খেলাধুলা

বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ ( Bangladesh vs Afghanistan Live) Live Cricket Score 2022

বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ । আপনি কি বাংলাদেশ বনাম আফগানিস্তান সিরিজের খেলা গুলো উপভোগ করার জন্য অনলাইনে অনুসন্ধান করেছেন। তাহলে এখান থেকে এ বিষয়ে বিস্তারিত জানার পাশাপাশি সরাসরি খেলা সম্প্রচার উপভোগ করতে পারবেন। আপনাদের সুবিধার কথা চিন্তা করে আমরা এই পোস্টটিতে খেলা দেখার সুব্যবস্থা করেছি। সুতরাং আপনারা যারা ক্রিকেটপ্রেমী রয়েছেন ক্রিকেটকে ভালোবাসেন তাদের উদ্দেশ্যে এই সিরিজের সকল খেলা সরাসরি দেখার ব্যবস্থা করা হয়েছে এখানে।

বাংলাদেশ বনাম আফগানিস্তান ২০২২ সালের প্রথম সিরিজ। এছাড়াও বঙ্গবন্ধু প্রিমিয়ার লিগ শেষ হওয়ার পরবর্তী সপ্তাহের মধ্যেই এই খেলাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। সুতরাং যারা বিপিএল খেলা ভালো করেছেন তাদের জাতীয় খেলায় কিরকম পারফরম্যান্স এই বিষয়গুলো লক্ষনীয় করে রাখতে খেলাটি দেখতে আগ্রহী বিপুল সংখ্যক মানুষ।

বাংলাদেশ বনাম আফগানিস্তান

বহুবার বাংলাদেশ আফগানিস্তানে বিরুদ্ধে লড়াই করেছেন। খুব সুন্দর লড়াই উপভোগ করেছেন ক্রিকেটপ্রেমী ব্যক্তিরা। এক্ষেত্রে এবারের সিরিজ বল ও ব্যাট হাতে খুবই সুন্দর একটি লড়াই হবে বলে আশা করছি। করো না পরিস্থিতির কারণে দীর্ঘদিন ক্রিকেট ম্যাচ গুলো বন্ধ থাকায় খেলার প্রতি তেমন আগ্রহ নেই ভক্তদের। তবে বিপিএল সহ বিভিন্ন প্রিমিয়ার লীগ এর মাধ্যমে আবারও ভক্তগণ ক্রিকেট ম্যাচের অপেক্ষায় রয়েছেন।

বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ

আপনি কি বাংলাদেশ বনাম আফগানিস্তান সিরিজ সরাসরি সম্প্রচার দেখতে চান ? সরাসরি সম্প্রচার দেখার উদ্দেশ্যে অন লাইনে এসেছেন? এই আশা নিয়ে অনলাইনে এসে থাকলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। এখান থেকে আপনি এই সিরিজের সকল খেলা উপভোগ করতে পারবেন। এছাড়াও জিটিভি লাইভ দেখার সুব্যবস্থা করা হয়েছে এখানে। সুতরাং আপনারা এই পোস্টের মাধ্যমে বাংলাদেশ বনাম আফগানিস্তান সিরিজের ম্যাচ গুলো বাংলা ধারাভাষ্য সাথে উপভোগ করতে পারবেন বলে মনে করছি।

জিটিভি লাইভ দেখুন

Bangladesh vs Afghanistan T20 Live

ওডিআই ম্যাচ গুলোর থেকে টি-টোয়েন্টি ম্যাচে ক্রিকেটভক্তদের আকর্ষণ বেশি থাকে। এ ক্ষেত্রে অনেকেই টি-টোয়েন্টি ম্যাচ গুলো সরাসরি উপভোগ করার জন্য অনলাইনে অনুসন্ধান করেন তাদের সহযোগিতার উদ্দেশ্যে আমরা এখানে বাংলাদেশের সিরিজ টি-টোয়েন্টি বাংলাদেশ সরাসরি সম্প্রচার করছে। সুতরাং আপনারা যারা মোবাইলে ইন্টারনেট ব্যবহার করে সরাসরি খেলা দেখতে ইচ্ছুক তারা এখান থেকে খেলা দেখতে পারেন।

বাংলাদেশ প্লেয়ার তালিকা

সিরিজ এর বাংলাদেশের যে সকল প্লেয়ার অংশগ্রহণ করবেন তাদের একটি তালিকা আমরা উল্লেখ করছি নিছি।

Bangladesh Squad: Liton Das, Tamim Iqbal(c), Shakib Al Hasan, Mushfiqur Rahim(w), Mahmudul Hasan Joy, Mahmudullah, Afif Hossain, Mehidy Hasan, Shoriful Islam, Taskin Ahmed, Mustafizur Rahman, Nasum Ahmed, Najmul Hossain Shanto, Yasir Ali, Ebadot Hossain

আফগানিস্তান প্লেয়ার তালিকা

উক্ত সিরিজে আফগানিস্তানের পক্ষে যে খেলোয়াড় অংশগ্রহণ করবেন তাদের একটি তালিকা আমরা তৈরি করেছি। নিচে তালিকা উল্লেখ করা হলো।

Afghanistan Squad: Riaz Hassan, Rahmanullah Gurbaz(w), Rahmat Shah, Hashmatullah Shahidi(c), Najibullah Zadran, Mohammad Nabi, Rashid Khan, Mujeeb Ur Rahman, Yamin Ahmadzai, Fareed Ahmad Malik, Fazalhaq Farooqi, Gulbadin Naib, Shahidullah Kamal, Ikram Alikhil, Darwish Rasooli, Ibrahim Zadran, Azmatullah Omarzai

Back to top button
Close