Skip to content

নোকিয়া ১১১০ ফোনের মূল্য বাংলাদেশ [Nokia 1110 Price in Bangladesh 2022]

Nokia 1110 Price in Bangladesh

নোকিয়া বিশ্বাসযোগ্য একটি মোবাইল ফোন কোম্পানি । দীর্ঘদিন ধরে আমাদের মাঝে ফিচার ফোন সহ স্মার্টফোন নিয়ে আসছে। স্মার্টফোনের মাধ্যমে এই ফোনটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই ফোনটির জনপ্রিয় স্মার্টফোনগুলোর মধ্যে একটি হচ্ছে ১১১০ মডেল। এটি বাংলাদেশের ব্যাপক সাড়া ফেলেছে বেশ সুনাম অর্জন করেছে শক্তিশালী ও দীর্ঘদিন ব্যবহারের জন্য এই ফোনের বিকল্প নেই। ভিসার ফোনের মধ্যে অন্যতম একটি ফোন হচ্ছে এটি। এক্ষেত্রে এই ফোনটি সম্পর্কে জানার জন্য মানুষের আগ্রহ অনেক তাইতো আমরা আজকের আলোচনার মাধ্যমে আপনাদের নোকিয়া ১১১০ মডেল ফোনটির বিষয়ে বিস্তারিত জানাবো ফোনটি সম্পর্কে সকল তথ্য প্রদানের পাশাপাশি সকলেই এই ফোনটির মূল্য সম্পর্কে জানতে আগ্রহী তাই আমরা আলোচনার প্রধান লক্ষ্য বাংলাদেশ মূল্য কত বর্তমান সময়ে কতো টাকায় এই ফোন ক্রয় করা সম্ভব এই বিষয় সম্পর্কে জানতে পারবেন ।

বর্তমান সময়ে বিভিন্ন পণ্য কেনার আগে মানুষ সে পণ্যের মূল্য সম্পর্কে জানার জন্য অনলাইন অনুসন্ধান করে থাকেন এটি বেশ সহযোগী একটি পদ্ধতি এক্ষেত্রে আপনি পণ্যের সঠিক মূল্য সম্পর্কে জানতে পারবেন বিশেষ করে ইলেক্ট্রনিকস পণ্য এছাড়াও বিভিন্ন ডিভাইস কেনার পূর্বে অবশ্যই রিভার সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহ পাশাপাশি এর মূল্য সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে। নোকিয়া একটি স্বনামধন্য কোম্পানি বিচার ফোন এর ক্ষেত্রে সেটি আরও বেশ ভালো নেটওয়ার্ক কানেক্টিভিটিসহ শক্তিশালী বডি ও ব্যাটারি জন্য ফোনগুলো বেশ ভালো। দীর্ঘদিন ধরে nokia 1110 মডেলের ফোনটি বিক্রি করছে এবং বর্তমান সময়ও এই ফোনটির চাহিদা অনেক এটি অনেক পুরনো একটি ফোন হওয়ার শর্তেও অনেকেই এখনো স্মার্টফোনের পাশাপাশি নোকিয়ার এই ফোনটি ব্যবহার করার জন্য আগ্রহ প্রকাশ করে থাকেন।

নোকিয়া ১১১০ ফোনের বিস্তারিত [Nokia 1110 Full Specification]

ফোনের মূল্য সম্পর্কে জানার পূর্বে আপনাকে ফোনটির বিষয় সম্পর্কে জানতে হবে যেহেতু আপনি ক্রয় করার সিদ্ধান্ত গ্রহণ করেছেন এক্ষেত্রে ফোন দিতে কি কি বিষয় থাকছে এ বিষয়গুলো সম্পর্কে জানার পরবর্তী সময়ে আপনাকে সিদ্ধান্ত গ্রহণ করতে হবে এই ফোনটি আপনার জন্য কেমন হবে। অনেকেই ফোনে ডিজাইন কিংবা অন্যের মুখে শুনে ফোন ক্রয় করার আগ্রহ প্রকাশ করে থাকেন এক্ষেত্রে আমরা আপনাদের একটি পরামর্শ প্রদান করব আপনি ফোনটি যেভাবে ব্যবহার করবেন যেগুলো বিষয়ের প্রতি আপনাকে গুরুত্ব প্রদান করা দরকার সেই সমস্ত বিষয় লক্ষ্য করার পর আপনি ফোন করার সিদ্ধান্ত গ্রহণ করবেন। নোকিয়ার এই জনপ্রিয় মডেলের ফিচার ফোন সম্পর্কে নিচে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে।

Mobile Type Button
GSM/CDMA GSM 900 / 1800
Network 2G
SIM Mini-SIM
Display 96 x 68 Pixel Display
Sound Vibration, Polyphonic Ringtones, Composer
Built In Memory 4 MB
Battery Capacity Removable Li-Ion 900 mAh Battery
Battery Type Removable
NETWORK Technology GSM Expand
2G Bands GSM 900 / 1800
GPRS No
EDGE No
LAUNCHED Announced 2005, June
Status Discontinued
BODY Dimensions 104 x 44 x 17 mm (4.
Weight 80 g (2.82 oz)
SIM Mini-SIM
DISPLAY Type Monochrome graphic
Resolution 96 x 68 pixels
MEMORY Card Slot No
Internal 4MB
SOUND

 

Alert types Vibration; Polyphoni
Loudspeaker Yes
BATTERY Talk Time Up to 5 h 20 min
MISC Colors Xpress-on covers
SAR 1.21 W/kg (head) &nb
2G Network GSM 900 / 1800
GSM 850 / 1900 – US version
Battery Standard battery, Li-Ion (BL-5C) 900 mAh
Stanby Time about 380 h

নোকিয়া ১১১০ মডেলের  ফোনের মূল্য

উপরোক্ত আলোচনার মাধ্যমে ফোনটির বিষয় সম্পর্কে সকল তথ্য জেনে নীতি সক্ষম হয়েছেন বলে মনে করছি আমরা। এক্ষেত্রে ফোনটির মূল্য সম্পর্কে আপনাদের মাঝে তথ্য প্রদান করব মূল সম্পর্কিত বিষয় সম্পর্কে জানতে আগ্রহী হয়ে আমাদের ওয়েবসাইটে এসে থাকলে আনন্দের সহিত মূল্য সম্পর্কে জেনে নিতে পারেন।

Country Price
Price in Qatar 0/- QAR
Price in Malaysia 0/- MYR
Price in Nepal 0/- NPR
Price in Kenya 0/- KES
Price in Bangladesh BDT. 1000/-
Price in Pakistan Rs 1,000
Price in singgapur $16.58
Price in India ₹ 999

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: