টেলিকম

স্কিট্টো নতুন সিম অফার 2022

স্কিট্টো নতুন সিম অফার 2021 | স্পেশাল কলরেট, ফ্রি এসএমএস |

স্কিট্টো সিমটি বাংলাদেশের সর্বশেষ সিম। সুতরাং, স্কিট্টো ব্যবহারকারীদের স্কিট্টো নতুন সিম অফারটি জানা উচিত। তদনুসারে, এই সিমটি গ্রামীণফোনের একটি অংশ। বলা চলে, জিপি ডিজিটাল পরিষেবার জন্য নতুন স্কিটটো সিম চালু করেছে। মূলত, জিপি স্কিট্টো নতুন সিম অফার ব্যবহারকারীদের জন্য সর্বোচ্চ ইন্টারনেট পরিষেবা সরবরাহ করে service

এছাড়াও, আপনি স্বল্পমূল্যে স্কিট্টো নতুন সিম রিচার্জ অফারটিও পেতে পারেন। এছাড়াও, আপনি স্কিট্টো সিমের জন্য নিবন্ধভুক্ত করে উত্তেজনাপূর্ণ ইন্টারনেট, ফ্রি এসএমএস এবং টকটাইম অফার পেতে পারেন। সুতরাং, আমরা আপনাকে নিউ স্কিট্টো সিম অফারগুলির সর্বশেষ তথ্য জানাতে এখানে আছি। আপনি দাম এবং বৈধতার সাথে নিউ স্কিটটো সিম অফার 2021 এর উপলব্ধ প্যাকগুলিও পেতে পারেন।

স্কিটটো সিম অফার 2022 [সমস্ত]

 

নতুন স্কিট্টো সিমটি জিপি ডিজাইন করেছেন, এটি বাংলাদেশের বৃহত্তম টেলিযোগাযোগ অপারেটর। সুতরাং, স্কিটটি ব্যবহারকারীদের জন্য অনেক উপকারী অফার নিশ্চিত করে। এছাড়াও, সমস্ত নতুন স্কিট্টো সিম অফার সর্বনিম্ন মূল্যে এবং দীর্ঘ সময়ের বৈধতায় পাওয়া যায়।

তদুপরি, সমস্ত স্কিট্টো অফার বিশেষত শিক্ষার্থীদের জন্য। সুতরাং, তারা সহজেই সস্তা ব্যয়ে স্কিট্টো নতুন সিম অফারটি নিতে পারবেন। এবং, স্কিট্টো কেবল তাদের সিম সাইন আপ করার জন্য অনেকগুলি বিনামূল্যে অফার দিচ্ছে। অতএব, স্কিট্টো সিম কেনার এবং নিবন্ধনের পরে আপনি এই সমস্ত অফার বিনামূল্যে পেতে পারেন। আসুন সর্বশেষে নিখরচায় নতুন নিউ স্কিটটো সিম অফারের তালিকাটি দেখুন।

Skitto New SIM Offer 2021 | Special Call Rate, Free SMS – [Updated]

click:বাংলাদেশে ইন্টারন্যাশনাল মোবাইল ইকুইপমেন্ট আইডেন্টিটি চালু হয়েছে

skitto-new-sim-offer/

স্কিট্টো সিম ইন্টারনেট অফার [সমস্ত]

 

স্কিট্টো নতুন সিম অফারটি অনেক আকর্ষণীয় ইন্টারনেট অফার সরবরাহ করছে। তেমনি, স্কিট্টো তরুণ প্রজন্মের জন্য সর্বাধিক গতির ইন্টারনেট নিশ্চিত করে। সুতরাং, দ্রুত ডেটা শিকারীরা আশ্চর্যজনক  জিপি নিউ স্কিট্টো সিম অফারগুলি গ্রহণ করতে পারে। এখানে সমস্ত স্কিট্টো নতুন সিম ইন্টারনেট অফারের তালিকা রয়েছে।

স্কিট্টো নতুন সিম অফার 2021 | স্পেশাল কলরেট, ফ্রি এসএমএস |

click: জিপি কাস্টমার কেয়ার নাম্বার

নিবন্ধে স্কিট্টো নতুন সিম অফার।

স্কিট্টো নতুন সিম সিমের জন্য নিবন্ধনের পরে আকর্ষণীয় অফার দিচ্ছে। সুতরাং, আপনি স্কিট্টো সিম কিনে স্কিট্টো নতুন সিম অফারটি পেতে পারেন। তারপরে, আপনাকে স্কিট্টো অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে। অ্যাপটি ইনস্টল করার পরে, আপনাকে নিজের প্রোফাইল সেট করতে আপনার তথ্য সরবরাহ করতে হবে। এদিকে, আপনি সর্বশেষতম বিনামূল্যে ইন্টারনেট, এসএমএস এবং বোনাস রিচার্জ পাবেন। আসুন নিউ স্কিটটো সিম অফার সম্পর্কিত সমস্ত অফারের বিবরণ দেখুন।

স্কিট্টো 3 জিবি ফ্রি ইন্টারনেট।

এখন, আপনি স্কিট্টো নতুন সিম অফার থেকে 7 দিনের জন্য 3 জিবি ফ্রি ইন্টারনেট পেতে পারেন। সর্বাধিক গুরুত্বপূর্ণ,আপনাকে স্কিট্টো সিম অ্যাপের জন্য সাইন আপ করতে হবে। এছাড়া স্কিটোর নিবন্ধনের প্রথম মাসে আপনি 1 জিবি ফ্রি ইন্টারনেট পাবেন। তারপরে, আপনি দ্বিতীয় এবং তৃতীয় মাসের জন্য 7 দিনের জন্য 1 জিবি ফ্রি ইন্টারনেট পাবেন। সুতরাং, আপনি কোনও দাম ছাড়াই সীমাহীন ফ্রি ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

Skitto 100 Free SMS Offer.

আশ্চর্যজনকভাবে, স্কিট্টো গ্রাহকরা সাইন আপের পরে 100 টি বিনামূল্যে এসএমএস পাবেন। তাছাড়া, আপনি যে কোনও স্থানীয় নম্বরে 100 টি এসএমএস করতে পারেন।  এছাড়াও, আপনি 30 দিনের মেয়াদ সহ এই আশ্চর্যজনক স্কিট্টো নতুন সিম অফারটি উপভোগ করতে পারেন।

স্কিটো 10 টাকার রিচার্জের অফার।

আপনি যখন স্কিট্টো সিমের জন্য নিবন্ধন করবেন, আপনি স্কিট্টো নতুন সিম রিচার্জ অফার পাবেন। উদাহরণস্বরূপ, আপনি আপনার স্কিটটো সিম অ্যাকাউন্টে 10 টাকা পাবেন। সুতরাং, আপনি যে কোনও স্থানীয় নম্বরে কল করার জন্য এই পুরষ্কারটি ব্যবহার করতে পারেন। 10 টাকার নতুন স্কিট্টো সিম অফারটি 30 দিনের জন্য বৈধ।

স্কিটো 50 এমবি বোনাস ডেটা অফার।

নতুন স্কিট্টো সিম সাইন আপের জন্য সেরা অফার দিচ্ছে। তেমনি, আপনি স্কিট্টো নতুন সিম এমবি অফার হিসাবে বিনামূল্যে 50 এমবি বোনাসও পেতে পারেন। এছাড়াও, এই আশ্চর্যজনক অফারটি 30 দিনের  মেয়াদ সহ আসে valid সুতরাং, আপনি যতটা পারেন এই বোনাস অফারটি উপভোগ করতে পারেন।

Skitto1 GB Promo Deal Offer.

সাধারণত, আপনি স্কিট্টো সিমের নিবন্ধকরণের জন্য অনেক আকর্ষণীয় বিনামূল্যে অফার এবং পুরষ্কার পেতে পারেন। তবে, আপনি উপরের অফারগুলির সাথে কিছু অতিরিক্ত অফারও পেতে পারেন। তেমনি, আপনি একটি প্রোমো কোড সহ আপনার স্কিটটো সিম কিনতে পারেন। তারপরে, আপনি একটি অতিরিক্ত 1 জিবি স্কিটো নতুন সিম ইন্টারনেট অফার পাবেন। এবং, আপনি এই নিখরচায় অফারটি 7 দিনের জন্য উপভোগ করতে পারেন।

শর্তাবলী.

গ্রামীণফোন স্কিট্টো নতুন সিম অফারের কিছু শর্তাদি রয়েছে। সুতরাং, নতুন স্কিট্টো সিম অফারটি পেতে আপনাকে বিধিগুলি অনুসরণ করতে হবে।

Final Words:

ঠিক আছে, এটি সমস্ত স্কিট্টো নতুন সিম অফার 2021 সম্পর্কে। স্কিট্টো সিমটি ব্যবহারকারীদের জন্য সমস্ত আধুনিক এবং আধুনিক অফার সরবরাহ করে। সহজভাবে, আপনি দ্রুত এবং বিনামূল্যে স্কিটো সীমাহীন ইন্টারনেট উপভোগ করতে পারেন। এছাড়াও, আপনি বিনামূল্যে 100 এসএমএস এবং 10 টাকার রিচার্জ পাবেন। সুতরাং, আমরা নিউ স্কিট্টো সিম অফার সম্পর্কিত সমস্ত প্রয়োজনীয় বিবরণ অন্তর্ভুক্ত করেছি। যদি আপনি অফার পরিষেবাটি সম্পর্কে কোনও সমস্যায় পড়েন তবে 121 ডায়াল করুন আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Back to top button
Close