Skip to content

সূরা নাস বাংলা উচ্চারণ অর্থ সহ

সূরা নাস বাংলা উচ্চারণ অর্থ সহ

আসসালামুআলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ আপনাদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ইসলামিক বিষয়ে আর একটি পোস্ট নিয়ে উপস্থিত হলাম আপনাদের মাঝে। বর্তমান সময়ে বিভিন্ন বিষয়ে অনলাইন থেকে সামাধান গ্রহণ করে থাকার পাশাপাশি ইসলাম সম্পর্কিত বিভিন্ন তথ্য সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন অনেকেই। এক্ষেত্রে আজকের আলোচনার মাধ্যমে আমরা সূরা নাস এর বিষয়ে কিছু মূল্যবান তথ্য প্রদান করব আমরা যারা নাচ জানি না তাদেরকে এই সূরা সম্পর্কিত বিভিন্ন তথ্য প্রদানের পাশাপাশি প্রদান করা হবে সূরা নাস এর বাংলা উচ্চারণ অর্থ।

সুতরাং সুরানাচ সম্পর্কিত এই বিষয় সর্ম্পকে জানতে আগ্রহী হয়ে থাকলে আমাদের ওয়েবসাইটের সহযোগিতা নিতে পারেন আমরা আপনাদের বিভিন্ন ইসলামিক তথ্য দিয়ে সহযোগিতা করে থাকি অর্থাৎ আগ্রহী ব্যক্তিগণ অবশ্যই আমাদের ওয়েবসাইট থেকে সূরা নাস বাংলা উচ্চারণ করতে পারেন অনেকেই আরবীতে পড়তে ব্যর্থ আরবি বিষয়ের সম্পর্কে জানা নেই এক্ষেত্রে বাংলায় সূরাটি প্রদান করব পাশাপাশি আরবিতে প্রদান করা থাকবে এছাড়াও আপনারা যারা সূরা নাস এর অর্থ সম্পর্কে জানতে চান তারা এখান থেকে এর অর্থ সম্পর্কে জেনে নিতে পারেন ।

সূরা নাস উচ্চারণ

আমরা অনেকেই আরবি সূরা গুলো বাংলায় মুখস্ত করে থাকি অনেকের সূরা গুলো মনে থাকে না এ ক্ষেত্রে নিয়মিত সূরা গুলো বাংলা উচ্চারণে পড়তে আগ্রহী হয়ে থাকেন তাই আমরা সিদ্ধান্ত গ্রহণ করেছি কুরআনের ছোট ছোট সূরা গুলো আপনাদের মাঝে বাংলায় প্রদান করার সুতরাং আজকের আলোচনায় আমরা সূরা নাস বাংলায় আর প্রদান করব পাশাপাশি অন্যান্য সূরা নিয়ে কাজ করার তীব্র আগ্রহ রয়েছে আপনারা যারা সূরা নাস বাংলা উচ্চারণ করতে আগ্রহী তারা এখান থেকে এই সূরাটি পড়তে পারেন।

قُلْ أَعُوذُ بِرَبِّ ٱلنَّاسِ
مَلِكِ ٱلنَّاسِ
إِلَٰهِ ٱلنَّاسِ
مِن شَرِّ ٱلْوَسْوَاسِ ٱلْخَنَّاسِ
ٱلَّذِى يُوَسْوِسُ فِى صُدُورِ ٱلنَّاسِ
مِنَ ٱلْجِنَّةِ وَٱلنَّاسِ

সূরা আন নাস বাংলা উচ্চারণ

কুল আ‘ঊযুবিরাব্বিন্না-ছ,
মালিকিন্না-ছ,
ইলা-হিন্না-ছ।
মিন শাররিল ওয়াছ ওয়া-ছিল খান্না-ছ।
আল্লাযী ইউওয়াছবিছুফী সুদূরিন্নাছ-।
মিনাল জিন্নাতি ওয়ান্না-ছ।

সূরা আন নাস অর্থ।

বলুন, আমি আশ্রয় গ্রহণ করিতেছি মানুষের পালনকর্তার,
মানুষের অধিপতির,
মানুষের মা’বুদের
তার অনিষ্ট থেকে, যে কুমন্ত্রণা দেয় ও আত্নগোপন করে,
যে কুমন্ত্রণা দেয় মানুষের অন্তরে
জ্বিনের মধ্য থেকে অথবা মানুষের মধ্য থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: