বিনোদন

মাশরাফীর কমেন্ট এ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তার স্ত্রী

মাশরাফির স্ত্রী সুমনা হক সুমির উপস্থিতি সামাজিক যোগাযোগমাধ্যমে দৃশ্যমান নয়। এবার অবশ্য তাঁর একটি ছবি নিয়ে আলোচনায় এসেছেন মাশরাফি বিন মুর্তজা ও সুমনা হক সুমি।

গত শুক্রবার মাশরাফির স্ত্রী তার ফেসবুক অ্যাকাউন্টে তার প্রোফাইলের ছবি পরিবর্তন করেছেন। ছবিটিতে মন্তব্য করেছেন মাশরাফি বিন মুর্তজা। এবং এটি সামাজিক নেটওয়ার্কগুলিতে ছড়িয়ে পড়ে।

সুমনা হক সুমির বিমানে ছবি তুললেন। ফটোতে তিনি মুখোশ পরেছিলেন। তাই অনেকের ধারণা ছবিটি নতুন। সেই চিত্রে তার মন্তব্যে মাশরাফি লিখেছেন: “আমাকে জবাই করা হয়েছিল।”

মাশরাফির মন্তব্যের পরে তার ভক্ত ও আত্মীয়স্বজনরা বিভিন্ন মন্তব্য করেছেন। অনেকে হ্যাঁ, যত্ন এবং ভালবাসার জবাবও দিয়েছিলেন। মাশরাফি বিন মুর্তজা বাংলাদেশের এক হাতে ক্রিকেট খেলেন। তিনি ব্যবস্থাপনা ছেড়ে যাওয়ার খুব বেশি সময় হয়নি। যদিও তিনি ক্রিকেটকে বিদায় জানাতে পারেননি, ক্রিকেটকে বিদায় না বললেও অধিনায়কত্ব ছাড়ার পর আর খেলা হয়নি কোনো ম্যাচ।

 

স্ত্রীর ছবিতে মাশরাফীর কমেন্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তিনি ক্রিকেটে প্রবেশ করেননি, তিনি নড়াইলের লোকদের নিয়ে ব্যস্ত। বিশেষ করে করোনায় এই মুহূর্তে, আসনটি নড়াইল 2 আসন নিয়ে বেশ ব্যস্ত। তিনি নজর রাখার চেষ্টা করার সময় করোনার বিরুদ্ধেও ব্যবস্থা নিয়েছিলেন। তবে বাকি সময় তিনি পরিবারকে দিয়েছিলেন।

 

নতুন নতুন আপডেট পেতে আমাদের সাথে থাকুন এবং পোস্টি ভালো লেগে থাকলে অবশ্যই কমেন্ট এবং শেয়ার করে দিবেন

Back to top button
Close