Skip to content

ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা, ছুটির দিন

ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা, ছুটির দিন: আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বন্ধুগণ বাংলাদেশ রেলওয়ে ও আমাদের ওয়েবসাইটের পক্ষ থেকে আপনাদের জানাচ্ছি স্বাগতম। আজকের আলোচনায় আমরা যে ট্রেনটির বিষয়ে আলোচনা করব সেটি হচ্ছে ভাওয়াল এক্সপ্রেস। আর আজকের আলোচনা এই টেটির বিষয়ে আমরা যে সমস্ত তথ্য তুলে ধরব তা হচ্ছে ট্রেনের সময়সূচী পাশাপাশি টিকিটের মূল্য সম্পর্কে জানতে পারবেন এছাড়াও ছুটির দিন বিরতি স্টেশন সময়সূচী সহ বিভিন্ন তথ্য সম্পর্কে জানতে পারবেন এই আলোচনার মাধ্যমে। বর্তমান সময়ের ট্রেন ভ্রমণ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে তারই ধারাবাহিকতায় বাংলাদেশের প্রায় সকল ট্রেনেই আমরা অনেক যাত্রী লক্ষ্য করছি। মানুষ ট্রেনে ভ্রমণ করতে ব্যাপক আগ্রহ প্রকাশ করছে এর কারণ যানজট বিহীন আরামপ্রিয় ভ্রমণ করতে চাইলে ট্রেন হচ্ছে একমাত্র পরিবহন। ট্রেনের শব্দ চারদিকের পরিবেশ সহ খুবই সুন্দর একটি আনন্দ-পূর্ন ভ্রমণ নিশ্চিত করতে পারবেন বলে মনে করছি। এক্ষেত্রে অনেকেই ভাওয়াল এক্সপ্রেস ট্রেনটিতে ভ্রমণ করার সিদ্ধান্ত গ্রহণ করেছে এবং ট্রেনটির বিষয়ে বিভিন্ন তথ্য সম্পর্কে জানার জন্য আগ্রহী হয়ে অনলাইনে অনুসন্ধান করছে তাদের জন্যই মূলত আজকের এই আলোচনা নিয়ে এসেছি আমরা।

আলোচনা সাপেক্ষে আপনাদের মাঝে তুলে ধরব বিভিন্ন সহযোগী তথ্য যেগুলো ভ্রমণের জন্য আপনাকে সহযোগিতা করবে। সুতরাং সহযোগী এই তথ্যগুলো সম্পর্কে জানুন এবং নিরাপদ ভ্রমণ নিশ্চিত করুন রেলওয়ের সকল নিয়মাবলী মেনে ভ্রমণ করুন। এবং গুরুত্বপূর্ণ সকল তথ্য সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন। ভাওয়াল এক্সপ্রেস ট্রেনটির বিষয়ে সমস্ত তথ্য জানতে আমাদের সাথেই থাকুন।

ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী

ভাওয়াল এক্সপ্রেসের সময়সূচী সম্পর্কে জানার জন্য অনেকেই আমাদের ওয়েবসাইটে এসেছেন। এমন ব্যক্তিদের সহযোগিতা করার জন্য আমরা আমাদের আলোচনার মাধ্যমে ভালো এক্সপ্রেস ট্রেনটির সময়সূচী নিয়ে উপস্থিত হয়েছি। আমাদের আলোচনার মাধ্যমে ট্রেনটি ছাড়ার সময় এবং পৌঁছানোর সময় সূচি সম্পর্কে জানতে পারবেন। এছাড়াও আমরা চেষ্টা করবো ট্রেনটির স্টেশন বিরোধী সময়সূচী দিয়ে আপনাদের সহযোগিতা করতে তবে প্রথমত আমরা আপনাদের ট্রেনটির সময়সূচি দিয়ে সহযোগিতা করছি এবং সম্ভব হলে নিচে ট্রেনের বিরোধী স্টেশন সময়সূচী দিয়ে সহযোগিতা করব।

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
দেওয়ানগঞ্জ যাত্রী(৪৭) নাই ০৫ঃ৪০ ১১ঃ৪০
ভাওয়াল এক্সপ্রেস(৫৫) নাই ২১ঃ২০ ৫ঃ৪০
জামালপুর যাতায়াত(৫১) নাই ১৫ঃ৪০ ২২ঃ১৫

ঢাকা টু দেওয়ানগঞ্জ ট্রেনের সময়সূচী (আন্তঃনগর)

ট্রেনের নাম ছুটির দিন ছাড়ায় সময় পৌছানোর সময়
তিতাস এক্সপ্রেস (৭০৭) সোমবার ০৭ঃ৩০ ১২ঃ৪০
ব্রহ্মপুত্র এক্সপ্রেস (৭৪৩) নাই ১৮ঃ১৫ ২৩ঃ৫০

ভাওয়াল এক্সপ্রেস ট্রেনের ভাড়ার তালিকা

ভাওয়াল এক্সপ্রেস ট্রেনটির ভাড়ার তালিকা সম্পর্কে জানতে আগ্রহী ব্যক্তির জনকে জানাচ্ছি শুভেচ্ছা। আলোচনা সাপেক্ষে আপনাদের সহযোগিতার জন্য আমরা সঠিক সময়সূচির পাশাপাশি সঠিক ভাড়ার তালিকা তুলে ধরার চেষ্টা করে থাকি। রেলওয়ে কর্তৃক বিভিন্ন সমস্যার কারণে ট্রেন অনেক সময় সঠিক সময়ে যাত্রা শুরু এবং শেষ করতে পারেন না এটি অবশ্যই আপনাদের জেনে রাখতে হবে তবে খুব কম সময় এমনটা হয়ে থাকে। ভাড়ার বর্তমান তালিকাটি আপনাদের মাঝে তুলে ধরা হচ্ছে। ভাড়ার ক্ষেত্রে কোন পরিবর্তন এসে থাকলে আমরা অবশ্যই আমাদের আলোচনায় তা আপডেটের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো।

আসন বিভাগ টিকিটের মূল্য
শোভন ১৮৫ টাকা
শোভন চিয়ার ২২৫ টাকা
প্রথম আসন ৩০০ টাকা
প্রথম বার্থ ৪৪৫ টাকা
স্নিগ্ধা ৪২৬ টাকা
এসি ৫১২ টাকা
এসি বার্থ ৭১১ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: