টেলিকম

রবি ইন্টারনেট অফার 2022 | রবি সমস্ত ডেটা প্যাকেজ তালিকা [নতুন]Robi Internet Offer 2022 | Robi All Data Packages List [New]

নি যদি কোনও রবি ইন্টারনেট অফার 2021 খুঁজছেন তবে এটি আপনার জন্য সঠিক জায়গা। আমরা এই বিষয়ে সমস্ত তথ্য ভাগ করব। আজ, রবি কর্তৃপক্ষ তাদের ইন্টারনেট অফার আপডেট করেছে। তারা কিছু শর্ত যুক্ত করেছে এবং কিছু বাতিল করেছে। তাদের নিয়ম এবং শর্তাবলী অনুযায়ী, আমরা এখানে রবি আপনার জন্য সমস্ত ইন্টারনেট অফার এবং স্বল্প-ব্যয়যুক্ত ডেটা প্যাকেজ প্রকাশ করেছি। আপনি এখান থেকে সমস্ত রবি ইন্টারনেট অফার চেষ্টা করতে পারেন এবং আপনি এইওয়েবসাইট থেকে আপনার পছন্দ মতো অফার নিতে পারেন।

 

রবি গুরুত্বপূর্ণ কোডগুলি:

  • Robi Minute Balance check code is: press *222*8#
  • Robi SMS Balance check code is: press*222*12#
  • Robi internet data usage code is: press*3#
  • Robi 3G packages check code is: press*666*2#
  • Robi internet issue help, press*8444#

 

রবি ইন্টারনেট অফার 2022 [সমস্ত তালিকা]

এখানে আমরা সমস্ত নতুন উপলব্ধ রবি ইন্টারনেট অফার 2021 সরবরাহ করি  রবিনিয়মিত গ্রাহকরা সকলেই এখান থেকে সঠিক অফারটি চয়ন করতে পারেন।

আমরা এখানে আরও অনেকগুলি অফার পৃথক পয়েন্ট হিসাবে বর্ণনা করি। আমরা নতুন রবি অফার 2022 এবং আপডেট তথ্যের জন্য আমার রবি অ্যাপ্লিকেশন ইনস্টল করে

এই তালিকাটি তৈরি করেছি। নীচে এই তালিকা দেখুন:

 

রবি সর্বশেষ ইন্টারনেট প্যাকেজ অফার:

রবি মাসিক ডেটা প্যাক অফার:

 

রবি সোশ্যাল ইন্টারনেট প্যাক অফার [বিনোদন- IMO, ফেসবুক, হোয়াটসঅ্যাপ]

রবি সেরা মূল্য মাসিক প্যাক অফার।

রবি ইন্টারনেট প্যাকেজ 2021

নিঃসন্দেহে, রবি বাংলাদেশের অন্যতম সেরা টেলিযোগাযোগ সরবরাহকারী। অতএব, তাদের দুর্দান্ত নেটওয়ার্ক রয়েছে। এছাড়াও, তারা তাদের গ্রাহকের জন্য সেরা কিছু রবি ইন্টারনেট অফার সরবরাহ করে। এবং, এই নিবন্ধে, আমরা রবি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে কথা বলতে যাচ্ছি। মূলত, রবিতে তিন ধরণের ইন্টারনেট প্যাকেজ পাওয়া যায়। এবং, অনেকগুলি প্যাকেজ উপলব্ধ রয়েছে। উদাহরণস্বরূপ, সামাজিক প্যাকগুলি, ভিডিও প্যাকগুলি এবং আরও অনেক কিছু। তবে, প্যাকেজগুলি মূলত তিনটি খাতে বিভক্ত। এবং, সেগুলি নীচে দেওয়া আছে।

1.ডেইলি প্যাকস
2.সাপ্তাহিক প্যাকস
3.মাসিক প্যাকগুলি

এখানে, আমরা রবির উপলব্ধ সমস্ত প্যাকেজগুলি নিয়ে আলোচনা করব। সুতরাং, আপনি যদি রবি ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে জানতে চান। তারপরে, এই নিবন্ধটি অনুসরণ করুন।

রবি ডেইলি ইন্টারনেট প্যাকেজ।

প্রথমত, রবির দৈনিক ইন্টারনেট প্যাকেজগুলি 7 দিনেরও কম সময়ের মেয়াদ সহ প্যাকেজগুলি বোঝায়। এবং, তারা খুব স্বল্প ব্যয়েও আসে। উদাহরণস্বরূপ, আপনার কাছে 23 টিকে 3 দিনের জন্য 1 গিগাবাইটের প্যাক রয়েছে। এবং, রবি প্রতিদিনের ইন্টারনেট প্যাকেজগুলিতে প্রচুর অনুরূপ প্যাকেজ পাওয়া যায়।

যদিও আপনি এই প্যাকগুলি কম দামে পান আপনি রবি ইন্টারনেট অফার উপভোগ করবেন। এবং, কম বৈধতা সময় সহ। তবে, আপনি এই প্যাকগুলি দিয়ে আরও ভলিউম পাবেন।
সুতরাং, আপনি আপনার ডেটা ভলিউম সম্পর্কে চিন্তা না করেই ইন্টারনেট ব্রাউজ করতে পারেন। সুতরাং, আপনি যদি এই দৈনিক প্যাকগুলি সক্রিয় করতে চান।
আমরা নীচে উপলব্ধ দৈনিক প্যাক তালিকা সরবরাহ করেছি।

রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজ।

রবি সাপ্তাহিক প্যাকেজগুলিতে, আপনি মেয়াদ সহ days দিনের বেশি বা প্যাকেজগুলি পাবেন। তবে, এগুলি এক মাসেরও কম হবে। তবে রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজের দাম ভলিউম এবং বৈধতা অনুসারে পরিবর্তিত হবে। তবে, কয়েকটি সস্তা রবি ইন্টারনেট প্যাকেজও পাওয়া যায়।

রবির ইন্টারনেট অফার রবি’র সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজগুলির কয়েকটি দুর্দান্ত বিকল্প। সুতরাং, আপনি যে প্যাকটি আপনার জন্য উপযুক্ত তা চয়ন করতে পারেন।
উদাহরণস্বরূপ, আপনার যদি আরও ডেটা প্রয়োজন হয়। তারপরে, রবির কাছে আপনার 6 দিনের মেয়াদ সহ 6 গিগাবাইট ইন্টারনেট প্যাকেজ রয়েছে।
এখানে, আমরা আপনার জন্য রবি সাপ্তাহিক ইন্টারনেট প্যাকেজগুলির একটি তালিকা সরবরাহ করেছি।

রবি মাসিক ইন্টারনেট প্যাকেজ।

শেষ অবধি, রবি মাসিক ইন্টারনেট প্যাকেজগুলি। সাধারণত, এই প্যাকগুলির মেয়াদ 28 দিন বা তারও বেশি।
রবিতে অনেকগুলি ইন্টারনেট প্যাকেজ এবং রবি ইন্টারনেট অফার রয়েছে যা এক মাসের জন্য আপনার প্রয়োজনীয়তা পূরণ করতে পারে।
যেহেতু তাদের কিছু উচ্চ ভলিউমযুক্ত প্যাকেজ রয়েছে। এবং, এই প্যাকেজগুলির সাহায্যে আপনি ডেটা ভলিউমের চিন্তা না করেই ইন্টারনেট ব্রাউজ করতে পারেন।

তবে এই রবি ইন্টারনেট প্যাকেজগুলি সাপ্তাহিক এবং প্রতিদিনের প্যাকগুলির তুলনায় ব্যয়বহুল। সুতরাং, তারা অন্যান্য প্যাকগুলির চেয়ে বেশি ডেটা সরবরাহ করে।
অতএব, আপনি যদি দীর্ঘ সময়ের জন্য ডেটা প্যাকগুলি চান। এবং আরও ডেটা ভলিউম তারপরে, এই রবি ইন্টারনেট প্যাকেজটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে।
এখানে, সমস্ত উপলব্ধ রবি মাসিক ইন্টারনেট প্যাকেজগুলি নীচে তালিকাভুক্ত করা হয়েছে।

Robi IMO Pack.

আজকাল, আমরা ভিডিও কলের মাধ্যমে লোকের সাথে কথা বলার অভ্যস্ত। এটি এখন একটি প্রয়োজনের মতো। উদাহরণস্বরূপ,
লোকেরা বিদেশে বসবাসকারী তাদের আত্মীয়স্বজন এবং পরিবারের সদস্যদের সাথে কথা বলতে হবে। সুতরাং, ভিডিও কলিংয়ের জন্য আমাদের কাছে রবি ইন্টারনেট অফার থাকা জরুরি।

সুতরাং, রবি IMO প্যাকগুলি একটি সমাধান। সম্প্রতি ভিডিও কলিংয়ের জন্য রবি কিছু নতুন আইএমও প্যাক চালু করেছে। এবং, তারা বিভিন্ন বৈধতা সঙ্গে আসে। এছাড়াও,
এই প্যাকগুলি খুব সাশ্রয়ী মূল্যের দামে আসে। সুতরাং, আপনি এখন আপনার প্রিয়জনকে সহজেই দেখতে পারবেন। তবে এই ডেটা প্যাকগুলি কেবলমাত্র আইএমও অ্যাপ্লিকেশানের জন্যই ব্যবহারযোগ্য।
যেহেতু কয়েকটি আইএমও প্যাক উপলব্ধ। অতএব, আমরা আপনার জন্য নীচে রবি ইন্টারনেট প্যাকেজগুলির একটি তালিকা দিয়েছি।

Robi Social Data Pack

হ্যালো, বন্ধুরা, রবি IMO গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত অফার এনেছে! সংস্থাটি আইএমওর মতো বাফার-মুক্ত এইচডি ভিডিও কলগুলির জন্য চিত্তাকর্ষক রবি ইন্টারনেট অফার নিয়ে আসে।
IMO ব্যবহারকারী ক্রেতাদের জন্য রবি একটি প্রয়োজনীয় অফার গ্রহণ করে।

Robi Recharge Offer.

কোডের মাধ্যমে ইন্টারনেট প্যাকগুলি কেনা একটি দীর্ঘ প্রক্রিয়া। প্রথমে আপনাকে রিচার্জ করতে হবে। তারপরে, সক্রিয় করতে কোডটি ডায়াল করুন। তবে, এখন আপনার কাছে আরও একটি বিকল্প রয়েছে।
এবং, এটি রিচার্জের মাধ্যমে ইন্টারনেট প্যাকগুলি সক্রিয় করছে।

এখন, রবি আপনাকে রিচার্জ করে সরাসরি ইন্টারনেট প্যাকগুলি কিনতে দেয়। এবং, এটি একটি সহজ প্রক্রিয়া।
যে কোনও প্যাকটি সক্রিয় করার জন্য আপনাকে কেবল একটি স্থির পরিমাণ রিচার্জ করতে হবে। তবে, এই বৈশিষ্ট্যের মধ্যে সমস্ত
প্যাকগুলি উপলভ্য নয়। এই অফারের জন্য কেবলমাত্র কয়েকটি নির্বাচিত প্যাকেজ উপলব্ধ। সুতরাং,
আপনার বৈশিষ্ট্যটির জন্য কোন প্যাকগুলি উপলভ্য তা আপনার জানা উচিত। অতএব, আমরা নীচে আপনার জন্য রবি ইন্টারনেট অফার তালিকা থেকে উপলব্ধ প্যাকগুলি তালিকাভুক্ত করেছি।

Robi MB Offer.

রবি, দেশের শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ ব্র্যান্ডগুলির মধ্যে একটি হিসাবে বিভিন্ন ধরণের এমবি অফার দেয়। এবং, এখানে, রবি এমবি অফারে, আপনি 10 থেকে 2000 টিকে কম দাম থেকে শুরু করে প্যাকগুলি পাবেন। এছাড়াও, উচ্চ ভলিউম সঙ্গে।

এবং, রবি ইন্টারনেট প্যাকেজে সমস্ত কিছুর জন্য প্যাক উপলব্ধ। উদাহরণস্বরূপ, আপনি এখানে রবি ইন্টারনেট অফার, সামাজিক প্যাকগুলি, ভিডিও প্যাকগুলি এবং নিয়মিত প্যাকগুলি পেতে পারেন।
এছাড়াও, বৈধতার সাথে প্যাকগুলি পাওয়া যায় যা 1 দিন থেকে 90 দিন অবধি শুরু হয়। তদুপরি, এই প্যাকগুলি সমস্ত নেটওয়ার্ক ফর্ম্যাটে ব্যবহারের জন্য উপলব্ধ।

অনেকগুলি রবি এমবি অফার উপলব্ধ। সুতরাং, এটি সুস্পষ্ট যে আপনি সেগুলি সম্পর্কে জানেন না। অতএব, আমরা আপনার জন্য নীচে রবি এমবি অফারগুলির একটি তালিকা সরবরাহ করেছি।

Robi 7GB SIM Replacement Offer.

রবি 7 দিনের সিম রিপ্লেসমেন্টে 7 জিবি বোনাস ইন্টারনেট অফার করে। আপনি রবি কাস্টমার কেয়ার সার্ভিস সেন্টারের কাছাকাছি যেতে পারেন এবং সিম 3 জি থেকে 4G তে রূপান্তর করতে পারেন এবং রবি 7 জিবি সিম রিপ্লেসমেন্ট ইন্টারনেট অফার উপভোগ করতে পারেন।

আমরা কেবল সকল রবি গ্রাহকদের জন্য রবি ইন্টারনেট অফার 2021 দেখাচ্ছে। আমরা রবির অফিসিয়াল ওয়েবসাইট থেকে সমস্ত অফার পেয়েছি। আপনি যদি কোনও সমস্যার মুখোমুখি হন তবে এই রবি ইন্টারনেট অফারটি কমেন্ট বক্সে নিন comment যত তাড়াতাড়ি সম্ভব, আমরা আপনার সমস্যাটি সর্বোত্তমভাবে সমাধান করার চেষ্টা করব।

Back to top button
Close