Skip to content

নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি হটলাইন নাম্বার সকল শাখা-পল্লী বিদ্যুৎ সমিতি বিধিনিষেধ

নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি হটলাইন নাম্বার

আজকের আলোচনাটি শুধুমাত্র নীলফামারী বাসীদের জন্য । যারা নীলফামারীতে বসবাস করে থাকেন এবং বিদ্যুৎ ব্যবহার করেন বাসা বাড়িতে বিদ্যুতের লাইন রয়েছে তারা অবশ্যই আমাদের আলোচনার সাথে থেকে নীলফামারীর পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বার সম্পর্কে তথ্য সংগ্রহ করবেন। বর্তমান সময়ে সকলের বাড়িতে বিদ্যুৎ রয়েছে তবে বিদ্যুৎ সম্পর্কিত বিভিন্ন সমস্যা হয়ে থাকলে এর সমাধানের জন্য যোগাযোগ করতে হয় পল্লী বিদ্যুৎ সমিতিতে এক্ষেত্রে অনেকেই নাম্বার খুঁজে পায় না প্রয়োজনে তাইতো অনেক ভাবে ক্ষতিগ্রস্ত হয়ে থাকেন কিছু সংখ্যক ব্যক্তি। আবার অনেকের প্রয়োজন হয়ে থাকে জরুরী ভাবে বিদ্যুতের বিভিন্ন কলকারখানা সহ বিভিন্ন প্রয়োজনে বিদ্যুতের প্রয়োজন হয়ে থাকলেও সে সময় বিদ্যুৎ না থাকায় আপনি চাইলে পল্লী বিদ্যুৎ সমিতির কাছে এই বিষয়টি তুলে ধরে হয়তোবা সাহায্য পেতে পারেন । এছাড়াও দুর্ঘটনা এড়াতে বিদ্যুৎ অফিসে যোগাযোগ করার প্রয়োজন হয়ে থাকে। তাই আমরা আমাদের আলোচনায় নীলফামারী বাসীদের জন্য পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বার নিয়ে এসেছি।

নীলফামারী জেলা এক্ষেত্রে জেলা পর্যায়ে সরাসরি যোগাযোগ করার জন্য অনেকেই হট লাইন নাম্বার খুজে থাকেন অর্থাৎ যোগাযোগের নাম্বার খুঁজে থাকেন। নতুন সংযোগ কিংবা বিভিন্ন কারণে লাইন বিচ্ছিন্ন হয়ে থাকলে পরবর্তী সময়ে আবারও লাইন চালানোর জন্য আপনাকে জেলা অফিসে যোগাযোগ করতে হবে অর্থাৎ নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতির সাথে যোগাযোগ করতে হবে এক্ষেত্রে লিখিত আকারে কিংবা অন্য কোন উপায়ে লাইন সংযোগ এর ব্যবস্থা রয়েছে কিনা সেখান থেকে জানতে সক্ষম হবেন আপনি সুতরাং বিদ্যুৎ সম্পর্কিত বিভিন্ন তথ্য কিংবা সমস্যার সম্মুখীন হয়ে থাকলে কথা বলতে পারেন হট লাইন নাম্বারে।

Contents hide

পল্লী বিদ্যুৎ হট লাইন নাম্বার

পাঠক বন্ধুগণ আমরা এখানে পল্লী বিদ্যুৎ হটলাইন এর হেড অফিসের নাম্বার প্রদান করব তবে আপনারা যারা নীলফামারী জেলার পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বার অনুসন্ধান করে ওয়েবসাইটে অবস্থান করছেন তারা আর একটু অপেক্ষা করে আমাদের আলোচনার নিচে গিয়ে আপনাদের জেলার হট লাইন নাম্বার সংগ্রহ করতে পারবেন। তবে এদের মধ্যে কিছু সংখ্যক ব্যক্তি পল্লী বিদ্যুতের হেড অফিসের নাম্বার সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন এক্ষেত্রে আমরা এখানে পল্লী বিদ্যুৎ হট লাইন নাম্বার তুলে ধরব যা আপনি দেশের বিভিন্ন স্থান থেকে পল্লী বিদ্যুৎ কেন্দ্রে যোগাযোগ করতে পারবেন।

নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি হট লাইন নাম্বার

নীলফামারী পল্লী বিদ্যুৎ সমিতি হট লাইন নাম্বার অনুসন্ধান করে যারা বর্তমান সময়ে আমাদের ওয়েবসাইটের অবস্থান করছেন তাদেরকে আমরা আপনাদের কাঙ্খিত তথ্য দিয়ে সহযোগিতা করব নীলফামারী জেলার পল্লী বিদ্যুৎ সমিতির নাম্বার খুঁজে থাকেন বেশ কিছু সংখ্যক ব্যক্তি তারা নিজেদের প্রয়োজনে এছাড়াও দুর্ঘটনা এড়াতে সচেতন ব্যক্তি হিসেবে পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বার সংগ্রহ করে রাখার জন্য অনলাইনে এসে থাকেন এক্ষেত্রে আমরা এমন ব্যক্তিদের চিন্তাভাবনার প্রতি শ্রদ্ধা জানাই অবশ্যই আপনারা আপনাদের নিজ জেলার পল্লী বিদ্যুৎ সমিতির হট লাইন নাম্বার রাখবেন এক্ষেত্রে প্রয়োজনে উপকৃত হবেন।

চিলাহাটি পল্লী বিদ্যুৎ হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401659

ডোমার পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401660

মীরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401667

ডিমলা পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401661

গয়াবাড়ী পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401663

আরও দেখুন:

বাংলাদেশের সেরা (১০) দশটি ভবন।

 

জলঢাকা পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401665

কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769401666

হাজীগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769402317

টেপারহাট পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769402318

কৈমারী পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769407593

ঠাকুরগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের হটলাইন নাম্বার

যোগাযোগ: 01769407910

পল্লী বিদ্যুৎ অফিসে বিধিনিষেধ

  • আপনি যদি পল্লী বিদ্যুৎ লাইন ব্যবহার করেন তাহলে আপনার যেমন নাম্বার গুলো প্রয়োজন তেমনি যানা ধরকার যে পল্লী বিদ্যুৎের বিল ৩ মাসের বিল পরিশোধ না করলে সংযোগ বিছিন্ন করা হবে।
  • কেন গ্রাহক যদি বাসা বাড়ি ছেড়ে দেয় তাহলে ৭ দিন আগে তা অফিসে জানাতে হবে। না হলো বাসা বাড়ি ছাড়ার পরেও গ্রাহকের নামে বিল আসিবে। এবং তা পরিশোধে বাধ্য থাকবে।
  • পল্লী বিদ্যুত বা পবিসের কোন সরংঙ্গাম নষ্ট করিলে বা ক্ষতি করলে, তা জরিমানা বা ক্ষতি পূরন দিতে হবে।
  • নিজের বাসা বাড়ির মিটার নষ্ট হলে তা সরাসরি অফিসে যোগাযোগ করতে হবে। যদি সাথে সাথে অভিযোগ না করে তাহলে ধরে নেওয়া হবে এটা নিজে মিটার নষ্ট করার চেষ্টা করছে।
  • এবং নিজের মিটার নিজে উল্টা দিকে ঘুরালে বা কোন কিছু ডায়াল করলে আপনাকে বিদ্যুতিক আইন অনুযায়ী বা পবিসের বিধি অনুযায়ী ফৌজদারি আদালতের আশ্রয় নেওয়া হবে।
  • পবিসের নিয়োজিত সকল কর্মচারী বা কর্মকতার কাজে নিয়োজিত থাকা অবস্থায় যদি তাদের সাথে খারাপ আচারন বা গালিগালাজ করা হয় তাহলে তাদের সংযোগ বাতিল করা হবে। এবং আইনের আশ্রয় নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: