টিপস

কক্সবাজারের আবাসিক হোটেলের ভাড়ার তালিকা, ঠিকানা এবং মোবাইল নাম্বার

কক্সবাজারের আবাসিক হোটেলের ভাড়ার তালিকা ঠিকানা ও বিস্তারিত সকল তথ্য। আপনারা যারা ভ্রমণের উদ্দেশ্যে কক্সবাজার গিয়ে হোটেলে থাকার জন্য চিন্তিত তারা এখান থেকে কক্সবাজারের আবাসিক হোটেলগুলো সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। এখানে আমরা হোটেলের তালিকা সহ ভাড়া সম্পর্কে আপনাদের জানাবো। সেইসাথে হোটেল গুলোর ঠিকানা উল্লেখ করা রয়েছে সেখানে। এবং হোটেলগুলোতে কি কি সুবিধা থাকতে সে আপনাদের জন্য এবং অসুবিধা থাকলে সেটিও উল্লেখ করা হবে। সুতরাং বুঝতেই পারছেন আজকের পোস্টটি আপনার জন্য কতটা গুরুত্বপূর্ণ।

সুতরাং আপনারা যারা কক্সবাজারের আবাসিক হোটেলের তালিকা ও ভাড়া সম্পর্কে জানতে আগ্রহী। কিংবা কক্সবাজার ভ্রমণ করতে ইচ্ছুক থাকার জায়গা নিয়ে চিন্তিত। আবার অনেক ভ্রমণ আর্থি রয়েছেন যারা কক্সবাজার গিয়ে এখন হোটেল সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করছেন এক্ষেত্রে অনলাইনে অনুসন্ধান করেছেন। যাই হোক না কেন এখান থেকে আপনি উপকৃত হবেন জানতে পারবেন কক্সবাজার এর সকল আবাসিক হোটেল সম্পর্কে। এর জন্য আপনাকে আমাদের সাথে থাকতে হবে পুরো পোস্টটি জুড়ে।

কক্সবাজারের হোটেল

কক্সবাজার সম্পর্কে আমরা সকলেই জানি। সমুদ্র সৈকত দেখার জন্য দেশ এবং বিদেশ থেকে বিভিন্ন পর্যটক ভিড় জমায় এখানে। দূরদূরান্ত থেকে ঘুরতে আসা মানুষজন থাকার জন্য হোটেল খুঁজে থাকেন। এক্ষেত্রে এখানকার স্থানীয় অনেক মানুষ বড় বড় হোটেল এর ব্যবস্থা করেছেন। নিম্নমান থেকে শুরু করে উচ্চমানের অনেক বিলাসবহুল হোটেল রয়েছেন কক্সবাজারে। সেই সকল হোটেলে রয়েছে বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা। আপনার সামর্থ্য অনুযায়ী আপনি কক্সবাজারে থাকতে পারবেন। এ ক্ষেত্রে অনেকেই হোটেলগুলো সম্পর্কে জানতে আগ্রহী হয়ে থাকেন।

আবার অনেকেই রয়েছে যারা হোটেলগুলোর খরচ সম্পর্কে জানতে ইচ্ছে প্রকাশ করেন। এ কারণেই আজকে আমরা কক্সবাজার এর হোটেল সম্পর্কে জানাবো সেইসাথে হোটেলগুলোর ভাড়ার তালিকা তৈরী করেছি সেগুলো আপনাদের সামনে উপস্থাপন করব। সুতরাং আপনারা যারা কক্সবাজারে ঘুরতে যেতে আগ্রহী কিংবা ইতিমধ্যেই ঘুরতে গেছেন তারা এখান থেকে হোটেল গুলো সম্পর্কে জানুন। আশা করি আপনি উপকৃত হবেন এখান থেকে হোটেল গুলোর ভাড়ার তালিকা সম্পর্কে জানে।

কক্সবাজারের আবাসিক হোটেলের ভাড়ার তালিকা

আপনি কি কক্সবাজার ভ্রমণ আর্থি। এখানে ভ্রমণ করতে গিয়ে আবাসিক হোটেলে থাকতে ইচ্ছুক। অনেক দূর দূরান্ত থেকে সমুদ্র সৈকত দেখার আগ্রহ নিয়ে অনেকেই কক্সবাজারে আসেন। এক্ষেত্রে অনেকেরই রাত কাটানোর প্রয়োজন হয়ে থাকে। এমন ব্যক্তিগণ অনলাইনে অনুসন্ধান করেন কক্সবাজারের আবাসিক হোটেলগুলো সম্পর্কে জানতে। আবার অনেকেই রয়েছেন যারা এই হোটেলগুলোর ভাড়া সম্পর্কে জানতে আগ্রহী। এর কারণ দর্শনীয় স্থান গুলোতে অনেক হোটেল এর ব্যবস্থা রয়েছে যেগুলোতে সেবার পরিমাণে মূল্য অনেক বেশি নির্ধারণ করে থাকে। এ ক্ষেত্রে সচেতন ব্যক্তিগণ আবাসিক হোটেলের ভাড়ার তালিকা সম্পর্কে জানতে তীব্র ইচ্ছা প্রকাশ করেন। তাই আজকে আমরা কক্সবাজার এর আবাসিক হোটেলগুলোর একটি তালিকা তৈরি করেছি যেখানে ভাড়ার তালিকা উল্লেখ করা হয়েছে।

রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট: বিশ্বের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারের ইনানী বিচে গড়ে তোলা হয়েছে ফাইভ স্টার হোটেলটি।

ভাড়াঃ ১২ হাজার থেকে ১ লাখ ১৮ হাজার।

মোবাইল: ০১৯৭০৬৬০০৬৬।

সায়মন বিচ রিসোর্ট

রুম ভাড়াঃ ১০৫০০ থেকে ৪৪,০০০ টাকা পর্যন্ত।

এটি কলাতলী মেরিন ড্রাইভ রোডে অবস্থিত।

মোবাইল: ০১৭৫৫৬৯১৯১৭।

লং বিচ হোটেল: কলাতলীতে অবস্থিত এই হোটেল।

রুম ভাড়াঃ৬৫০০ থেকে ৪০,০০০ টাকা পর্যন্ত।

মোবাইল: ০১৭৫৫৬৬০০৫১।

ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট: কলাতলীর হোটেল মোটেল জোনের এই হোটেলটি।

রুম ভাড়াঃ ৮০০০ থেকে ১৭০০০ টাকা পর্যন্ত।

মোবাইল: ০১৯৩৮৮৪৬৭৬১।

সীগাল হোটেল: এটি ‍সুগন্ধা পয়েন্টে অবস্থিত।

রুম ভাড়াঃ ৫৫০০ থেকে ৪০,০০০ টাকা পর্যন্ত।

মোবাইল: ০১৭৬৬৬৬৬৫৩০।

হোটেল দ্য কক্স টুডে:

রুম ভাড়াঃ ৭৫০০ থেকে ৮০,০০০ টাকা পর্যন্ত।

এটি কলাতলী রোডে অবস্থিত।

মোবাইল: ০১৭৫৫৫৯৮৪৪৯।

হোটেল সী প্যালেস: কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয় হতে প্রায় ৩ কিলোমিটার দুরে অবস্থিত।

রুম ভাড়াঃ ৩ হাজার পাঁচশত থেকে  ১৭ হাজার টাকা।

মোবাইল: ০১৭১৪৬৫২২২৭।

প্রাসাদ প্যারাডাইস: নিউ বীচ রোডে অবস্থিত।

রুম ভাড়াঃসর্বনিম্ন ৪,৫০০টাকা।

যোগাযোগ: ০১৫৫৬৩৪৭৭১১।

হোটেল সী ক্রাউন: মেরিন ড্রাইভ রোডের অবস্থিত।

ভাড়াঃ৪০০০ থেকে শুরু করে ৪০ হাজার টাকা পর্যন্ত।

মোবাইল: ০১৮৩৩৩৩১৭০৩।

হোটেল সী ওয়ার্ল্ড: 

ভাড়াঃ ২৫০০ থেকে ১৬ হাজার টাকা পর্যন্ত।

হোটেলটি লাবনী পয়েন্টে অবস্থিত।

মোবাইল: ০১৯৩৮৮১৭৫০১।

সার্ফ ক্লাব রিসোর্ট: 

রুম ভাড়াঃ ৬০০০ টাকা।

যোগাযোগ: ০১৭৭৭৭৮৬২৩২।

হোটেল সী কক্স:

ভাড়াঃ৩০০০ থেকে শুরু করে ৮,০০০ টাকা পর্যন্ত।

মোবাইল: ০১৮৪০৪৭৭৭০৭।

কক্সবাজার আবাসিক হোটেলের ঠিকানা

আপনি কি কক্সবাজারে অবস্থান করছেন ও আবাসিক হোটেলগুলো ঠিকানা খুঁজছেন ? তাহলে এই পোষ্টের মাধ্যমে আপনি উপকৃত হতে পারেন। এর কারণ এখানে আমরা আপনাদের জন্য কক্সবাজারের আবাসিক হোটেলগুলো সম্পর্কে বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করার চেষ্টা করেছি। একটু উপরেই আমরা কক্সবাজারের আবাসিক হোটেলগুলোর ভাড়ার তালিকা সম্পর্কে আপনাদের জানিয়েছি এবং এখানে হোটেলের নাম উল্লেখ করে ঠিকানা দিয়ে আপনাদের সহযোগীতা করা হবে। আশা করি আপনি এখান থেকে উপকৃত হবেন। দেশের প্রায় সকল স্থানে থেকে মানুষ ঘোরার জন্য কক্সবাজার এসে থাকেন। এ ক্ষেত্রে অনেকেই এখানকার ঠিকানা সম্পর্কে জানেন না এক্ষেত্রে আমরা আপনাদের আবাসিক হোটেল গুলোর ঠিকানা দিয়ে সহযোগিতা করছি। আশা করছি এই তথ্যগুলো নিয়ে আপনি উপকৃত হতে পারবেন।

Back to top button
Close