Skip to content

বিকাশ রিচার্জ অফার 2022 ।

বিকাশ রিচার্জ অফার 2021- 100% তাত্ক্ষণিক টাকা ফেরত

 

আজ, আমরা আপনাকে বিকাশ রিচার্জ অফার সম্পর্কে জানাব। সাধারণত, বিকাশ বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অর্থ লেনদেন সিস্টেম। তেমনি বিকাশ বাংলাদেশ ব্যাংকের একটি মোবাইল সার্ভিস অথরিটি এছাড়াও, এটি ব্র্যাক ব্যাংক লিমিটেডের সহায়ক অধীনে কাজ করে। মূলত, বিকাশ একটি ব্যাংক-নেতৃত্বাধীন মোবাইল আর্থিক পরিষেবা যা ২০১১ সাল থেকে চালু রয়েছে

তদুপরি, বিকাশ অর্থ প্রেরণ, অর্থ গ্রহণ, বিল প্রদান, মোবাইল রিচার্জ সহ আপনার জীবনকে সহজ করে তোলে। সুতরাং, বিকাশ ব্যবহারকারীগণ অর্থ প্রদানের জন্য অর্থ জমা দিতে পারবেন এবং প্রিপেইড মোবাইলগুলি খুব সহজেই রিচার্জ করতে পারবেন। এছাড়াও, আপনি মোবাইল পোস্টপেইড বিল প্রদান করতে পারেন। উদাহরণস্বরূপ, বিকাশ বিকাশ রিচার্জ অফার 2021 এ অনেক আশ্চর্যজনক সুবিধা দেয় সুতরাং, এখন আমরা এখানে বিকাশ মোবাইল রিচার্জ অফার 2021 এর সমস্ত বিবরণ এবং অফারের দাম দেব।

 

click: স্কিট্টো নতুন সিম অফার 2021 | স্পেশাল কলরেট, ফ্রি এসএমএস |

বিকাশ রিচার্জের অফারের বিবরণ:

সাধারণত, বিকাশ সমস্ত মোবাইল ব্যবহারকারীদের জন্য বিকাশ মোবাইল রিচার্জ অফার 2021 করার জন্য আশ্চর্যজনক সুবিধা দিচ্ছে। এছাড়াও বিকাশ বাংলাদেশের বৃহত্তম মোবাইল ব্যাংকিং পরিষেবা। উদাহরণস্বরূপ, বিকাশ মোবাইল রিচার্জে 50 থেকে 200% নগদ ব্যাক সুবিধা দেয়। তবে প্রথমে আপনাকে বিকাশের ওয়েবসাইটে বিকাশ অ্যাকাউন্ট খুলতে হবে। তেমনি, আপনি আপনার এনআইডি, মোবাইল নম্বর এবং পিন কোড দিয়ে একটি বিকাশ অ্যাকাউন্ট খুলতে পারেন। তদুপরি, বিকাশ অ্যাপের মাধ্যমে একটি নতুন বিকাশ অ্যাকাউন্ট তৈরি করতে আপনি 200% ক্যাশব্যাক সুবিধা পাবেন।

তবে, আপনার বিকাশ অ্যাকাউন্ট তৈরি করার পরে আপনি সহজেই আপনার বিকাশ অ্যাকাউন্ট থেকে আপনার মোবাইল নাম্বারে যে কোনও সময় রিচার্জ করতে পারবেন। এছাড়াও, আপনি আপনার পরিবার, বন্ধুবান্ধব এবং প্রিয় ব্যক্তির মোবাইল নম্বরটিতে রিচার্জ পাঠাতে পারেন। সুতরাং, আপনার সহজ বোঝার জন্য, আমরা আপনাকে বিকাশ মোবাইল রিচার্জের প্রক্রিয়াটি দেব।

বিকাশ রিচার্জের জিপি অফার:

মূলত, সমস্ত সিম ব্যবহারকারী বিকাশ মোবাইল রিচার্জ অফার 2022 পাওয়ার জন্য যোগ্য So অফার তবে, তারা কেবল অফারগুলি পাবেন, যদি তারা বিকাশ থেকে তাদের জিপি সিমটিতে রিচার্জ করে। এছাড়াও, জিপি ব্যবহারকারীদের জন্য স্বল্প ও দীর্ঘ সময় উভয় বৈধতা রিচার্জের অফার রয়েছে  সুতরাং, এখন আপনাকে বিকাশ রিচার্জ অফার জিপি 2021 এর রিচার্জের পরিমাণ, অফারের পরিমাণ এবং বৈধতা দিয়ে তালিকা প্রদর্শন করুন।

bkash

bkash

Click: জিপি কাস্টমার কেয়ার নাম্বার

বিকাশ মোবাইল রিচার্জের অফার রবি:

মূলত, বিকাশ রিচার্জের অফার রবির জন্য একাধিক অফার রয়েছে। বলা চলে, রবি ব্যবহারকারীরা যখন রিচার্জ করবেন তখন বিকাশের কাছ থেকে আকর্ষণীয় অফার পাবেন।
উদাহরণস্বরূপ, তারা বিকাশ রিচার্জ ইন্টারনেট অফার পাবে। এছাড়াও, আপনি তাত্ক্ষণিক ক্যাশব্যাক পাবেন। তবে, বিকাশ রিচার্জ অফারটি পেতে আপনাকে একটি নির্দিষ্ট পরিমাণ রিচার্জ করতে হবে। তারপরে, আপনি নির্দিষ্ট বৈধতার জন্য নিখরচায় টক-টাইম মিনিট, ইন্টারনেট অফার এবং তাত্ক্ষণিক ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারেন। সুতরাং, এখন রিচার্জের পরিমাণ, অফারের পরিমাণ এবং বৈধতা এবং ক্যাশব্যাক অফার সহ বিকাশ রিচার্জ অফার রবি 2021 এর তালিকাটি দেখুন।

বিকাশ মোবাইল রিচার্জের অফার রবি:

বিকাশ মোবাইল রিচার্জের অফার রবি:

বিকাশ রিচার্জের অফার বাংলালিংক:

আশ্চর্যজনকভাবে, বাংলালিংক ব্যবহারকারীরা বিকাশ মোবাইল রিচার্জ অফার 2021 পেতে পারেন wise একইভাবে, বাংলালিংক ব্যবহারকারীদের জন্য অনেকগুলি অফার সুবিধা রয়েছে।
সুতরাং, তারা বিকাশ রিচার্জের অফার বাংলালিংক উপভোগ করতে পারবেন। প্রথমত, তাদের বিকাশ থেকে তাদের ফোন নম্বরটিতে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ রিচার্জ করতে হবে। তারপরে তারা ইন্টারনেট অফার, টকটাইম মিনিট, ফ্রি এসএমএস এবং সমস্ত কিছুর মতো আকর্ষণীয় অফার পাবে। এছাড়াও, তারা নির্দিষ্ট বৈধতার জন্য অফারগুলি রিচার্জ করতে এবং উপভোগ করতে পারবেন।
অতএব, এখন আমরা আপনাকে বিকাশ মোবাইল রিচার্জ অফার বাংলালিংক 2021 এর তালিকা প্রদর্শন করতে চলেছি।

Bkash Recharge Offer Banglalink

বিকাশ মোবাইল রিচার্জ অফার এয়ারটেল:

তেমনি, বিকাশ কিছু আকর্ষণীয় বিকাশ রিচার্জ অফার এয়ারটেল সরবরাহ করে। বলা চলে, এয়ারটেল ব্যবহারকারীরা বিকাশ মোবাইল রিচার্জের অফারটিও পেতে পারেন।  প্রথমত, তাদের বিকাশ অ্যাপ থেকে তাদের এয়ারটেল মোবাইলে রিচার্জ করতে হবে। তারপরে, তারা তত্ক্ষণাত্ বিকাশ রিচার্জের ইন্টারনেট অফার পাবে।

এছাড়াও, এয়ারটেল ব্যবহারকারীরা বিকাশ দ্বারা রিচার্জ করার জন্য তাত্ক্ষণিক ক্যাশব্যাক এবং ফ্রি মিনিটের অফার পেতে পারেন। সুতরাং, এখানে এখন আমরা আপনাকে বিকাশ রিচার্জ  অফার এয়ারটেল 2021 তালিকা রিচার্জের পরিমাণ প্রস্তাবের পরিমাণ এবং বৈধতার সাথে দেখাব।

বিকাশ মোবাইল রিচার্জ অফার এয়ারটেল:

বিকাশ রিচার্জ ইন্টারনেট অফার:

সাধারণত, বিকাশ মোবাইল রিচার্জ অফার 2021 এর সমস্ত মোবাইল ব্যবহারকারীদের জন্য অনেক উপকারী এবং আকর্ষণীয় অফার রয়েছে। এছাড়াও, বিকাশ সর্বদা মোবাইল রিচার্জে তাত্ক্ষণিকভাবে 100% ক্যাশব্যাক সুবিধা দেয়। তেমনিভাবে আপনি বিকাশ থেকে আপনার মোবাইল নাম্বারে যদি 15 টাকার রিচার্জ করেন তবে আপনি 15 টাকা ক্যাশব্যাক পাবেন। তবে, আপনি এই সুবিধাটি কেবল তখনই  পাবেন যখন আপনি নিজের মোবাইল নম্বরে বিকাশ থেকে কোনও এসএমএস বার্তা পাবেন।

সুতরাং নগদ ফেরতের সুবিধা পেতে আপনাকে বিকাশ এসএমএস থেকে আপনার মোবাইল রিচার্জে সর্বদা বিকাশ এসএমএস অনুসরণ করতে হবে। অন্যদিকে, বিকাশ সমস্ত মোবাইল গ্রাহকের জন্য অনেক দুর্দান্ত রিচার্জ অফার দেয়। তেমনিভাবে টেলিটক বিকাশ রিচার্জের অফার, বিকাশ রিচার্জের অফার রবি, বকাশ বিকাশের অফার এয়ারটেল, বিকাশ রিচার্জের অফার জিপি, বিকাশ রিচার্জের অফার বাংলালিংক। সুতরাং, এখন বিকাশ রিচার্জ ইন্টারনেট অফার 2021 এর তালিকাটি দেখুন।

A.বিকাশ রিচার্জ অফার প্রক্রিয়া:

ফলস্বরূপ, বিকাশ থেকে মোবাইল রিচার্জের জন্য দুটি সহজ প্রক্রিয়া রয়েছে, একটি ম্যানুয়াল এবং অন্যটি বিকাশ অ্যাপ থেকে। সুতরাং এখন বিকাশ মোবাইল রিচার্জের প্রক্রিয়াটি দেখুন:

বিকাশ অফারের ম্যানুয়াল প্রক্রিয়া:


১. প্রথমে আপনার মোবাইল ফোন থেকে * 247 # নম্বর ডায়াল করুন।

2. তারপরে, মোবাইল রিচার্জ নম্বর 3 টাইপ করুন এবং প্রেরণ বোতামটি আলতো চাপুন।

৩. এখন, আপনাকে আপনার মোবাইল অপারেটরের নম্বর টাইপ করে প্রেরণ করতে হবে।

৪. তারপরে পোস্টপেইড বা প্রিপেইডের নম্বরটি টাইপ করুন এবং প্রেরণে আলতো চাপুন।

৫. তারপরে আপনার মোবাইল নম্বরটি টাইপ করুন এবং আবার প্রেরণ বিকল্পটি আলতো চাপুন।

6. এখন, আপনার রিচার্জের পরিমাণ টাইপ করুন এবং এটি প্রেরণ করুন।

7. অবশেষে, আপনার পিন কোড নম্বরটি টাইপ করুন এবং এটি প্রেরণ করুন।

৮. অবশেষে আপনার মোবাইল রিচার্জ সফল হবে। তারপরে, আপনি আপনার মোবাইল নম্বরে বিকাশ থেকে একটি নিশ্চিতকরণ বার্তা পাবেন।

 

B. বিকাশ অ্যাপ রিচার্জ অফার:


1. সাধারণত, আপনাকে প্রথমে গুগল প্লে স্টোর থেকে বিকাশ অ্যাপ ডাউনলোড করতে হবে।

২. এছাড়াও, আপনার নিজের মোবাইল নম্বর এবং পিন কোড নম্বর দিয়ে লগ ইন করতে হবে।

৩. সফলভাবে লগ ইন করার পরে, আপনাকে বিকাশ স্ক্রিনের মোবাইল রিচার্জ আইকনে ক্লিক করতে হবে।

৪. এখন, আপনার মোবাইল নম্বরটি টাইপ করুন।

৫. তারপরে আপনার রিচার্জের পরিমাণটি টাইপ করুন

6. অবশেষে, আপনার পিন কোড নম্বরটি টাইপ করুন এবং লেনদেন শেষ করতে বিকাশ লাল স্ক্রিনে আলতো চাপুন।

7. অবশেষে, আপনি বিকাশ থেকে আপনার মোবাইল নম্বরটিতে একটি রিচার্জ নিশ্চিতকরণ বার্তা পাবেন।

শর্তাবলী :

তদনুসারে, বিকাশ মোবাইল রিচার্জ 2021 উপভোগ করতে, ব্যবহারকারীদের প্রথমে শর্তাদি এবং শর্তাদি জানা উচিত। সাধারণত বিকাশ বিকাশ রিচার্জ অফারের জন্য কিছু গুরুত্বপূর্ণ শর্তাদি সরবরাহ করে। সুতরাং, এখন আসুন বিকাশ 2021 থেকে রিচার্জ অফারের সমস্ত শর্তাদি দেখুন।

মূলত, বিকাশ মোবাইল রিচার্জ অফার 2021 বাংলাদেশের সমস্ত স্থানীয় সিম অপারেটরের ব্যবহারকারীদের জন্য উপলব্ধ।
এছাড়াও, রিচার্জ চার্জে ভ্যাট, এসডি এবং পরিষেবাগুলির ফি অন্তর্ভুক্ত রয়েছে। তদুপরি, বিকাশ মোবাইল রিচার্জ অফারগুলি স্বয়ংক্রিয় পুনর্নবীকরণযোগ্য নয়। সুতরাং, গ্রাহকদের রিচার্জ করে এটি উপকার করতে হবে। তেমনিভাবে, সমস্ত সিম ব্যবহারকারীরা সীমিত প্রচারের জন্য রিচার্জ অফারগুলি যতটা চান তার সুবিধা নিতে পারেন। তবে, বিকাশ কর্তৃপক্ষ যে কোনও সময় বিকাশ মোবাইল রিচার্জের অফারগুলি কাস্টমাইজ করতে বা বাতিল করতে পারে।

চূড়ান্ত শব্দ:

অবশেষে, আমরা বিকাশ রিচার্জ অফার 2021 এর পুরো অফারের বিবরণ বর্ণনা করেছি সাধারণত, ব্যবহারকারীদের রিচার্জ পয়েন্টগুলি থেকে রিচার্জ নিতে হয়েছিল। তবে, এখন তারা কোনও চার্জ না দিয়ে  বিকাশ অ্যাপ থেকে তাত্ক্ষণিক রিচার্জ পেতে পারেন। তদ্ব্যতীত, তারা তাত্ক্ষণিক ক্যাশব্যাক, বিকাশ রিচার্জ ইন্টারনেট অফার এবং বিনামূল্যে টকটাইম মিনিটের অফার পাবে।

সুতরাং, রিচার্জ পরিষেবা এবং বিকাশ মোবাইল রিচার্জ অফার 2021 ব্যবহারকারীদের জন্য খুব উপকারী। তবে, গ্রাহকদের বিকাশ অ্যাপ থেকে উল্লিখিত পরিমাণটি রিচার্জ করতে হবে।  অন্যথায়, তারা বোনাস অফার পাবেন না। শেষ অবধি, ব্যবহারকারীরা তাদের সিমের ব্যালেন্স চেকিং কোডগুলি ডায়াল করে বাকী রিচার্জের অফারের পরিমাণ এবং বৈধতা পরীক্ষা করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: