টেলিকম

বাংলালিংক বন্ধ সিম অফার ২০২২

বাংলালিংক বন্ধ সিম অফার ২০২২. বাংলালিংক সিম এ ফিরে আসুন আপনি দুর্দান্ত কল রেট এবং মিনিট অফার সহ প্রচুর আশ্চর্যজনক অফার পাবেন। আপনার বাংলালিংক প্রিপেইড সিমটি পুনরায় চালু করে আপনি মাত্র৪৯ টাকায়, ৭দিনের জন্য৩ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন। এটি সর্বনিম্ন মূল্যেও কথা বলার সুযোগ রয়েছে। সমস্ত প্রিপেইড গ্রাহকরা এই অফারটি উপভোগ করবেন। বাংলালিংক বন্ধ সিম অফার২০২২ এর অফার চেক করতে চাইলে চেক করতে পারেন। আপনি নিখরচায় বন্ধ সংযোগটি পরীক্ষা করতে পারেন। আপনি চাইলে অনলাইনে চেক করতে পারেন বা বিকল্প পদ্ধতি হিসাবে এসএমএস দিয়ে পরীক্ষা করতে পারেন।

চেক করুন: বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার

বাংলালিংক রিম্যাক্টিভেট সিম অফার

সুচিপত্র

বাংলালিংক বন্ধসিম অফার ২০২২ এসএমএসের মাধ্যমে চেক করুন:
সিম৩ জিবি ৪৯Tk অফারটি পুনরায় সক্রিয় করুন:
ফ্রি১জিবি ফেসবুক:
বিশেষ কল রেট অফার:
বাংলালিংক রিম্যাক্টিভেট সিম অফার অনলাইনে চেক করুন:
বাংলালিংক সেবা কী?
বিধি – নিষেধ এবং শর্তাবলী:

বাংলালিংক বন্ধ সিম অফার ২০২২ এসএমএসের মাধ্যমে চেক করুন:

আপনি এসএমএস সহ বন্ধ সিম অফারটি চেক করতে পারেন। এসএমএসের মাধ্যমে বন্ধুরা সিম অফার চেক একটি জনপ্রিয় মাধ্যম। আপনি আপনার মোবাইল থেকে এসএমএস পাঠিয়ে বন্ধ সংযোগটি পরীক্ষা করতে পারেন। এর জন্য কোনও চার্জ প্রযোজ্য হবে না। প্রথমে আপনার মোবাইলের মেসেজ অপশনে যান, আপনার মোবাইল নম্বরটি টাইপ করুন এবং 0190000000 4343 নম্বরে প্রেরণ করুন বা * ১২১ * ২০০ # ডায়াল করুন।

উদাহরণ: 0190000000 4343 প্রেরণ করতে বা ডায়াল করুন * ১২১ * ২০০ #

আপনাকে একটি এসএমএস ফেরত দেওয়া হবে। সেখান থেকে আপনি জানতে পারবেন আপনার সিমটি বন্ধ সংযোগের আওতায় রয়েছে কিনা। আপনার সিম যদি এই অফারে প্রয়োগ হয় তবে আপনি এই অফারগুলি উপভোগ করতে পারেন।

অফারের নাম রিচার্জ এবং ইউএসএসডি কোড মোট ডেটা / মিনিট / কল রেট বৈধতা ব্যালেন্স চেক
ফ্রি ফেসবুক * ১২১ * ২০০ # ১GB ডেটা ৭দিন কিছুই নয়
ইন্টারনেট অফার রিচার্জ৪৯Tk বা ডায়াল করুন * ১৩২ * ৯৪৯ # ৩০৭২ এমবি ৭ দিন * ৫০০০ * ৫০০ #
বিশেষ কল রেট রিচার্জ৫৯টাকা ভ্যাট ১৫দিন * ১২৪ # সহ১ পি / সেকেন্ড (যে কোনও অপারেটর)
সাপার কল রেট রিচার্জ Rs। ৩৯৫৪  পি / মিনিট (১-সেকেন্ড পালস) কোনও অপারেটর ১৫ দিন *১২৪ #
বিশেষ মিনিট অফার রিচার্জ ৪৭ বা ডায়াল করুন * ১২১ * ২০০ # ৭০ মিনিট (যে কোনও স্থানীয় নম্বর) ১৫ দিন * ১২৪ * ৩০০ #
সিম ৩ জিবি ৪৯Tk অফারটি পুনরায় সক্রিয় করুন:

 

আজ আমি আপনাদের সাথে শেয়ার করব যে কীভাবে বাংলালিংক রিঅ্যাক্টিভেট সিমটি৭ দিনের জন্য মাত্র ৪৯ টাকায় ৩জিবি ইন্টারনেট কিনতে পারে। গ্রাহকরা অফারটি দেখে মুগ্ধ হন এবং সিমটি পুনরায় চালু করেন। এটিকে বলা যেতে পারে – রিটার্ন গিফট। আপনার যদি এইরকম বদ্ধ সংযোগ থাকে তবে আপনি এই অফারগুলিও পেতে পারেন। বাংলালিংক বন্ধু সিম ৩ জিবি ইন্টারনেট পান মাত্র ৪৯ টাকায়

আপনি যদি অফারটি পেতে চান তবে ডায়াল করুন * ১৩২ * ৯৪৯ #।
ইন্টারনেটের মেয়াদ ০৭ দিন।
এই প্যাকেজটি ২৪ ঘন্টার মধ্যে যে কোনও সময় ব্যবহার করা যেতে পারে।
ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন * ৫০০০ * ৫০০ #
আপনি একাধিক সময় কিনতে পারেন।

চেক করুন: রবি ইন্টারনেট অফার ২০২১

ফ্রি ১ জিবি ফেসবুক:

বাংলালিংক তাদের নতুন গ্রাহকদের জন্য বাঁধো সিম গ্রাহকদের জন্য এই নতুন বছর২০২১ এ দুর্দান্ত ইন্টারনেট অফার সরবরাহ করে। বাংলালিংক বন্ধু সিম অফারটি তাদের গ্রাহকদের জন্য সামাজিক প্যাকের জন্য ১ জিবি ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে পারে। আপনি যদি দুর্দান্ত এই ব্লন্ড বোন্ডহো সিম অফারটি ব্যবহার করতে চান তবে ফিরে আসুন বাংলায়। এই১ জিবি সামাজিক প্যাকটির মেয়াদ ৭দিনের জন্য। এই অফারটি পেতে * ১২১ * ২০০#। শুধুমাত্র ফেসবুকের জন্য বিনামূল্যে ১ জিবি উপভোগ করুন।
বিশেষ কল রেট অফার ।

বড় খবর! আপনার পুরানো বাংলালিংক সিমটি পুনরায় সক্রিয় করার মাধ্যমে আপনি আশ্চর্যজনক অফার পেতে পারেন। আপনার (সিমটি পুনরায় চালু করুন) দিয়ে দেশের সেরা কল রেট উপভোগ করুন। বাংলালিংক আপনার ফেরতের জন্য প্রতি সেকেন্ডে 1 পয়সা দিচ্ছে, যে কোনও স্থানীয় অপারেটরের সাথে কথা বলুন। বাংলালিংক থেকে আপনি বাংলালিংকের সাথে প্রতি মিনিটে 54 পয়সা কথা বলতে পারেন।

৫৯ টাকা রিচার্জের পরে, ১ পি / সেকেন্ড (যে কোনও স্থানীয় অপারেটর) ভ্যাট, মেয়াদ১৫ দিনের সাথে ব্যবহৃত হবে।
৩৯ টাকা রিচার্জের পরে, ৫৪ পি / মিনিট (১ সেকেন্ড পালস) কোনও অপারেটর ব্যবহার করা যেতে পারে, মিনিটের মেয়াদ ১৫ দিন।
৪৭ টাকা রিচার্জের পরে, অথবা * ১৩২ * ৯৪৭ # ডায়াল করুন ৮০ মিনিট (যে কোনও স্থানীয় নম্বর), ১৫ দিনের বৈধতা উপভোগ করুন। মিনিটের ডায়াল পরীক্ষা করুন * ১২৩ * ৩০০ #

বাংলালিংক রিম্যাক্টিভেট সিম অফার অনলাইনে চেক করুন:

বাংলালিংক অফ সিম অফার

আপনি কি ইন্টারনেটের সাথে বাংলালিংক বন্ধু সিম অফার ২০২১ পরীক্ষা করতে চান? যদি তাই হয়, আপনি সঠিক জায়গায় আছে. এখান থেকে অনলাইনে বন্ধ থাকা সংযোগটি পরীক্ষা করতে পারে। আপনি এই কাজটি কঠিন খুঁজে পেতে পারেন। আপনি সত্যই সহজেই এখান থেকে পরীক্ষা করতে পারেন। আপনি যদি বান্ধো সিমটি অনলাইনে চেক করতে চান তবে (বন্ধু সিমের অফারটি দেখুন ক্লিক করুন)।
বাংলালিংক সেবা কী?

বাংলালিংকের নেটওয়ার্ক পরিষেবাগুলি সারা দেশে সরবরাহ করা হয়। বর্তমানে এই অপারেটরের প্রায় ১ কোটি গ্রাহক রয়েছে। বাংলালিংক গ্রাহকসেবার জন্য সর্বোত্তম নেটওয়ার্ক পরিষেবা সরবরাহ করে। এটি কোনও গ্রাহককে সহজেই তাদের পরিষেবাগুলিতে অ্যাক্সেস করতে দেয়। বাংলালিংক তার নতুন নম্বর 0130000000 চালু করেছে। সংস্থাটি ২০০৩ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। সংস্থাটি এখনও চলছে। তারা ৩.৫G এর পাশাপাশি ৪.৫ জি নেটওয়ার্ক সংযোগ চালু করে। আমি মনে করি  ৪.৫গ্রাহকদের জন্য সবচেয়ে আকর্ষণীয় এবং শক্তিশালী নেটওয়ার্ক হবে। ইতিমধ্যে, বাংলালিংক বন্ধু সিম অফার ২০২১ দিয়েছে।
বিধি – নিষেধ এবং শর্তাবলী ।

 

কেবল প্রিপেইড নির্বাচন করুন এবং কল এবং নিয়ন্ত্রণ গ্রাহকরা এই অফারের জন্য যোগ্য। প্রচার সময়কালে আপনি যত বার চান বাঁধো সিম অফারটি কিনতে পারেন।

সর্বশেষতম বৈধতা ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য

Back to top button
Close