টিপস

টেলি খাতা ডাউনলোড ও ব্যবহারের নিয়ম

টেলি খাতা ডাউনলোড। ও এর সম্পূর্ণ ব্যবহারের নিয়ম সম্পর্কে জানতে পারবেন এখানে। ব্যবসা প্রতিষ্ঠান গুলোতে অনেকেই টেলি খাতা অ্যাপসটি ব্যবহার করে থাকে। আবার অনেকেই এখন পর্যন্ত এই সফটওয়্যারটি সম্পর্কে জানেন না। আবার অনেকেই রয়েছে যারা এর সুবিধা সম্পর্কে কিছুটা জানে এই বিষয়ে বিস্তারিত জানার জন্য অনলাইন অনুসন্ধান করেছেন। এক্ষেত্রে আমরা আজকে এই টেলিখাতা সম্পর্কে বিস্তারিত তথ্য নিয়ে উপস্থিত হয়েছি আপনাদের মাঝে। আশা করি যারা এই এপ্সটি সম্পর্কে জানতে আগ্রহী তারা পুরো পোস্টের সাথে থেকে এ বিষয়ে বিস্তারিত জ্ঞান অর্জন করবেন।

ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দেশ্যে এই সফটওয়্যারটি তৈরি করা হয়েছে। ব্যবসা প্রতিষ্ঠান গুলোর সুবিধার কথা চিন্তা করে অনেক সিস্টেম সংযোগ করা হয়েছে এখানে। যেমন সেখানে অটোমেটিক বাকির হিসাব রাখা হবে। সেই সাথে বাকীর হিসাব এস এম এস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। সেইসাথে বাকির পরিমাণ কিছুটা কমিয়ে নেওয়ার জন্য অনেকেই অর্থ প্রদান করে থাকেন এক্ষেত্রে সেটি সেখানে যোগ করলে নিচের সরাসরি বাকির পরিমাণটি এসএমএসের মাধ্যমে আবারও জানিয়ে দেওয়া হবে বাকি করা ব্যক্তির মোবাইলে। এক্ষেত্রে হিসাব সংক্রান্ত কোন সমস্যা হবে না।

টেলি খাতা

এটি মূলত একটি এন্ড্রয়েড সফটওয়্যার। যেটি ব্যবসা প্রতিষ্ঠানের জন্য বিভিন্ন সুবিধা নিয়ে তৈরি করা হয়েছে। সেখানে আপনি হিসাব রাখতে পারবেন নিশ্চিন্তে। অনেক ব্যবসা প্রতিষ্ঠানে বাকীর হিসাব রাখতে হয় এক্ষেত্রে আপনি সেখান থেকে বাঘের বিষয়ে বিভিন্ন সুবিধা পেতে পারেন। এছাড়াও সেখানে বাকি হিসেব রাখলে বাকি কেয়ারের মোবাইল নাম্বার এবং নাম এর মাধ্যমে চিহ্নিত করে রাখা যায়। এক্ষেত্রে সপ্তাহে এসএমএসের মাধ্যমে তার বাকের পরিমাণ নিয়ে একটি সিস্টেমের মাধ্যমে এসএমএস পাঠানো হবে। এছাড়াও আরো অনেক সুবিধা রয়েছে এখানে সব সুবিধা উল্লেখ করা সম্ভব হচ্ছে না। আশা করি আপনারা যারা ব্যবসা প্রতিষ্ঠানের সাথে জড়িত তারা অবশ্যই এখান থেকে এই সফটওয়্যার কিংবা অ্যাপসটি ডাউনলোড করে নিতে পারেন। নিচে ডাউনলোড ওয়ার ব্যবহারের নিয়ম সম্পর্কে বিভিন্ন তথ্য দিয়ে আপনাদের সহযোগিতা করা হয়েছে।

টেলি খাতা ডাউনলোড

অনেকেই এসেছেন যারা ট্যালি খাতায় সফটওয়্যারটি ডাউনলোড করতে চান। ডাউনলোড এর উদ্দেশ্য নিয়ে অনলাইন অনুসন্ধান করেছেন এমন ব্যক্তিগণ এখান থেকে এই এ্যাপসটি ডাউনলোড এর লিঙ্ক পেয়ে সহযোগিতা পেতে পারেন। সুতরাং আপনাদের সুবিধার কথা চিন্তা করে আমরা সফটওয়্যারটি ডাউনলোডের ব্যবস্থা করেছি এখানে তবে ডাউনলোডের পূর্বে আমাদের ওয়েবসাইটটি থেকে এটির ব্যবহার সম্পর্কে সাধারণ কিছু তথ্য জেনে নিন। এতে করে আপনি সফটওয়ারটি ডাউনলোড এর পরবর্তী সময়ে কিভাবে এটি ব্যবহার করবেন এই বিষয়ে সম্পর্কে জানলে আপনার জন্য সহজ হবেন। সুতরাং অবশ্যই এর ব্যবহার সম্পর্কে সাধারণ বিষয়গুলো জেনে নিন।

টেলি খাতা ব্যবহারের নিয়ম

অনেকেই রয়েছেন যারা এই সফটওয়্যারটি ব্যবহার এর নিয়ম সম্পর্কে জানতে আগ্রহী। এর কারণ সফটওয়্যারটির সুবিধার কথা শোনার পর অনেকেই এটি ব্যবহার করতে আগ্রহ প্রকাশ করেন। এক্ষেত্রে আমরা আপনাদের ব্যবহার সহযোগী ও ব্যবহারের জন্য সাধারণ কিছু নিয়ম দিয়ে আপনাদের সহযোগিতা করার উদ্দেশ্যে উপস্থিত হয়েছি আজকের পোস্টটি নিয়ে।

টালিখাতা অ্যাপস এর সুবিধা

  1. আপনার ব্যবসার বাকির পাই-টু-পাই হিসাব চোখের সামনে এবং পোকেটে থাকবে সবসময়
  2. SMS এর মাধ্যমে লেনদেন বাকি আদায় সহজ ও দ্রুত হয়
  3. বেচা-কেনার হিসাব যোগ করলে অটোমেটিক ব্যবসার পুরা হিসাব তৈরি হয়
  4. আপনি চাইলে লেনদেনের রিপোর্ট মোবাইলে ডাউনলোড করে হিসাব জমা রাখতে পারবেন
  5. আপনার ব্যবসার বেচা-কেনা ও আয়-ব্যয়ের সাপ্তাহিক/মাসিক রিপোর্ট দেখতে পারবেন
  6. অটো ব্যাকআপ থাকে, লেনদেনের হিসাব হারাবার ভয় নেই
  7. কোনো হিসাব যোগ করা ভুল হলে সহজে সংশোধন করা যায়
  8. এই অ্যাপটি সম্পূর্ন বাংলা ভাষায় তৈরী, বাংলাদেশী একটি অ্যাপ
Back to top button
Close