আইপিএল

চেন্নাই সুপার কিংস দলের প্লেয়ার লিস্ট ২০২২। [Chennai Super Kings] আইপিএল প্লেয়ার তালিকা

চেন্নাই সুপার কিংস দলের প্লেয়ার তালিকা। আইপিএল ২০২২ এ অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে একটি হচ্ছে চেন্নাই সুপার কিংস। যে দলটি বিগত বছরগুলো থেকে আইপিএল খেলায় অংশগ্রহণ করে আসছেন। এবারে এই দলটিতে যেসকল প্লেয়ার রয়েছে সেই প্লেয়ার গুলোর নাম সম্পর্কে জানতে পারবেন এখানে। সুতরাং আপনারা যারা চেন্নাই সুপার কিং দলটিকে সাপোর্ট করে থাকেন। কিংবা এই দলটিকে পছন্দ করেন ভালোবাসেন তাদের জন্য আজকের পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। এর কারণ আমরা আজকে এই দলটির খেলোয়াড় তালিকা নিয়ে উপস্থিত হয়েছি।

আইপিএলের অন্যতম একটি জনপ্রিয় দল হচ্ছে চেন্নাই সুপার কিংস। দেশ ও দেশের বাইরে থেকে হাজারো ক্রিকেটপ্রেমী সাপোর্ট করে থাকেন এই দলটিকে। এক্ষেত্রে এমন ভক্তরা জানতে আগ্রহী এবারে চেন্নাই সুপার কিংস দলটিতে কোন কোন খেলোয়ার রয়েছেন এই খাবারগুলোর নাম সহ বিভিন্ন তথ্য। এ কারণেই আমরা শক্তিশালী এই দলটির খেলোয়াড় তালিকা নিয়ে উপস্থিত হয়েছি এর জন্য আপনাকে পুরো পোস্টের সাথে থেকে আপনার প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করতে হবে।

Chennai Super Kings

চেন্নাই সুপার কিংস, সংক্ষিপ্ত আকারে এই দলটিকে (CSK) বলা হয়ে থাকে। সুতরাং এই সিএসকে নামেও অনেক পরিচিতি রয়েছে দলটির। প্রতিবছর বিশ্বের আলোড়ন সৃষ্টিকারি কিছু ক্রিকেটার নেওয়া হয় এই দলটিতে। এর ফলে রক্ষণাত্মক খেলা উপভোগ করতে পারি আমরা। বিশ্বের বড় সকল খেলোয়াড় গুলোর মধ্য থেকে টিম গঠন করে আকর্ষণীয় খেলা উপহার দিয়ে থাকেন এই দলটি। তারই ধারাবাহিকতা বজায় রাখতে এবারে কোন ধরনের খেলোয়াড় রয়েছেন সেটি জানতে পারবেন এখানে। 2008 সাল থেকে চেন্নাই সুপার কিংস আইপিএলে যুক্ত হন। এবং এই দলটিতে অধিনায়ক হিসেবে থাকেন সকলের প্রিয় ক্রিকেটার মাহেন্দ্র সিং ধোনি। যিনি ইন্ডিয়ার একজন সেরা ক্রিকেটার। 2008 সাল থেকেই এই দলটি আইপিএলের অংশগ্রহণ করে আসছেন।

চেন্নাই সুপার কিংস খেলোয়াড় তালিকা

আমরা জানি আপনারা অনলাইনে এসেছেন খেলোয়াড় তালিকা সম্পর্কে জানার জন্য। অবশ্যই আমরা আপনাদের খেলোয়াড় তালিকা দিয়ে সহযোগিতা করব। আইপিএল দেখেন না এমন ব্যক্তি খুবই কম রয়েছে ক্রিকেট বিশ্বে। আইপিএল হচ্ছে ক্রিকেট ইতিহাসের খুবই আলোড়ন সৃষ্টিকারী একটি লিগ। এর কারণ ক্রিকেট বিশ্বের সেরা সকল খেলোয়াড় নির্বাচনের মধ্য দিয়েই দল গঠন করা হয় আইপিএলে। অকল্পনীয় সংখ্যার অর্থ ব্যয় এর মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় আইপিএল। আর আজকে আমরা যে বিষয়টি সম্পর্কে আপনাদের সামনে আলোচনা করব সেটি হচ্ছে চেন্নাই সুপার কিংস এর খেলোয়াড় তালিকা সম্পর্কে। আপনারা যারা এই দলটিকে সমর্থন করে থাকেন তারা অবশ্যই এখান থেকে আপনার পছন্দের দলটির খেলোয়াড় তালিকা সম্পর্কে জানবেন। কে কে খেতে সে এই দলে অবশ্যই আপনার জানা উচিত এক্ষেত্রে নিচে চেন্নাই সুপার কিংস এর খেলোয়াড় তালিকা দেওয়া হল।

চেন্নাই সুপার কিংস প্লেয়ার ড্রাফট
Player Name Player Type Price in INR
Ravindra Jadeja Allrounder 16 cr
Ms Dhoni Wkt & Batsman 12 cr
Moeen Ali Allrounder 8 cr
Ruturaj Gaikwad Batsman 6 cr
Robin Uthappa Wkt & Batsman 2 cr
Dwayne Bravo Allrounder 4.40 cr
Ambati rayudu Wkt & Batsman 6.75 cr
Deepak chahar Pacer 14 cr
Km asif Pacer 20 L
Tushar Deshpande Pacer 20 L
Shivam dube Allrounder 4 cr
Maheesh Theekshana Spinner 70 L
Rajvardhan Hangargekar Allrounder 1.50cr
Simarjeet singh Pacer 12 cr
Devon Conway Bantsman 1 cr
Dwaine pretorius Allrounder 50 L
Mitchell Santner Allrounder 1.90 cr
Adam milne Pacer 1.90 cr
Subhranshu Senapati Batsman 20 L
Mukesh Choudhary Pacer 20 L
Prashant solanki Allrounde 1.2 cr
Hari Nisanth Batsman 20 L
N Jagadeesan Wkt & Batsman 20 L
Chris jordan Pacer 3.60 cr
Bhaghat varma Allrounder 20 L

বলার এবং ব্যাটসম্যান মিলে খুব সুন্দর একটি দল গঠন করেছেন এবারের চেন্নাই সুপার কিংস। আশা করি আমরা যারা এই দলটি সাপোর্ট করে থাকি তারা সুন্দর খেলা উপভোগ করতে পারব। খুবই আকর্ষণীয় খেলা দেখার অপেক্ষায় রয়েছি আমরা। খেলোয়াড় তালিকা দেখে আমরা একটি সুন্দর টুর্নামেন্ট উপভোগ করার আশা রাখি।

Back to top button
Close