Skip to content

রাত জাগা নিয়ে উক্তি, স্ট্যাটাস, ফেসবুক ক্যাপশন ও কবিতা

রাত জাগা নিয়ে উক্তি

রাত জাগা নিয়ে উক্তি। আমরা অনেকেই রাত জেগে থাকি। বর্তমান সময়ে এমন অনেক মানুষ রয়েছেন যারা রাতে ঘুমানোর কথা ভুলে গেছেন তারা রাত জাগেন। এর কারণ রাতে তাদের ঘুম আসেনা ভোররাতে হয়তো ঘুমিয়ে থাকেন অনেকেই। এক্ষেত্রে আমরা এখানে আপনাদের এই বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়ে সহযোগিতা করার প্রচেষ্টায় পোস্টটি নিয়ে উপস্থিত হয়েছি। রাত জাগা নিয়ে অনেক বিষয়ের উপর ভিত্তি করে উক্তি দিয়েছেন অনেকেই আবার অনেকেই এ বিষয়ে স্ট্যাটাস এবং ফেসবুক ক্যাপশন সহ কবিতা খুঁজে থাকেন। এই সকল বিষয় সম্পর্কে জানার আগ্রহ নিয়ে অনলাইনে অবস্থান করলে এই পোষ্টের মাধ্যমে আপনি উপকৃত হবেন।

বিভিন্ন বিষয়ের উপর ভিত্তি করে অনেকেই রাত জেগে থাকেন। অনেকেই রয়েছেন নিজের কষ্ট অনুভব করতে শুরু করেন রাতে এক্ষেত্রে কোনভাবেই ঘুমাতে পারেন না। আবার অনেকেই রয়েছেন নিজের পেশার জন্য রাত জাগেন। অনেকেই বুক ভরা কষ্ট নিয়ে ঘুমাতে পারেন না রাতে। এই সকল বিষয়ের উপর ভিত্তি করে এখানে আমরা উক্তি স্ট্যাটাস ও কবিতা দিয়ে আপনাদের সহযোগিতা করব।

এই সকল তথ্যের প্রয়োজনীয়তা অনুভব করে থাকলে আপনি এই পোষ্টের সাথে থেকে তা গ্রহণ করতে পারেন। আশা করছি আমাদের দাওয়াত উক্তি স্ট্যাটাস ছন্দ কবিতা গুলো আপনাদের ভালো লাগবে।

রাত জাগা নিয়ে উক্তি

আপনারা যারা রাত জাগেন তাদের জন্য সেরা কিছু তথ্য নিয়ে উপস্থিত হয়েছি আমরা। যদিও রাত জাগা শরীরের জন্য খুবই ক্ষতিকর এর পরেও অনেকেই রাতে ঘুমান না ঘুমাতে পারেন না ঘুমানোর কোন অপশন নেই তাদের কাছে। অনেকেই রাতে জেগে থাকেন এই বিষয়ে কোন সন্দেহ নেই এই রাত জাগা নিয়ে বিশেষ ব্যক্তিগণ অনেক মতামত প্রদান করেছেন সেখান থেকে কিছু সংখ্যক কথা আপনাদের মাঝে প্রকাশ করার প্রয়োজনীয়তা মনে করছি। তাই এখানে আমরা রাত জাগা নিয়ে সেরা কিছু উক্তি প্রকাশ করছি নিচে উক্তিগুলো প্রদান করা হলো।

রাত জাগা পাখি তুমি আমার কাছে এসো,
অল্প আলোয়, হালকা ছোঁয়ায় আমায় ভালোবেসো।

রাগ জাগার ক্ষণকালে তোমাকে চাই প্রিয়।

প্রতিদিন রাত জাগি তোমার কথা ভেবে ভেবে।

রাত জাগার অনুভূতিটা ই অন্যরকম। যা তুমি, আমি সবাইকেই মোহিত করে দেয়।

রাত জাগার ওই আনন্দময় মুহূর্ত টাকে আমি কখনোই মলিন হতে দিতে চাইনা।

১. রাত জাগার অসুখ আমাকে ছেয়ে ফেলেছে; তোমার আগমনে।

২. হ্যাঁ, আমি রাত জাগি। আমি ইনসোম্যানিক। রাত আমার কাছে অতি ভয়ঙ্কর।

রাত জাগতেও তেজ লাগে; যা সবাই পারেনা, যা সবার মধ্যে নেই।

রাত জাগার বেলায়, ফুলের পাপড়ি বিছিয়ে, চারিদিকে ফুলেল শোভা ছড়িয়ে, তুমি আমার কাছে এসো প্রিয়। আমাদের সেই মুহূর্তটা যে খুবই স্পেশাল!

প্রতিদিন রাত জেগে তোমার কথা ভাবি। কিন্তু, বিপরীতে তুমি কি আমার কথা ভাবো?

রাত জাগলেই কেন তোমার ঐ মায়াভরা মুখটা আমার সামনে ভেসে ওঠে?- বলতে পারো প্রিয়?

আমি রাত জেগে আঁকি, তোমার ঐ মায়াবী কাজল-কালো চোখের হাতছানি। আমার ক্যানভাস জুড়ে তেল-রঙ ছড়িয়ে দিয়ে আমি শুধু তোমায় আঁকি, শুধু তোমায়। আমার কল্পনা জুড়েও শুধু তুমি ই বিরাজমান।

প্রতিদিন রাত জাগলে নাকি চোখের নিচে কালি জমে যায়, চেহারা নষ্ট হয়ে যায়? কিন্তু কই? আমার চেহারা তো তোমার ভাবনায় প্রতি রাতে আরো আলোকিত হয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: