টেলিকম

বাংলালিংক এস এম এস কেনার নিয়ম

বাংলালিংক এস এম এস কেনার নিয়ম

বাংলালিংক এসএমএস প্যাক 2022  দেওয়া হয়েছে সবার জন্য। আপনার যদি বাংলালিংক সিম থাকে তাহলে অবশ্যই আপনার জন্য বাংলালিংক এসএমএস অফার banglalink sms pack any number 2021 গুলো অনেক প্রয়োজনীয়। তাই আমরা আজকের এই পোস্টের বাংলালিং এসএমএস প্যাক গুলো তুলে ধরেছি। আপনারা এখান থেকে বাংলালিংক এসএমএস অফার গুলো বিভিন্ন মেয়াদে কিনতে পারবেন। বাংলালিংক সাপ্তাহিক এসএমএস প্যাক বাংলালিনক দৈনিক এসএমএস প্যাক এবং বাংলালিংক মাসিক এসএমএস প্যাক গুলো আমরা দিয়েছি।

বাংলালিংক এসএমএস প্যাক 2022

আপনারা খুব সহজেই বাংলালিংক এসএমএস প্যাক গুলো কিনতে পারবেন। বর্তমানে দুটি পদ্ধতি চালু রেখেছে বাংলালিংক এসএমএস প্যাক। আপনি চাইলেই রিচার্জ করার মাধ্যমে বাংলালিংক এসএমএস প্যাক  কিনতে পারবেন। অন্যদিকে কোড ডায়াল করার মাধ্যমে বাংলালিংক এসএমএস প্যাক  কিনতে পারবেন। তাই নিচে দেখে দেখে নিন বাংলালিংক এসএমএস প্যাক গুলো।

বাংলালিংক সাপ্তাহিক এসএমএস প্যাক

বেশিরভাগ মানুষ সাপ্তাহিক এসএমএস প্যাক খুঁজে থাকে। তাই আমরা বাংলালিংক গ্রাহকদের জন্য বাংলালিংক সাপ্তাহিক এসএমএস প্যাক গুলো এখানে দিয়েছি। নিচে থেকে বাংলালিংক ৭ দিন মেয়াদের এসএমএস প্যাক গুলো দেখে নিন।

বাংলালিংক দৈনিক এসএমএস প্যাক

যারা সব সময় কম টাকায় বেশি এসএমএস প্যাককিনতে চান। তাদের জন্য বাংলালিংক দৈনিক এসএমএস প্যাক গুলো অনেক সাশ্রয়ী। আমরা এখানে বাংলালিংক ডেইলি এসএমএস প্যাক গুলো তুলে ধরেছি। তাই দেখে নিন আপনার পছন্দের এসএমএস প্যাক রিচার্জ গুলো।

বাংলালিংক ৩ টাকায় ৩০ এসএমএস প্যাক

মেয়াদঃ ৩ দিন

অ্যাক্টিভ কোডঃ *1100*9*4#

প্যাক টাইপঃ সকল অপারেটর

বাংলালিংক ৩.৯৯ টাকায় ১০০ এসএমএস প্যাক

মেয়াদঃ ১ দিন

অ্যাক্টিভ কোডঃ *222*8#

প্যাক টাইপঃ সকল অপারেটর

বাংলালিংক ৭ টাকায় ৭০ এসএমএস প্যাক

মেয়াদঃ ৭ দিন

অ্যাক্টিভ কোডঃ *1100*9*3#

প্যাক টাইপঃ সকল অপারেটর  

বাংলালিংক ১৫ টাকায় ২০০ এসএমএস প্যাক

মেয়াদঃ ১৫ দিন

অ্যাক্টিভ কোডঃ *1100*9*2#

প্যাক টাইপঃ সকল অপারেটর

বাংলালিংক মাসিক এসএমএস প্যাক

অনেকেই আছেন যারা পুরো মাস জুড়ে একজন আরেকজনের সাথে এসএমএস আদান প্রদান করে থাকেন। তাদের জন্য এখানে বাংলালিংক মাসিক এসএমএস প্যাক banglalink to banglalink sms pack 2021 তুলে ধরা হয়েছে। ৩০ দিন মেয়াদে এসএমএস প্যাক সবার জন্য অনেক সাশ্রয়ী। তাই বাংলালিনক মান্থলি এসএমএস প্যাক banglalink sms pack for 30 days গুলো দেখে নিন।

বাংলালিংক ৩০ টাকায় ৫০০ এসএমএস প্যাক

মেয়াদঃ ৩০ দিন

অ্যাক্টিভ কোডঃ *1100*9*1#

প্যাক টাইপঃ সকল অপারেটর

বাংলালিংক রিচার্জ এসএমএস প্যাক

যারা রিচার্জ করার মাধ্যমে বাংলালিংক এসএমএস 30 taka 500 sms banglalink কিনতে চান। তারা খুব সহজেই নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করার মাধ্যমে বাংলালিংক এসএমএস প্যাক গুলো একটিভ করতে পারবেন। নিচে বাংলালিংক এসএমএস প্যাক রিচার্জ করার তথ্য গুলো দেওয়া হল।

রিচার্জ ৩০ টাকায় ৫০০ এসএমএস প্যাক

* ১৫ টাকায় ২০০ এসএমএস প্যাক

* ৭ টাকায় ৭০ এসএমএস প্যাক

*৩.৯৯ টাকায় ৩০ এসএমএস প্যাক

সোশল প্যাক ২০২২

বাংলালিংক এসএমএস প্যাক কোড

আপনাদের জন্য এখানে banglalink sms pack code দেওয়া হয়েছে। আপনি যদি কোড ডায়াল করে এসএমএস কিনতে চান। তাহলে নিচের কোড গুলো থেকে বেছে নিন আপনার পছন্দের এসএমএস প্যাক।

মূল্য এসএমএস এর পরিমাণ ব্যাবহার মেয়াদ কোড
৩০ টাকা ৫০০ SMS All network ৩০ দিন *১১০০*৯*১#
১৫ টাকা ২০০ SMS All network ১৫ দিন *১১০০*৯*২#
৭ টাকা ৭০ SMS All network ৭ দিন *১১০০*৯*৩#
৩ টাকা ৩০ SMS All network ৩ দিন *১১০০*৯*৪#
Back to top button
Close