খেলাধুলা

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ফাইনাল লাইভ স্ট্রিমিং টিভি/এশিয়ার রেডিও চ্যানেল তালিকা

আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২১। এই বিশ্বকাপ খেলাগুলি সরাসরি কোন টিভি চ্যানেলগুলো সম্প্রচার করবে সেই লিস্ট সহ বাংলা ধারাভাষ্য এশিয়া রেডিও চ্যানেলের তালিকা দিয়ে আপনাদের সহযোগিতা করবো। আজকের এই পোষ্টটি মূলত ক্রিকেট পাগল মানুষদের জন্য যারা ক্রিকেট কে ভালবাসেন পছন্দ করেন। এদের মধ্যে অনেকেই রয়েছে যারা সরাসরি কোন টিভি চ্যানেলগুলো খেলা দেখাচ্ছে এবং কোন রেডিও চ্যানেল খেলা সম্প্রচার করছেন তারা এখন পর্যন্ত জানেন না। এ কারণেই তারা খেলা দেখতে পারছেন না।

ক্রিকেট প্রেমীদের উত্তেজনাপূর্ণ এবং বিনোদন এর মধ্য দিয়ে সময় কাটবে। কারণ টি-টোয়েন্টি বিশ্বকাপ চলতি বছরের 17 তম অক্টোবর শুরু করা এবং নভেম্বর 14th পর্যন্ত যেতে হবে।

বাছাইপর্ব শেষের পর যারা উত্তীর্ণ হবে তারা একটি সমীকরণের উপর ভিত্তি করে একে অপরের সাথে খেলবেন এই দীর্ঘ সময় খেলার পর এক পর্যায়ে জয়লাভ করবেন সেরা একটি দল। তাই বলা যায় ক্রিকেট পাগল বাঙ্গালীদের টানটান একটি উত্তেজনাপূর্ণ সময় কাটবে এই বিশ্বকাপে

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ লাইভ স্ট্রিমিং

এখান থেকে আপনি জানতে পারবেন কিভাবে আপনি লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন এই টি-টোয়েন্টি বিশ্বকাপ। আমরা সকলেই জানি বর্তমান সময়ে টেলিভিশন চ্যানেল থেকে লাইভ স্ট্রিম বেশি দর্শক পেয়ে থাকেন। এর কারণ হচ্ছে live-stream যেখানে ইচ্ছা সেখানে বসেই দেখা যায় এক্ষেত্রে আপনি আপনার কম্পিউটার ল্যাপটপ অথবা মোবাইল ফোন থেকে খুব সহজেই যেখানে খুশি সেখানে থেকে খেলা দেখতে পারবেন ইন্টারনেট সংযোগের মাধ্যমে। কিন্তু টেলিভিশন শুধু বাসায় রুমের মধ্যে আবদ্ধ। তারপরও আমরা আপনাদের জানিয়ে দেবো যারা বাসায় বসে খেলা দেখেন তাদের জন্য কোন কোন চ্যানেল গুলো এই টি-টোয়েন্টি বিশ্বকাপ লাইভ দেখাবেন। তো প্রথমেই আপনাদের জানিয়ে রাখি লাইভ স্ট্রিমিং অঞ্চলভেদে ভিন্ন হয়ে থাকে। অর্থাৎ পুরো বিশ্বে একজনের লাইভ স্ট্রিম করতে পারে না এরই মধ্যে একজনের উপর দায়িত্ব দেওয়া হয় বা অধিকার থাকে দেখানোর। এক্ষেত্রে আপনি যদি লাইভ স্ট্রিমিং দেখতে চান তাহলে হটস্টার ব্যবহার করতে পারেন। এর কারণ হচ্ছে এশিয়ার ক্ষেত্রে হটস্টার অনুমোদিত টি-টোয়েন্টি বিশ্বকাপ লাইভ স্ট্রিম করার জন্য।

আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপ 2021 ওভারভিউ

আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ হবে 7th তম টি -টোয়েন্টি বিশ্বকাপ প্রতিযোগিতা, এবং এই সাত তম টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে আরব আমিরাতে। প্রথম আরব আমিরাতে অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর এই টি-টোয়েন্টি বিশ্বকাপ টি আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে 17 ই অক্টোবর থেকে 17 ই নভেম্বর 2021 পর্যন্ত। আর একটি বিষয় আপনাদের জানিয়ে রাখি এখানে কিন্তু সম্পূর্ণ বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে না এই বিশাল প্রতিযোগিতার ফাইনাল দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। আর সেটি হচ্ছে দুবাই। হঠাৎ ফাইনাল দুই ম্যাচ অনুষ্ঠিত হবে দুবাইতে।

2021 আইসিসি পুরুষদের টি -টোয়েন্টি বিশ্বকাপের বিবরণ

টুর্নামেন্ট টি ২০ বিশ্বকাপ ২০২১
বছর ২০২১
ম্যাচ টাইপ বিশ-বিশ
স্বাগতিক দেশ ভারত
আয়োজক আইসিসি
শুরু তারিখ 17 অক্টোবর 2021
শেষ ম্যাচের তারিখ 14 নভেম্বর 2021

টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ লাইভ ব্রডকাস্ট টিভি চ্যানেল

লাইভ ব্রডকাস্ট টিভি চ্যানেল বলতে এবারের আয়োজন টি অর্থাৎ এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলাটি। কোন কোন টিভি চ্যানেলগুলো সম্প্রচার করবেন এই বিষয়টিকে বোঝানো হয়েছে। অবশ্যই ক্রিকেট প্রেমীদের জন্য এই বিষয়টি জেনে রাখা গুরুত্বপূর্ণ। অনেক সময় একটি চ্যানেলের ওপর ভিত্তি করে থাকলে চ্যানেলের ত্রুটির কারণে দেখা যায় খেলা দেখতে ব্যাঘাত ঘটে।

বিশ্বকাপ লাইভ টিভি চ্যানেল তালিকা

যারা ক্রিকেটকে ভালোবাসেন তাদের জন্য এটি জানা খুবই গুরুত্বপূর্ণ বলে মনে করি। অনেক ক্ষেত্রেই দেখা যায় 12 টি চ্যানেল এর উপর ভিত্তি করে খেলা দেখতে শুরু করলে এই চ্যানেলগুলো অনেক সমস্যার কারণে বন্ধ হয়ে যায় কিংবা সুন্দরভাবে খেলা দেখতে সমস্যা করে। এক্ষেত্রে আপনি যদি জেনে থাকেন এই বিশ্বকাপ খেলাটি কোন কোন টিভি চ্যানেল লাইভ ব্রডকাস্ট করছে, তাহলে খুব সহজেই অপর চ্যালেনে খেলা দেখতে পারবেন। তাই আপনাদের সুবিধার্থে আমরা এই পোস্টে তালিকাকারী দিয়ে রাখব কোন কোন টিভি চ্যানেল এবারে সরাসরি সম্প্রচার করবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। নিচে আমরা তালিকাটি দিয়ে রাখছি।

টেলিভিশন চ্যানেল এলাকা
মবি টিভি আফগানিস্তান
ফক্স স্পোর্টস অস্ট্রেলিয়া
গাজী টিভি , টি স্পোর্টস এবং বিটিভি বাংলাদেশ
এটিএন (এশিয়ান টেলিভিশন নেটওয়ার্ক) কানাডা
ইএসপিএন ক্যারিবিয়ান
ফক্স নেটওয়ার্ক গ্রুপ চীন
আইসিসির ফেসবুক পেজ ইউরোপ, জাপান
ফিজি ব্রডকাস্টিং কর্পোরেশন (এফবিসি টিভি) ফিজি
স্টার ক্রিকেট, এখন টিভি অ্যাপ হংকং
স্টার স্পোর্টস, ডিডি স্পোর্টস, ডিডি ন্যাশনাল (ডিডি 1) ভারত
স্টার ক্রিকেট, অ্যাস্ট্রো গো মালয়েশিয়া
ওএসএন স্পোর্টস ক্রিকেট এইচডি মধ্যপ্রাচ্য ও উত্তর আফ্রিকা
স্কাই স্পোর্ট নিউজিল্যান্ড
PTV Sports , Ten Sports, SonyLiv পাকিস্তান
স্টার ক্রিকেট, স্টার হাব গো, সিঙ্গটেল সিঙ্গাপুর
সুপারস্পোর্ট দক্ষিন আফ্রিকা
এসএলআরসি (চ্যানেল আই) শ্রীলংকা
স্কাই স্পোর্টস যুক্তরাজ্য
উইলো টিভি যুক্তরাষ্ট্র
Back to top button
Close