ঠিকানা

নগদ ডিপিএস একাউন্ট খোলা, ইনস্টলমেন্ট এবং ইন্টারেস্ট

নগদ ডিপিএস একাউন্ট খোলা, ইনস্টলমেন্ট এবং ইন্টারেস্ট
নগদ বাংলাদেশের একটি অন্যতম আর্থিক লেনদেন সিস্টেম। নগদ বর্তমানে অনেক সুনাম অর্জন করেছে। নগদ গ্রাহকদের সুবিধার জন্য অ্যাপ জিপিএস চালু করেছে। এখন কোন রকম ঝামেলা ছাড়াই নগদ একাউন্ট খোলা সম্ভব । আপনি চাইলেও অ্যাপস ইন্সটল করে ডিপিএস খুলতে পারেন। এবং তা থেকে টাকা ইন্টারেস্ট সহ তুলতে পারবেন। আহামরি কিছু তেমন লাগে না নগদ একাউন্ট খোলা। এবং KYC ফর্মটা পূরণ করে এনআইডি সাবমিট করা
আপনি কি নগদ ডিপিএস অ্যাকাউন্ট খুলতে চাচ্ছেন?তবে নিচে উপদেশমূলক কিছু কথা আছে সেগুলো অনুসরণ করুন এবং নিজেকে আরও বেশি সাশ্রয়ী করে তুলুন। যাদের মোবাইলে নগদ অ্যাপস টি অলরেডি আছে তারা তারা খুব সহজেই করতে পারবেন। প্রতি গ্রাহকদের জন্য নগদ বর্তমানে দুটি জিপিএস প্যাকেজ সরবরাহ করছে এবং পরবর্তীতে আরো প্যাকেজ বাড়ানোর জন্য আলোচনা চলছে। সুতারাং একটি নগদ একাউন্ট খুলুন এবং আপনার অর্থ সুরক্ষিত রাখুন।

 নগদ ডিপিএস  স্কীমস

আপনি যদি নগদ ডিপিএস অ্যাকাউন্ট খুলতে চান,তবে নিচের দেখুন। মাসিক কিস্তি পরিশোধ করে এবং সম্পূর্ণ ই এম আই শেষ করার পরে আপনি তা ইন্টারনেটসহ তুলতে পারবেন। এখানে ইএমআই মানে মাসিক কিস্তি।
নগদ ডিপিএস একাউন্ট খোলা, ইনস্টলমেন্ট এবং ইন্টারেস্ট

 নগদ  ডিপিএস একাউন্ট কিভাবে খুলবেন?

নগদ ডিপিএস অ্যাকাউন্ট খুলতে চান আপনি , তবে পদক্ষেপগুলো ধারাবাহিক ভাবে অনুসরণ করুন এবং আপনার ডিপিএস অ্যাকাউন্ট অ্যাক্টিভ করুন।

• নাগাদ অ্যাপে “ডিপিএস” বোতামে ক্লিক করুন
• এখন “ডিপিএস স্কিম” এ ক্লিক করুন
• আপনি বিশদ সহ পর্দায় দুটি ডিপিএস স্কিম দেখতে পাবেন। এখন, স্কিমের ডান দিকের বিবরণ দেখুন বাটনে ক্লিক করুন।

• আপনার অনুরোধ শীঘ্রই জমা দেওয়া হবে

নতুন নতুন আপডেট পেতে আমাদের সাথে থাকুন এবং পোস্টি ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট এবং শেয়ার করে দিবেন

Back to top button
Close