Skip to content

মহানবীকে নিয়ে কটুক্তি । নুপুর শর্মা কি বলেছে

মহানবীকে নিয়ে কটুক্তি

নবীকে নিয়ে কটুক্তি কি বলেছেন নুপুর শর্মা সমস্ত বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদানের লক্ষ্য নিয়ে আজকের আলোচনায় উপস্থিত হয়েছি আমরা। কিছুতো উদ্দেশ্য কেনই বা হঠাৎ করে এমন বিষয়ে কটুক্তিমূলক কথা তুলে ধরলেন বিতর্কিত অনুষ্ঠানে এই বিষয় নিয়ে বর্তমান সময়ে বিশ্বের মুসলিম দেশগুলো বেশ ক্ষিপ্ত হয়েছেন বিভিন্নভাবে তারা প্রতিবাদ জানাচ্ছেন এমন ব্যক্তির বিষয়ে। নবীজিকে নিয়ে কটুক্তি করেছেন ভারতের এক মহিলা যার নাম হচ্ছে নুপুর শর্মা । তার এই কটুক্তি মূলক কথার কারণে বিভিন্ন হুমকির শিকার হতে হচ্ছে ভারত কে।

এক্ষেত্রে অবশ্যই বিভিন্ন ভাবে ক্ষতিগ্রস্ত হবে এই । আপনার নিউজ এর মাধ্যমে আমরা জানতে সক্ষম হয়েছি ইতিমধ্যে নুপুর শর্মাসহ আর একজনকে মোট দুইজনকে ভারতের বিজেপি থেকে পদত্যাগ করা হয়েছে । এছাড়াও নিজ দেশের অনেক ব্যক্তি তাদের বিষয়ে বিভিন্ন খারাপ মন্তব্য করছেন এমন ব্যক্তিদের শাস্তির দাবি জানাচ্ছেন অনেকেই । এছাড়াও মুসলিম দেশগুলো বিভিন্নভাবে প্রতিবাদ জানাচ্ছেন ভারত দেশটির প্রতি তাদের সংবিধানের প্রতি এছাড়াও মুসলিম ব্যক্তিদের কাছে ঘৃণার পাত্র হিসেবে উপস্থাপন করেছেন।

মহানবীকে নিয়ে কটুক্তি

মহানবী সম্পর্কে খারাপ মন্তব্য করার মাধ্যমে পুরো মুসলমান জাতির বুকে আঘাত হেনেছেন ভারতের এক মহিলা যার নাম নুপুর শর্মা। বিডি মুভি সম্পর্কে আপত্তিকর কিছু কথাবার্তা বলেছেন উচ্চস্বরে যা মুসলিম ব্যক্তিদের গভীর আঘাত হেনেছে। এক্ষেত্রে বিশ্বের মুসলিম দেশগুলো বিভিন্ন ভাবে প্রতিবাদ জানাচ্ছে ভারতের বিরুদ্ধে এ ধরনের আপত্তিকর কথার জন্য অনেকেই ফাঁসির দাবি করছেন বিভিন্ন সোশ্যাল মিডিয়া সহ অন্যান্য সংস্থা গুলোর মাধ্যমে। এক্ষেত্রে নুপুর শর্মা কি বলেছেন এই বিষয় সর্ম্পকে জানতে আগ্রহ রয়েছে অনেকেই তাই আমরা পুরো বিষয়টি আরও সুন্দরভাবে আপনাদের মাঝে উপস্থাপন করার কাজ করছি।

নুপুর শর্মা কি বলেছে

ভারতের এই মহিলা মহানবীকে নিয়ে কি বলেছেন অনেকেই এখন পর্যন্ত এই বিষয় সম্পর্কে সঠিক জানেন না এক্ষেত্রে এখান থেকে এ বিষয়ে জানতে পারেন আপনার আপনাদের সঠিক তথ্য প্রদান করবো যেহেতু লাইভে এসে এধরনের কথা বলেছেন তাই ভিডিও মাধ্যমে এ বিষয়ের সম্পর্কে জানতে পারবেন। আপনাদের বোঝার সুবিধার্থে বক্তব্যটি বাংলা ডাবিং করে আপনাদের মাঝে উপস্থাপন করা হচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: