্যাকেজ গুলোর পাশাপাশি এক্টিভেট করতে ধরা হয়েছে।

জিপি সাপ্তাহিক ইন্টারনেট অফার

আপনারা যারা জিপি সিম ব্যবহার করেন এক্ষেত্রে একটি ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করে সাতদিন ব্যবহারের কথা ভাবছেন তাদের জন্য আজকের আলোচনাটি নিয়ে এসেছি আমরা। আমরা আমাদের আলোচনার মাধ্যমে জিপিতে 7 দিন মেয়াদ রয়েছে এমন যতগুলো ইন্টারনেট প্যাকেজ রয়েছে সেই সকল ইন্টারনেট প্যাকেজ এর বিষয়ে সকল তথ্য প্রদান করব আপনাদের মাঝে। সুতরাং একটি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করে সাতদিন ব্যবহার করার আগ্রহ থেকে থাকলে আলোচনার মাধ্যমে থেকে এই সকল ইন্টারনেট প্যাকেজ এর বিষয়ে জানান এ ক্ষেত্রে নির্বাচন করে নিন আপনার পছন্দের প্যাকেজটি আর প্যাকেজগুলোর সাথে আমরা এক্টিভেট কোডসহ প্যাকেজের মূল্য প্রদান করবো।

জিপি ৭৭ টাকায় ১ জিবি

৭৭ টাকায় ১ জিবি কিনে ব্যবহার করতে পারেন সাত দিন অর্থাৎ এক সপ্তাহ। অনেকেই রয়েছে যারা খুব বেশি ইন্টারনেট ব্যবহার করেন না তবে নিয়মিত ইন্টারনেট ব্যবহার করতে আগ্রহী এক্ষেত্রে খুব কম পরিমাণে ইন্টারনেট প্রয়োজন তবে যেটি কিনা পুরো এক সপ্তাহ ব্যবহার করতে পারবেন এমন একটি ইন্টারনেট প্যাকেজ করছেন তাদের জন্য এই প্যাকেজটি একটি স্পেশাল ইন্টারনেট প্যাকেজ। নিচে ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট কোর্ট তুলে ধরা হচ্ছে।

মেয়াদঃ ৭ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3056#

জিপি ৯৮ টাকায় ২ জিবি

যারা সাত দিনের জন্য 2 জিবি ইন্টারনেট ক্রয়ের কথা ভাবছেন তারা এই প্যাকেজটি এক্টিভেট করতে পারেন। এক্ষেত্রে আপনার জিপি সিম থেকে ডায়াল করতে হবে আমাদের প্রদানকৃত এক্টিভেট করতে নিচে অ্যাক্টিভেট কোড তুলে ধরা হয়েছে।

মেয়াদঃ ৭ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3322#

জিপি ১১৪ টাকায় ৫ জিবি 

মেয়াদঃ ৭ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3344#

জিপি ১২৪ টাকায় ৬ (4G) জিবি 

মেয়াদঃ ৭ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3434#

জিপি ১৪৮ টাকায় ৮ জিবি 

মেয়াদঃ ৭ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3262#

জিপি ১৯৮ টাকায় ১২ জিবি 

মেয়াদঃ ৭ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3133#

Data Volume Data Price Activation Code Validity
1GB Tk. 77 *121*3056# 7 days
2GB Tk. 98 *121*3322# 7 days
5GB (4GB+1GB) Tk. 114 *121*3344# 7 days
6GB (4G) Tk. 124 *121*3434# 7 days
8GB Tk. 148 *121*3262# 7 days
12GB (10GB + 2GB 4G) Tk. 198 *121*3133# 7 days

জিপি মাসিক ইন্টারনেট অফার

গ্রামীণফোন অর্থাৎ জিপি কোম্পানি তাদের ব্যবহারকারীদের জন্য এক মাস মেয়াদের ইন্টারনেট প্যাকেজ নিয়ে এসেছেন। যারা কিনা ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করতে ঝামেলা মনে করে থাকেন তারা একটি প্যাকেজ এক্টিভেট করা এর মাধ্যমে এক মাস ইন্টারনেট ব্যবহার করতে পারেন। ইন্টারনেট ব্যবহারকারী হন এই ইন্টারনেট প্যাকেজ গুলো ক্রয় করতে আগ্রহী হয়ে থাকে এ ক্ষেত্রে পুরো মাস জুড়ে নিশ্চিন্তে ইন্টারনেট ব্যবহারের সুযোগ থেকে থাকে আর ব্যবহারকারীদের সুবিধার জন্য বিভিন্ন ধরনের প্যাকেজ নিয়ে এসেছেন জিপি কোম্পানি এক্ষেত্রে এক মাসের জন্য আপনার আনুমানিক ব্যবহার অনুযায়ী আপনি প্যাকেজগুলো করবেন এক্ষেত্রে আপনার টাকার পরিমাণ কিছুটা কম লাগতে পারে অনেকেই রয়েছে যারা ব্যবহারের থেকে অনেক বড় ইন্টারনেট প্যাকেজ ক্রয় করে দেখাযায় মাসের শেষেই অবশিষ্ট ইন্টারনেট চলে যায়। এক্ষেত্রে নিজের ব্যবহারের উপর লক্ষ রেখে ইন্টারনেট প্যাকেজ গুলো ক্রয় করা উচিত।

জিপি ১৮৯ টাকায় ১ জিবি 

মেয়াদঃ ৩০ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3282#

জিপি ২৮৯ টাকায় ৩ জিবি 

মেয়াদঃ ৩০ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3391#

জিপি ২৯৯ টাকায় ৫ জিবি 

মেয়াদঃ ৩০ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3458#

জিপি ৩৯৯ টাকায় ১০ জিবি 

মেয়াদঃ ৩০ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3392#

জিপি ৫৯৯ টাকায় ১০ জিবি (৪ জি প্যাক) + ৩০০ মিনিট  

মেয়াদঃ ৩০ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3448#

জিপি ৪৯৮ টাকায় ১৫ জিবি 

মেয়াদঃ ৩০ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3459#

জিপি ৪৯৯ টাকায় ২০ (4G) জিবি 

মেয়াদঃ ৩০ দিন

অ্যাক্টিভ কোডঃ *121*3435#

Data Volume Data Price Activation Code Validity
1GB Tk. 189 *121*3282# 30 days
3GB Tk. 289 *121*3391# 30 days
5GB Tk. 299 *121*3458# 30 days
10GB  (2GB 4G) Tk. 399 *121*3392# 30 days
10GB 4G (300 Min) Tk. 599 *121*3448# 30 days
15GB Tk. 498 *121*3459# 30 days
20GB (4G) Tk. 499 *121*3435# 30 days
25GB 4G + 600min Tk. 989 *121*3450# 30 days
25GB (5GB 4G) Tk. 649 *121*3393# 30 days
50GB (20GB 4G) Tk. 998 *121*3394# 30 days
60GB (4G) Tk. 999 *121*3436# 30 days
100GB (4G) Tk. 1499 *121*3437# 30 days
200GB (4G) Tk. 1999 *121*3438# 30 days
2GB (Skype, Zoom) Tk. 83 *121*3463# 30 days
4GB (Skype, Zoom) Tk. 261 *121*3403# 30 days
10GB (Skype, Zoom) Tk. 435 *121*3404# 30 days

জিপি রিচার্জ ইন্টারনেট অফার

সরাসরি রিসার্চ এর মাধ্যমে কিছু ইন্টারনেট প্যাকেজ দিয়ে থাকেন জিপি কোম্পানি। এক্ষেত্রে আপনাকে আলাদাভাবে কোড ডায়াল করার প্রয়োজন নেই আপনি সরাসরি নির্দিষ্ট পরিমাণে এমাউন্ট রিচার্জ করে ইন্টারনেট প্যাকেজ একটিভ করে দিতে পারে। সুতরাং আগ্রহ নিয়ে আমাদের সাথে থেকে ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করে নিতে পারেন আপনিও অনেকেই এই ধরনের ইন্টারনেট প্যাকেজ গুলো ক্রয় করার অভ্যাস তৈরি নতুন নতুন রিচার্জ ইন্টারনেট প্যাকেজ এসে থাকলে তারা অনলাইনে অনুসন্ধান করে এই প্যাকেজ সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন তাইতো আমরা আমাদের আলোচনায় নিয়ে এসেছি তেমনই কিছু সেরা ইন্টারনেট প্যাকেজ যেগুলো কিনা রিসার্চ এর মাধ্যমে একটিভ।

GP recharge internet offer 3 Days

আমরা যে ইন্টারনেট প্যাকেজ এর বিষয়ে আলোচনা করব সেটি আপনি তিন দিন ব্যবহার করতে পারবেন। তিন দিন ব্যবহারের জন্য যেসকল রিচার্জ ইন্টারনেট প্যাকেজ রয়েছে জিপি কোম্পানির সেই সমস্ত ইন্টারনেট প্যাকেজ এর প্রয়োজনীয় তথ্যগুলো নিচে তুলে ধরা হচ্ছে। সুতরাং আপনারা যারা এই ধরনের ইন্টারনেট প্যাকেজ গুলো খুঁজছেন তারা এখান থেকে এই ইন্টারনেট প্যাকেজ সংগ্রহ করুন।

GP 1GB internet offer | 38 Tk recharge

৫৭ টাকা ২ জিবি ইন্টারনেট

GP 3 GB internet offer | 63 TK

জিপি ৬৯ টাকা রিচার্জ ইন্টারনেট অফার এর গ্রাহক তার সিমে ৩.৫ জিবি ইন্টারনেট পাচ্ছেন। 

জিপি রিচার্জ ইন্টারনেট অফার 7 দিন

প্রিয় পাঠক বন্ধু আপনারা যারা সাতদিনের জন্য ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে যাচ্ছেন এই ক্ষেত্রে কোড ডায়াল করার বিষয়টিকে ঝামেলা মনে করছেন সরাসরি টাকা রিচার্জ করার মাধ্যমে ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করতে চান সাতদিনের জন্য তারা আমাদের আলোচনা থেকে এই ধরনের ইন্টারনেট প্যাকেজ গুলো সম্পর্কে জানতে পারেন। এ ধরনের সমস্ত ইন্টারনেট প্যাকেজ তুলে ধরা হচ্ছে নিচে তবে আপনাকে আলাদা ভাবে আবারো মেয়াদ জানানোর আগ্রহ নেই । আমরা আলোচনা করব শুধু মাত্র 7 দিন মেয়াদে ইন্টারনেট প্যাকেজ গুলো এক্ষেত্রে এখান থেকে সমস্ত ইন্টারনেট প্যাকেজ এক্টিভেট করলে আপনি সাতদিন ব্যবহার করতে পারবেন। নিচে টাকার পরিমাণ ও ইন্টারনেট এর পরিমাণ তুলে ধরা হলো।

জিপি ৯৪ টাকা রিচার্জে ইন্টারনেট অফারে এখন আপনি পাচ্ছেন 3.5 জিবি

৫ জিবি ইন্টারনেট অফার করতে ১১৪ টাকা রি চার্জ করুন। 

৮ জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে ১২৮ টাকা রিচার্জ করতে হবে।

১৪৮ টাকা রিচার্জ করতে হবে আপনি পাবেন ১০ জিবি ইন্টারনেট।

Back to top button
Close