খেলাধুলা

বাংলাদেশ VS আফগানিস্তান T20 লাইভ ( Bangladesh vs Afghanistan T20 live) ভিডিও, স্কোর, সরাসরি টিভি

বাংলাদেশ vs আফগানিস্তান T20 live । করোনা পরিস্থিতির পর ২০২২ সালের প্রথম সিরিজ বাংলাদেশ বনাম আফগানিস্তান। প্রথমেই ছিল ওয়ানডে অর্থাৎ ওডিআই সিরিজ । সেখানে ২-১ স্কোরে বাংলাদেশ জয়লাভ করেন। এর পরবর্তী সময়ে অনুষ্ঠিত হচ্ছে টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজটি সরাসরি উপভোগ করতে আগ্রহী ব্যক্তিগণ আমাদের সাথে থাকুন। টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশের থেকে অনেক এগিয়ে রয়েছেন আফগানিস্তান। এছাড়াও বিশ্বের বিভিন্ন দেশে খেলতে সক্ষম প্লেয়ার রয়েছেন আফগানিস্থানে সেখানে বলার রয়েছে দারুণ সকল।

তবে বাংলাদেশকে আমরা কখনই পিছিয়ে রাখবো না এর কারণ এবারের বাংলাদেশের বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগ বাংলাদেশের লোকাল সকল প্লেয়ার বল এ ব্যাট হাতে দারুন খেলেছেন। এক্ষেত্রে আমরা ভালো একটি লড়াই উপভোগ করতে পারব টি-টোয়েন্টি ম্যাচ গুলোতে। আপনারা যারা বাংলাদেশ বনাম আফগানিস্তান টি-টোয়েন্টি ম্যাচ সরাসরি দেখতে আগ্রহী তারা আমাদের সাথে থেকে সরাসরি খেলা উপভোগ করতে পারেন।

বাংলাদেশ বনাম আফগানিস্তান t20 লাইভ

আপনারা যারা বাংলাদেশ এর বিপক্ষে আফগানিস্তানের ম্যাচ গুলো সরাসরি উপভোগ করতে চান তাদের জন্য এই পোস্টটি। আপনাদের সহযোগিতার উদ্দেশ্যে বাংলাদেশের সকল খেলার সরাসরি সম্প্রচারের একটি পোস্ট নিয়ে উপস্থিত হয়েছি আমরা। এই পোস্টের শেষে সেই লিংকটি উল্লেখ করা হবে যেখানে সরাসরি খেলা দেখানো হবে বাংলাদেশের সকল ম্যাচ। বাংলাদেশ বনাম আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজে কারা কারা অংশগ্রহণ করছেন এ বিষয়ে সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে অর্থাৎ বাংলাদেশ দলে কারা কারা খেলবে তাদের তালিকা সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে। এছাড়াও আফগানিস্থান দলে কারা কারা খেলবেন তাদের একটি তালিকা আমরা উল্লেখ করেছি।

প্লেয়ার তালিকা সম্পর্কে জানার প্রয়োজন রয়েছে যেমন বাংলাদেশের দারুন ব্যাটসম্যান যিনি বর্তমান সময়ে খুবই ভালো করে যাচ্ছেন বেড়াতে লিটন দাস। তিনি কিন্তু টি-টোয়েন্টি ম্যাচ খেলছেন না। এক্ষেত্রে আফগানিস্তানের বিপক্ষে কারা কারা লড়বেন টি-টোয়েন্টি ম্যাচে তার একটি তালিকা আমরা প্রকাশ করছি নিচে।

জিটিভি লাইভ দেখুন

Back to top button
Close