ইমেজ

শাবনূর ইমেজ ।

 

ভাবিনি এমন দিন আসবে,সত্যি আমায় ভালোবাসবে,জেগে নাকি স্বপ্নে আসি,তোমার এতো কাছাকাছি,ছুঁয়ে বলো তুমি কাছে থাকবে।সজনী ও সজনী ভাবিনি এমন দিন আসবে,সত্যি আমায় ভালোবাস বে।এতোদিন ছিল না যে অধিকার, ফিরিয়ে দিলে তুমি যা ছিল আমার,কথা দাও পাশাপাশি থাকবে।সজনী ও সজনী ভাবিনি এমন দিন আসবে,সত্যি আমায় ভালো বাসবে।প্রথম প্রেমের মতো বেহায়া এই মন,যায় অভিসারে হারাতে এখন।বলো সে পথে হাতে হাত রাখবে ।সজনী ও সজনী ভাবিনি এমন দিন আসবে ।
সত্যি আমায় ভালো বাসবে। জেগে নাকি স্বপ্নে আসি ।তোমার এতো কাছাকাছি ।ছুঁয়ে বলো তুমি কাছে থাকবে । থাকবো কাছে থাকবে,থাকবো সাথে থাকবো।

তোমার ঐ দুটি চোখ, নাকি তোমার ঐ কালো চুল । নাকি ঐ ঠোঁটে লাগা লাজুক হাসি। এ বলে আমায় দেখ,ও বলে আমায় দেখ, তোমাকে পেয়ে আমি দারুণ খুশি,সত্যি সত্যি আমি তোমাকে ভালোবাসি। তোমাকে দেখে যে মুখ ফিরানো তো যায় না,রাত জাগা দুটি চোখে কেন যে ঘুম আসে না। তোমাকে পেয়ে আমি দারুণ খুশি, সত্যি সত্যি আমি তোমাকে ভালোবাসি। আজ শুধু বসে বসে দিন যে কাটাবো,প্রান ভরে দু’টি চোখে তোমাকেই যে দেখবো।আজ মনে দোলা দেয় পাওয়ার খুশি, সত্যি সত্যি আমি তোমাকে ভালোবাসি। তোমার ঐ দু’টি চোখ, নাকি ঐ কালো চুল, নাকি ঐ ঠোঁটে লাগা লাজুক হাসি। এ বলে আমায় দেখ ও বলে আমায় দেখ । তোমাকে পেয়ে আমি দারুণ খুশি ।সত্যি সত্যি আমি তোমাকে ভালোবাসি।

Back to top button
Close