Skip to content

সাকুরা পরিবহন অনলাইন টিকিট, কাউন্টার নাম্বার, সময়সূচী এবং ভাড়ার তালিকা

সাকুরা পরিবহন

সাকুরা পরিবহন অনলাইন টিকিট, কাউন্টার নাম্বার, সময়সূচী এবং ভাড়ার তালিকা: আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আশা করি ভালো আছেন। আজকের আলোচনায় আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি গুরুত্বপূর্ণ কিছু তথ্য। পরিবহন সম্পর্কিত তথ্য অনেকের প্রয়োজনে সহযোগিতা করে থাকেন এক্ষেত্রে আলোচনার মাধ্যমে এই বিষয়টি আপনাদের মাঝে তুলে ধরছি আজকের আলোচনায় আমরা কথা বলব সাকুরা পরিবহন নিয়ে। বেশি জনপ্রিয় একটি পরিবহন দেশের বিভিন্ন অঞ্চলে বেশ সুনাম অর্জন করেছে এবং খুব ভালো মানের যাত্রী সেবা প্রদান করে থাকেন এই পরিবহনটি। আলোচনা সাপেক্ষে আপনাদের মাঝে তুলে ধরব সাকুরা পরিবহনের অনলাইন টিকিট। এ ছাড়া অনেকে কাউন্টার নাম্বার গুলো অনুসন্ধান করে থাকেন তাই আমরা সাকুরা পরিবহনের সকল শাখার কাউন্টার নাম্বার দিয়ে সহযোগিতা করব আপনাদের। শুধু নাম্বার নয় চেষ্টা করবো কাউন্টারের ঠিকানা গুলো দিয়ে সহযোগিতা করতে। এছাড়াও আলোচনা সাপেক্ষে সময়সূচি এবং ভাড়ার তালিকা দিয়ে সহযোগিতা করব তবে যারা অনলাইনে টিকিট ক্রয় করতে চান তাদের কে গন্তব্যস্থান ও বর্তমান অবস্থা উল্লেখ করতে হয় সেক্ষেত্রে তাদের ভাড়ার বিষয়টি সেখানেই প্রদর্শিত হবে। এবং যারা কাউন্টারে গিয়ে টিকিট ক্রয় করতে চান তাদের ক্ষেত্রে ভাড়ার তালিকাটির সহযোগী হতে পারে।

সুতরাং আলোচনার মাধ্যমে বোঝা হয়েছে আপনি যদি কিনা সাকুরা পরিবহনটিতে যাত্রা করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে এই সমস্ত তথ্য সম্পর্কে জেনে নিতে পারেন এতে আপনার যাত্রা সুন্দর হবে এর কারণ আপনি পরিবহন সম্পর্কিত সকল বিষয় সম্পর্কে জেনে নিরাপদ ভ্রমণ নিশ্চিত করতে পারবেন। সাকুরা পরিবহন টি বেশ কিছু জায়গায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে তবে বাংলাদেশের সকল অঞ্চলে এই পরিবহন টি পাওয়া যায় না বিশেষ করে বাংলাদেশের পশ্চিমাঞ্চলে এই পরিবহন নেই। তবে দেশের বেশ কিছু জায়গায় এর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে এবং বিশ্বাসের সহিত তারা এই পরিবহনটিতে যাত্রা করে থাকেন সুতরাং এই সমস্ত ব্যক্তির এই পরিবহন সম্পর্কিত তথ্যগুলো সম্পর্কে জানার প্রয়োজন হতে পারে তাই আমরা আমাদের আলোচনায় এ বিষয়টি তুলে ধরেছি।

সাকুরা পরিবহন অনলাইন টিকিট

অনলাইন সম্পর্কিত বিষয়গুলোর প্রতি মানুষের আগ্রহ রয়েছে ব্যাপক। এর কারণ অনলাইনের মাধ্যমে কেনাকাটা কিংবা বিভিন্ন পরিবহনের টিকিট করতে গেলে আমাদের সময় অশ্রম দিতে হয় না যা প্রায় সকলকেই পছন্দ এছাড়া অনলাইনে টিকিট করের মাধ্যমে অর্থশাস্ত্রয় করা সম্ভব। পাশাপাশি অবশ্যই আপনি বুঝতে পেরেছেন আপনি বাসায় বসে টিকিট ক্রয় করতে পারছেন এক্ষেত্রে আপনাকে বাইরে যেতে হচ্ছে না এবং সময় প্রদান করতে হচ্ছে না খুব অল্প সময়ের মাধ্যমে অনলাইনে টিকিট ক্রয় করা সম্ভব। তবে অনলাইনে টিকিট করতে আমরা বিভিন্ন পরিবহনের দেখেছি সাকুরা পরিবহনকে অনলাইনে টিকিট প্রদান করেন এ বিষয়ে সম্পর্কে জানার জন্য আগ্রহী রয়েছেন অনেকেই। এমন ব্যক্তিদের উদ্দেশ্যে আমরা বলব অবশ্যই সাকুরা পরিবহনের টিকিট অনলাইন থেকে ক্রয় করা সম্ভব এক্ষেত্রে আমরা আপনাদের সাকুরা পরিবহনের অনলাইন টিকিট ক্রয় করার পদ্ধতি সম্পর্কে জানাবো । এবং আশা করছি আপনি খুব সহজেই অনলাইন থেকে টিকিট ক্রয় করতে পারবেন।

অনলাইন থেকে টিকিট করার জন্য একটি বিষয় অবশ্যই মাথায় রাখবেন টিকিট ক্রয়ের পরবর্তী সময়ে যে নাম্বার দিয়ে টিকিট ক্রয় করবেন সেখানে একটি এসএমএস আসবে অবশ্যই সেই ফোনটি আপনার সাথে রাখবেন নয়তো এসএমএসটি সাথে রাখবেন এর কারণ পরবর্তী সময়ে গাড়িতে টিকিট চেকের পরবর্তীতে আপনাকে মেসেজটি দেখানোর প্রয়োজন হবে। আশা করছি বিষয়টি বুঝতে পেরেছেন।

কাউন্টার থেকে সরাসরি, ফোন কিংবা অনলাইনে টিকেট ক্রয় করতে পারবেন। অনলাইনে টিকেট ক্রয় করতে http://www.sakuraparibahanbd.com/ সাইটে ভিজিট করুন।

সাকুরা পরিবহন কাউন্টার নাম্বার

সাকুরা পরিবহনের সকল সাকার কাউন্টার নাম্বার গুলো আজকের আলোচনায় সুন্দরভাবে উপস্থাপন করব আমরা। এবং সকল কাউন্টার নাম্বার থেকে আপনার প্রয়োজনীয় কাউন্টারটি সহজে খুঁজে নিতে পারবেন সে অনুযায়ী আমরা কাউন্টার নাম্বার গুলো তুলে ধরেছি। সুতরাং আপনার প্রয়োজনে সকলে পরিবহনের কাউন্টার নাম্বারে কথা বলতে চাইলে আলোচনার সাথে থাকুন আশা করছি আপনি উপকৃত হবেন। প্রিয় পাঠক বন্ধুগণ অনেকেই বিভিন্ন তথ্য সম্পর্কে জানার জন্য সময়সূচী সম্পর্কে জানার জন্য কিংবা টিকিটের ভাড়া সম্পর্কে জানার জন্য টিকিট কাউন্টারে যোগাযোগ করার জন্য আগ্রহে থাকেন অবশ্যই এই বিষয়টি সমর্থন করছে আমরা প্রয়োজনীয় তথ্য সম্পর্কে জানতে হলে আপনি অবশ্যই কাউন্টার নাম্বারে যোগাযোগ করতে পারেন। নিচে সাকুরা পরিবহনের সকল শাখার কাউন্টার নাম্বার গুলো তুলে ধরছি আমরা।

কাউন্টার নাম ফোন
গাবতলি কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01712-934430. 01818-181232, 02-8021184, 02-8014702.
সায়দাবাদ কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01714-080221, 02-7520297. 
টিটি পাড়া কাউন্টার, ঢাকা জেলা শহর ফোনঃ 01718-296689. 
সাভার কাউন্টার, ঢাকা মজেলা শহর ফোনঃ 01711-519191. 

বরিশাল ও বরগুনা জেলার কাউন্টার সমূহ ও মোবাইল নাম্বার

কাউন্টার নাম ফোন
বরিশাল বাস ষ্টেশন কাউন্টার, বরিশাল জেলা শহর ফোনঃ 01714-022341, 01712-618924, 0431-64771. 
বরগুনা বাস ষ্টেশন কাউন্টার, বরগুনা জেলা শহর ফোনঃ 01712-986024. 

ঝালকাঠি ও পটুয়াখালী জেলার কম্পিউটার সমূহ ও মোবাইল নাম্বার

কাউন্টার নাম ফোন
পটুয়াখালী বাস ষ্টেশন কাউন্টার, পটুয়াখালী জেলা শহর ফোনঃ 01718-925124, 01712-099552. 
ঝালকাটি বাস ষ্টেশন কাউন্টার, ঝালকাঠি জেলা শহর ফোনঃ 01712-073084, 0496-2544. 
কুয়াকাটা বাস ষ্টেশন কাউন্টার, পটুয়াখালী জেলা ফোনঃ 01716-068992. 

সাকুরা পরিবহনের গাড়ি নিয়মাবলী:

  • গাড়ি ছাড়ার 15 মিনিট হবে কাউন্টারে উপস্থিত থাকতে হবে
  • যাত্রীগণ যাত্রাপথে বেআইনি অস্ত্রপাতি বা মাদক বহন করতে পারবেন না
  • যাত্রীদের ও মালামাল নিজ দায়িত্বে রাখতে হবে
  • যাত্রা বাতিল করতে হলে নির্ধারিত সময়ের ৬ ঘণ্টা আগে কাউন্টারে জানাতে হবে. সেক্ষেত্রে ১০% ভাড়া কর্তন করা হবে.
  • ছেলে মেয়েদের বয়স পাঁচ বছরের বেশি হলে অবশ্যই টিকিট কাটতে হবে
  • অপরিচিত কোন কারো কাছ থেকে কোন প্রকার খাবার খাওয়া যাবেনা

সাকুরা পরিবহন সময়সূচি ও ভাড়ার তালিকা

সময়সূচী ও ভাড়ার তালিকা সম্পর্কে জানতে আগ্রহী অনেকেই তবে সময়সূচী সঠিকভাবে প্রদান করা সম্ভব নয় এর কারণ ট্রাফিক সম্পর্কিত সমস্যা গুলোর কারণে অনেক সময় সময়ের কমবেশি লক্ষ্য করা যায় এক্ষেত্রে ধারণা রাখার জন্য আপনি সময়সূচী সম্পর্কে জানতে পারেন আর ভাড়ার তালিকা সম্পর্কে জানতে আগ্রহী যারা তারা অবশ্যই আমাদের আলোচনা থেকে সম্পর্কে জানতে পারবেন। এছাড়া বর্তমান সময়ের ভাড়া সম্পর্কে জানার জন্য আপনি কাউন্টার নাম্বারে যোগাযোগ করতে পারেন পাশাপাশি যারা অনলাইনে টিকিট ক্রয় করছেন তারা অবশ্যই সঠিক ভাড়া সম্পর্কে জানতে পারবেন তবে সঠিক ভাড়াটি হচ্ছে অনলাইন টিকিট করতে গেলে এক্সট্রা চার্জ প্রদান করা হয়ে থাকে সেটি বাদ দিয়ে সঠিক টিকিটের মূল্য । আশা করছি বিষয়টি বোঝাতে পেরেছি এরপরেও আমরা ভাড়ার তালিকাটি নিচে তুলে ধরবো।

সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে সকাল ৭টা থেকে রাত ১১.৩০ পর্যন্ত নির্দিষ্ট সময় পর পর এই পরিবহনের বিভিন্ন বাস তাদের গন্তব্য অভিমুখে যাত্রা শুরু করে।

গন্তব্যস্থান এসি ভাড়া নন এসি ভাড়া
ঢাকা- বরিশাল- ঢাকা। নন এসি ভাড়া ৪০০-৫০০ টাকা, এসি ভাড়া ৮০০-৯০০ টাকা 
ঢাকা- খুলনা-বাগেরহাট- ঢাকা। …… নন এসি ভাড়া ৫৫০-৬৫০ টাকা 
ঢাকা- কুয়াকাটা- ঢাকা। এসি ভাড়া ১০০০-১১০০ টাকা  নন এসি ভাড়া ৬৫০-৭৫০ টাকা
ঢাকা- ঝালকাঠি- ঢাকা। …….. নন এসি ভাড়া ৪০০-৫০০ টাকা 
ঢাকা- বরগুনা- ঢাকা। …… নন এসি ভাড়া ৪০০-৫০০ টাকা 
ঢাকা- পটুয়াখালী- ঢাকা। নন এসি ভাড়া ৪০০-৫০০ টাকা 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: