টিপস

বাংলা সেরা গালি। বাংলা ভাষায় সেরা কিছু গালি

অনেকেই রয়েছেন যারা গালি দিতে পারে না এক্ষেত্রে গালি শেখার জন্য অনলাইনে সহযোগিতা নিয়ে থাকেন। এক্ষেত্রে মজার ছলে আমরা এই পোস্টটি নিয়ে এসেছি আপনাদের মাঝে। বন্ধুর সাথে দুষ্টামি করতে গিয়ে এমন একটি আইডিয়া চলে আসে আমার কাছে। এর কারণ আমার বন্ধুর মতো করেই আমিও গালি দিতে চাই তবে আমার এই গালিগুলো জানা না থাকায় অনলাইন থেকে গালি সংগ্রহ করতে গিয়ে আমি হতাশ হয়ে পড়ি এর কারণ অনলাইনে কোন ওয়েবসাইট গালি গুলো দিয়ে সহযোগিতা করেনি। বিষয়টি সত্যিই দুঃখজনক তাইতো আমরা আমাদের সাইটে আজকে আপনাদের জন্য কিছু গালি তুলে ধরব, তবে এগুলো আমরা আপনাদের প্রতি প্রয়োগ করছি না। আপনাদের এই গালিগুলো শেখার প্রয়োজন মনে করছি না । তবে আমরা আমাদের আলোচনা কালি তুলে ধরব।

এই ধরনের কন্টেন লেখার অভিজ্ঞতা নেই আমাদের তবুও আগ্রহ নিয়ে পোস্টটি লিখতে বসেছি। চেষ্টা করছি প্রচলিত গালি আপনাদের কাছে তুলে ধরার আপনারা নিজেদের চাহিদা মতো সেগুলো সংগ্রহ করতে পারে তবে এগুলো সংগ্রহ না করাই উত্তম বলে মনে করছি। এর কারণ গালি দেওয়া ভালো কাজ নয়। তবে বৈজ্ঞানিক অনুসন্ধানের মাধ্যমে গবেষণার মাধ্যমে একটি বিষয় উদঘাটন হয়েছে সেটি হচ্ছে মানুষ গালি দেওয়ার মাধ্যমে সুখ অনুভব করে।

বাংলা সেরা গালি

বাংলা ভাষায় অনেক গালি রয়েছে। আমরা পারছিনা আপনাকে গালি দিয়ে সহযোগিতা করার। আমরা আমাদের পাঠক বন্ধুদের সত্যিই অনেক সম্মান করে থাকি এক্ষেত্রে আমাদের বেশিভাগ আলোচনার শুরুতে আমরা আমাদের পাঠক বন্ধুদের সালাম ও সুস্বাস্থ্য কামনা করে থাকি। এক্ষেত্রে তাদের গালি প্রদান করতে পারছিনা আমরা সত্যিই লজ্জিত এবং আপনার কাছে ক্ষমাপ্রার্থী। পাঠক বন্ধুগণ হয়তো আপনি গালি শেখার জন্য আমাদের ওয়েবসাইটে এসেছেন এক্ষেত্রে আপনি কিন্তু ভালো মানুষ নন। ভালো মানুষরা কখনো হয় গালি শিখতে আসবে না ।

তবে আমার ধারনা মতে আপনি খারাপ মানুষ নন কারণ খারাপ মানুষদের গালি শিখতে হয় না তারা গালি পারে। কিছু কিছু ব্যক্তি রয়েছে যারা গালি আবিষ্কার করে থাকেন আমরা এই সফল ব্যক্তিদের থেকে দূরে থাকবো কারো সাথে খারাপ সম্পর্ক সৃষ্টি হোক এই ধরনের কাজ থেকে বিরত থাকব সবাই মিলেমিশে চলার চেষ্টা করব আত্মীয়-স্বজন পাড়া-প্রতিবেশী সবাইকে সম্মান দেখাবো। আবারও আপনাদের কাছে ক্ষমা চাচ্ছি আপনাকে গালি প্রদান করতে ব্যর্থ আমরা।

Back to top button
Close