Skip to content

ঈদ মোবারক ২০২২ আরব আমিরাত পিকচার, স্ট্যাটাস, এসএমএস, ছবি

ঈদ মোবারক আরব আমিরাত

প্রিয় ভিউয়ারস আপনাদের সবাইকে পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা এবং আন্তরিক অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের আলোচনাটি। আমাদের আজকের আলোচনাটি হচ্ছে ঈদ মোবারক 2022 সংযুক্ত আরব আমিরাত সম্পর্কিত একটি পোস্ট। আমরা আজকে সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মুসলিম ভাই-বোন ও সংযুক্ত আরবে বাংলা ভাষাভাষী মুসলিম ভাই বোনদের জন্য নিয়ে এলাম ঈদ মোবারক সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের পোস্ট থেকে আপনারা ঈদের শুভেচ্ছা ঈদের এসএমএস ঈদ নিয়ে ছন্দ ঈদ মোবারক সম্পর্কিত সুন্দর সুন্দর পিকচার ও ঈদ মোবারক নিয়ে বিভিন্ন রকম পোস্টার ডিজাইন সহ ঈদ নিয়ে বেশ কিছু তথ্য সম্পর্কে সুন্দর ভাবে জানতে পারবেন। আশা করি আমাদের আজকের আলোচনার মাধ্যমে আপনারা প্রবাস জীবন অতিবাহিত করার পরে ও আপনাদের প্রিয়জনদের কে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে পারবেন। আপনারা যাতে পবিত্র ঈদের শুভেচ্ছা ও আনন্দ ভাগাভাগি করতে পারেন সে জন্যই আমরা আমাদের আজকের এই পোস্টটি আপনাদের মাঝে শেয়ার করেছি। আশা করি আমাদের আজকের এই লেখাটি আপনাদের সকলের ভালো লাগবে।

ঈদ মানেই আনন্দ ঈদ মানে খুশি। ঈদের মাঝেই প্রতিটি মানুষ হয়ে ওঠে অভিলাষী। ঈদ সারা বিশ্বের মুসলিমদের জীবনে আনন্দের ধারা বয়ে আনে। ঈদের মাধ্যমে মহান আল্লাহ তাআলা সারা বিশ্বের সকল মুসলিমকে সুখ শান্তি ও সমৃদ্ধি সহ মহান আল্লাহ তায়ালার অফুরন্ত রহমত দান করে থাকেন। ঈদ আমাদের সবার জীবনে আনন্দ খুশির ধারা নিয়ে আসে। ঈদের আগমনে মুখরিত হয়ে ওঠে সারা বিশ্ব। পবিত্র ঈদের আনন্দে মেতে ওঠে সারা বিশ্বের প্রতিটি মুসলিম মানুষের হৃদয়। ঈদ উপলক্ষে তারা একে অপরকে ঈদ মোবারক জানিয়ে থাকে। ঈদ উপলক্ষে মহান আল্লাহ তাআলা প্রতিটি মুসলিমের সকল চাওয়া পূরণ করে দেন। ঈদের মাধ্যমেই মানুষে মানুষে স্নেহ ও প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে যায়।

ঈদ মোবারক ২০২২ সংযুক্ত আরব আমিরাত

অনেকেই আছেন যারা কর্মের তাগিদে বা জীবিকা নির্বাহের জন্য সংযুক্ত আরব আমিরাতে প্রবাস জীবন অতিবাহিত করছেন। ঈদ এলেই তারা প্রিয় জনদেরকে প্রবাস থেকে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য অনলাইন বা ওয়েব সাইটে ঈদ মোবারক সংযুক্ত আরব সম্পর্কিত বাংলায় অনুসন্ধান করে যান । তাদের জন্য আমার আজকের এই পোস্ট টি। আজকে আমরা আপনাদের কথা ভেবে নিয়ে এলাম ঈদ মোবারক 2022 সংযুক্ত আরব আমিরাত সম্পর্কিত একটি পোস্ট। আমাদের আজকের পোষ্ট থেকে আপনারা ঈদ মোবারক সম্পর্কিত সকল কিছু সম্পর্কে জানতে পারবেন। আপনারা যাতে প্রবাস জীবনে থেকেও আপনাদের প্রিয় জনদের সাথে ঈদের আনন্দ ও খুশি ভাগাভাগি করে নিতে পারেন। সেজন্য আমরা আজকে এই পোস্ট টি নিয়ে এসেছি। নিচে আমাদের ঈদ মোবারক 2022 সংযুক্ত আরব আমিরাতের তথ্য গুলো তুলে দেওয়া হলো|

ঈদ মোবারক এসএমএস

প্রথমে আরব আমিরাত বাসীকে জানাচ্ছি ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন। আপনার ঈদ ভালো কাটুক এই প্রত্যাশা করি আমরা আমাদের পাঠক বন্ধুদের জন্য আজকের আলোচনার মাঝামাঝি সময়ে নিয়ে এসেছে ঈদ মোবারক এসএমএস। ঈদকে কেন্দ্র করে একে অপরকে ঈদের শুভেচ্ছা জানাতে এসএমএস এর ব্যবহার রয়েছে বহু দিন ধরে। তারই ধারাবাহিকতা বজায় রাখতে আজকের আলোচনার মাধ্যমে আমরা ঈদের শুভেচ্ছা জানানোর সেরা কিছু এসএমএস নিয়ে উপস্থিত হয়েছি এখানে সুতরাং আপনার পছন্দমত এসএমএস সংগ্রহ করার জন্য বিশেষভাবে বলা যাচ্ছে।

কাল ঈদ উল আযহা
সাজবে তুমি
মেহেদি দিয়ে রাঙ্গাবে তোমার হাত
এই খুশীর সময়টুকু
কাটুক তোমার বারোমাস
ঈদ মোবারাক

সারাদিন ছিলাম বিজি
এখন আমি ইজি
এড্রেস দাও তাড়াতাড়ি
কালকে যাবো তোমার বাড়ি

দুরের মানুষ আসুক কাছে
কাছের জন থাকুক পাশে
মন ছুটে যাক মনের টানে
নয়া চান্দের আগমনে
ঈদ কাটুল খুশী মনে
***** ঈদ মোবারাক ****

চেয়ে দেখো, নীল আকাশ
চাঁদ উঠেছে, ঈদ এর চাঁদ
খুশীর বার্তা নিয়ে
সেই খুশিতে মোদের বাড়ি
দাওয়াত দিলাম আসিতে রং লেগেছে মনে
মধুর এই ক্ষনে
তোমায় আমি রাঙ্গিয়ে দেবো
ঈদের এই দিনে
” শুভ ঈদ মোবারাক ”

ও চাঁদ তুমি কি খুশী নিয়ে এলে ?
খুশীর আভাসে আজ পৃথিবী দোলে,
তোমার জন্য ছিলো কত অপেক্ষা
তাই বুঝি দিয়ে এক বছর পর দেখা ।
*””” ঈদ মোবারাক “””*

হাঁসের ডিন মুরগির ডিম
দেখা হবে ঈদের দিন
ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশী
ঈদের দিন দাওয়াত না দিলে
মারবো একটা ঘুষি ।

পরিশেষে মহান রাব্বুল আলামিনের দরবারে প্রার্থনা করি যে দয়াময় পরম দয়ালু আল্লাহ যেন আপনাদের প্রবাস জীবনে সুখ শান্তি ও সফলতা দান করে। আমিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: