Skip to content

বিকাশ অফার ও বিকাশ মোবাইল রিচার্জ অফার ২০২২

বিকাশ অফার

আপনি কি বিকাশ মোবাইল রিচার্জ অফার করছেন? তাহলে সঠিক জায়গায় এসেছেন এখানে আমরা কথা বলবো বিকাশ মোবাইল রিচার্জ অফার সম্পর্কে। বিকাশ হচ্ছে একটি মোবাইল ব্যাঙ্কিং পরিষেবা কোম্পানি। এই কোম্পানিটি তাদের গ্রাহকের জন্য মোবাইল রিচার্জ এর সাথে আকর্ষণীয় অফার প্রদান করে থাকেন। তবে আমাদের মধ্যে অনেকেই এই অফার গুলো নিতে পারে আবার অনেকেই নিতে পারেন না। তারা অফার গুলো থেকে বঞ্চিত থাকে কারণ এই অফার গুলো সম্পর্কে তারা জানেন না। তাই আজকে এই পোষ্টের মাধ্যমে আপনি বিকাশ মোবাইল রিচার্জ অফার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। এবং আপনি যদি বিকাশ গ্রাহক হয়ে থাকে তাহলে আমাদের পোস্ট অনুসরণ করে অফার গুলো পেতে পারেন।

সুতরাং আপনি যদি বিকাশ গ্রাহক হয়ে থাকেন তাহলে এই পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়ে নেবেন। এর ফলে আপনি বিকাশে যাবতীয় অফার সম্পর্কে জানতে পারবেন। নিঃসন্দেহে এই অফারটি সম্পর্কে আপনি জানতে পারলে উপকৃত হবেন।

বিকাশ মোবাইল রিচার্জ অফার ২০২

আপনি কি অনলাইনে বিকাশ থেকে মোবাইল রিচার্জ অফার সম্পর্কে জানার জন্য আমাদের ওয়েবসাইটটিতে এসেছেন। তাহলে এখান থেকে জেনে নিন বিকাশ মোবাইল রিচার্জ অফার। বিকাশ মূলত তাদের গ্রাহকদের সন্তুষ্ট করার জন্য এই অফার গুলি মাঝেমধ্যেই দিয়ে থাকেন। তবে এই অফার গুলি একটি নির্দিষ্ট সময়ের মধ্যে আবদ্ধ থাকে তাই সময় অতিবাহিত হয়ে যাওয়ার পর আপনি যদি নিতে চান সে ক্ষেত্রে ব্যর্থ হবেন। তাই নতুন অফার গুলো পেতে আমাদের সাথে সাথে থাকবেন।

বিকাশ অ্যাপ এ 11 টাকা রিচার্জে 16 টাকা ক্যাশব্যাক

বর্তমান বিকাশের এটি আপডেট অফার। এই অফারটি নেওয়ার জন্য আপনাকে যদি করতে হবে আপনার স্মার্টফোন থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করে আপনার একাউন্টে লগইন করতে হবে। এছাড়া যাদের লগইন করা আছে তারা শুধু আপনার নিজের নাম্বারে এগারো টাকা রিচার্জ করলে সাথে সাথে ক্যাশব্যাক পাচ্ছেন 16 টাকা। এছাড়া কোনো নির্দেশনা দেওয়া হয়নি আপনার বিকাশ অ্যাপ থাকলে খুব সহজেই এই অফারটি নিতে পারবেন।

বিকাশ থেকে 45 টাকা মোবাইল রিচার্জ 15 টাকা ক্যাশব্যাক

বিকাশ তাদের গ্রাহকদের জন্য এটি সারপ্রাইজ কপার হিসেবে দিয়েছেন। বিকাশ হচ্ছে বাংলাদেশের সর্ব বৃহত্তর মোবাইল ব্যাংকিং কোম্পানি। মোবাইল ব্যাংকিং হিসেবে খুবই জনপ্রিয়তা পেয়েছে বিকাশ কোম্পানিটি। তাই তাদের গ্রাহকদের সন্তুষ্ট রাখার জন্য মাঝেমধ্যেই এই অফার গুলো দিয়ে থাকেন। এই অফার গুলি আপনি নিতে চাইলে বিকাশ অ্যাপ থেকে রিচার্জ করতে হবে। বিকাশ মোবাইল রিচার্জ আর ছাড়াও বিকাশ তাদের গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের অফার প্রদান করেন।

  • অফারটি ০১ থেকে ০৬ আগস্ট, ২০২১ প্রতিদিন থাকছে যেকোনো একটি বিকাশ অ্যাপ সার্ভিসের উপর সারপ্রাইজ অফার
  • অফারটি সকল বিকাশ গ্রাহকের জন্য প্রযোজ্য।
  • বিকাশ অ্যাপ থেকে নিজের বিকাশ নাম্বারে ৪৫ টাকা মোবাইল রিচার্জ করলেই পরবর্তী কার্যদিবসের মধ্যে পাচ্ছেন ১৫ টাকা ক্যাশব্যাক যা একবারই উপভোগ করা যাবে। অফারটি সকল বিকাশ গ্রাহকের জন্য প্রযোজ্য যা শুধুমাত্র ৩ অক্টোবর পর্যন্ত অফারটি চলবে উপভোগ করতে পারবেন।
  • অ্যাপ থেকে নিজের নাম্বারে ৪৫ টাকা মোবাইল রিচার্জ বিকাশ করলেই পাবেন ১৫ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, অফার চলাকালীন ১ বার।
  • ইউএসএসডি মেনু দিয়ে রিচার্জ করলে ক্যাশব্যাক অফারটি পাওয়া যাবেনা।
  • অফার সীমিত সময়ের জন্য
  • বিকাশ লিমিটেড যেকোনো সময় এই অফার পরিবর্তন অথবা বাতিল করার যোগ্যতা রাখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: