ভ্যালেন্টাইন

ভালোবাসা দিবসের শুভেচ্ছা ২০২২। ভালোবাসা দিবসের শুভেচ্ছা এসএমএস, পিকচার ও স্ট্যাটাস

 

ভালোবাসা দিবসের শুভেচ্ছা। প্রিয় ভিউয়ার্স আশা করি ভাল আছেন। সৃষ্টিকর্তার রহমতে আমরাও অনেক ভালো আছি। আজকে আমরা যে বিষয়টি সম্পর্কে আলোচনা করবো, এই বিষয়টি আপনারা অবশ্যই বুঝতে পেরেছেন। আজকে আমরা আলোচনা করব ভালোবাসা দিবসের শুভেচ্ছা সম্পর্কে। ভালোবাসা দিবস বলতে বলতেই আমাদের মাঝে উপস্থিত হয়েছে। আর এই ভালোবাসা দিবসকে আরো আনন্দিত আনন্দ মুখরিত করতে শুভেচ্ছা এস এম এর গুরুত্ব অপরিসীম এই বিষয়ে আমরা সকলেই জানি। এ কারণেই বিপুলসংখ্যক মানুষ ভালোবাসা দিবসের শুভেচ্ছা অনলাইনে অনুসন্ধান করছেন। তাই আমরা আপনাদের সুবিধার কথা চিন্তা করে ভালোবাসা দিবসের সেরা শুভেচ্ছা গুলো নিয়ে উপস্থিত হয়েছি । সুতরাং এখান থেকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা নিয়ে উপকৃত হওয়ার জন্য বলা হচ্ছে।

ভালোবাসা দিবসের শুভেচ্ছা। ভালোবাসা দিবস এ বিষয়টি সবার মাঝে প্রচারে বা জানিয়ে দেওয়ার ক্ষেত্রে এই শুভেচ্ছা গুরুত্ব অপরিসীম। এছাড়া প্রতিটি আনন্দ উৎসবে শুভেচ্ছা এসএমএস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে এই বিষয়টি বহুদিন থেকে আমাদের মাঝে চলে আসছে। শুভেচ্ছা সকল বিষয়ে আমরা জ্ঞাপন করে থাকি। সুতরাং ভালোবাসা দিবসে এর ব্যতিক্রম কিছু ঘটবে না এটাই নিয়ম।

বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছা ২০২২

আপনি কি নতুন বছরের ভালোবাসা দিবসের শুভেচ্ছা টি পেতে যাচ্ছেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। এর কারণ এই পোস্টে আমরা ভালোবাসা দিবসের বিশেষ কিছু শুভেচ্ছা সংগ্রহ করেছি যেগুলো আপনার কাছে খুবই ভালো লাগবে। আপনার ভালোবাসার মানুষ সহ বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন সকলের মাঝে এই ভালোবাসা দিবসের শুভেচ্ছা গুলো প্রেরন করতে পারবেন। দীর্ঘ সময় অনুসন্ধানের মাধ্যমে আমরা এই শুভেচ্ছা এসএমএস গুলো সংগ্রহ করতে সক্ষম হয়েছি। অনেকগুলো শুভেচ্ছা এসএমএস দেওয়া থাকবে আজকের এই পোস্টে সেখান থেকে সেরা এবং আপনার জন্য যেটি উপযুক্ত সেই শুভেচ্ছা টি সংগ্রহ করার জন্য বলা হচ্ছে। নিচে শুভেচ্ছা বাচ্চাগুলো দেওয়া রয়েছে।

মন যদি আকাশ হতো তুমি হতে চাঁদ ,
ভালোবেসে যেতাম শুধু হাতে রেখে হাত ।
সুখ যদি হৃদয় হতো তুমি হতে হাসি ,
হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম – তোমায় ভালোবাসি ।
^^^ ভালোবাসা দিবসের শুভেচ্ছা ^^^

 

একদিন দুজন হাঁটবো আবার উড়বে তোমার চুল,
একদিন শূন্য বাতাস ছুঁয়ে যাবে কৃষ্ণচূড়ার ফুল ,
@@@ হ্যাপি ভ্যালেন্টাইন ডে @@@

 

তোমায় ভালোবাসা ছিলো আমার জীবনের ২য় শ্রেষ্ঠ কাজ ,
আর প্রথমটি ছিলো তোমায় খুজে বের করা ।
ভালোবাসি তোমায় এবং সবসময় বাসবো ,
আজ বললাম ও সারা জীবন বলবো ।
*** হ্যাপি ভ্যালেনটাইন ডে ***

ভালোবাসা দিবসের শুভেচ্ছা এসএমএস

অনেকেই রয়েছেন যারা ভালবাসা দিবসের শুভেচ্ছা এসএমএস গুলো অপরকে প্রেরণ করে থাকে। এছাড়াও নিজের ভালোবাসার মানুষটির কাছে এই বিষয়ে শুভেচ্ছা এসএমএস প্রদান করতে চায়। এ ধরনের ব্যক্তিদের জন্য আকর্ষণীয় কিছু শুভেচ্ছা এসএমএস আমরা নির্বাচন করেছি যেগুলো সত্যিই অনেক ভালো। আপডেট সকল নতুন শুভেচ্ছা এসএমএস রয়েছে এখানে। বেশি শুভেচ্ছা এসএমএস দিয়ে আপনাদের বিভ্রান্ত ও করবোনা বাছাইকৃত কিছু শুভেচ্ছা এসএমএস তুলে ধরা হয়েছে নিচে। আশাকরি সেখান থেকে আপনার পছন্দের এসএমএস টি নির্বাচন করে নিতে পারবেন খুব সহজেই।

  1. হতে পার তুমি মন থেকে দুরে তথাপিরয়েছো মোর নয়নপুরে॥হয়তো তুমি নেই এই হৃদয়েতবুও রয়েছো পরশেরই ভিতরে।কারণ ভালবাসি শুধুই তোমারে॥
  2. চাঁদ তুমি যেমন রাতকে ভালোবাস আমিও ঠিক তেমনি ই করে একজনকে ভালোবাসি তোমার ভালোবাসা যেমন কেউ বুঝে না ঠিক তেমনই করে পপি আমার ভালোবাসা বুঝে না
  3. এ নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায়। আসলে থাকে না কারো অন্তরে ভালোবাসা, স্বার্থের লাগি আছে কাছে মনে অন্য আশা। স্বার্থ উদ্বার হয়ে গেলে, দুঃখ দিয়ে কেটে পড়ে।
  4. নরমাল হাতের সুইট লেখে | বন্ধু আমি ভেরী একা | চাঁদের গাঁয়ে জোসনা মাখা, মোনটা আমার ভিষন ফাকা| ফাকা মোনটা পূরণ কর, একটু আমায় স্বরন কর|
  5. ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য,, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত,, বাস্তবতার কাছে অবহেলিত..!!
  6. আমার চাওয়া গুলো ছিলো অনেক ছোট,চাইলেই পারতে দিতে..তোমার ঐ মিষ্টি কথায় ,জীবনটা ও পারতে নিতে!!অনেক বেশী বাসতাম ভালো,সব কথাই করতাম বিশ্বাস ..বিনিময়ে দিলে তুমি এক বুক অবিশ্বাস..!!
  7. সারাক্ষন ভাল থেকো, ভালবাসা মনে রেখ । দিনের বেলা হাসি মুখে, রাতের বেলা অনেক সুখে॥ নানা রঙের স্বপ্ন দেখ, স্বপ্নের মাঝে আমায় রেখ॥
  8. মহান কোন উপহার পাওয়া য়ায় না কোন দোকানে, পাওয়া য়ায় না কোন গাছের নিচে, সেটা পাওয়া শুধু পাওয়া য়ায় সত্যকারী ভালবাসার মানুষের মনে

ভালোবাসা দিবসের শুভেচ্ছা পিকচার

বিভিন্ন উৎসব অনুষ্ঠানে পিকচার এর ব্যবহার ব্যাপক বৃদ্ধি পেয়েছে। প্রায় সকল ক্ষেত্রেই মানুষ পিকচার এর ব্যবহার করছে। এর কারণ ব্যাকগ্রাউন্ডে পিকচার রেখে উপরে শুভেচ্ছা বাত্রা লিখিত পিকচার গুলো অনেকেই ব্যবহার করেন। এতে বিষয়টি স্পষ্ট হয়ে যায় এবং দেখতে অনেক ভালো লাগে। এ কারণেই আজকের এই পোস্টে আমরা ভালোবাসা দিবসের শুভেচ্ছা পিকচার নিয়ে উপস্থিত হয়েছি যেগুলো সত্যিই অনেক ভালো। আপনারা চাইলে এই সকল পিকচার ইমেইল অথবা সোশ্যাল মিডিয়ায় আপনার পছন্দের মানুষ সহ আত্মীয় স্বজন বন্ধু সকলের কাছে প্রেরণ করতে পারবেন। নিচে পিকচার গুলি তুলে ধরা হয়েছে।

জান তোমাকে জানাচ্ছি ভালোবাসা দিবসের অনেক শুভেচ্ছা
জান তোমাকে জানাচ্ছি ভালোবাসা দিবসের অনেক

"<yoastmark

"<yoastmark

"<yoastmark

ভালোবাসা দিবসের শুভেচ্ছা স্ট্যাটাস

বর্তমান সময়ে সকলেই ফেসবুক হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দিয়ে থাকেন। বিভিন্ন উৎসব অনুষ্ঠানের উপর ভিত্তি করে স্ট্যাটাস সহ শুভেচ্ছা মূলক সচেতনতামূলক এবং শিক্ষামূলক স্ট্যাটাস এর ব্যবহার ব্যাপক রয়েছে। এ কারণেই আমরা এই পোস্টে কিছু শুভেচ্ছা স্ট্যাটাস যুক্ত করেছি। আপনি চাইলে এই স্ট্যাটাস গুলো ব্যবহার করতে পারেন আপনার ফেসবুক আইডিতে। বিস্তারিত জানতে নিচের চোখ রাখুন । সেখানে আমরা শুভেচ্ছা স্ট্যাটাস গুলো দিয়ে রেখেছি।

  • মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে,বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে।থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে॥যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে,আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে॥ এই জীবনে সব পেয়েছি, পাইনি কারো মন জানিনা যে এই জীবনে, কে হবে আপন মনের মত চাই তারে, চাই তার মন হবে কি তুমি, আমার কাছের একজন॥
  • ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য,, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত,, বাস্তবতার কাছে অবহেলিত..!!
  • সুন্দর সে তো স্বপ্ন চাইনা মলিন হবে। জীবন সে তো গল্প লিখনা নষ্ট হবে। মন সে তো মন্দির ভেঙ্গোনা পাপ হবে। ভালবাসা সে তো সত্য ভুল বুঝনা হারিয়ে যাবে।।
  • নরমাল হাতের সুইট লেখে | বন্ধু আমি ভেরী একা | চাঁদের গাঁয়ে জোসনা মাখা, মোনটা আমার ভিষন ফাকা| ফাকা মোনটা পূরণ কর, একটু আমায় স্বরন কর|
  • এ নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলেমন ভোলাতে চায়।আসলে থাকে না কারো অন্তরে ভালোবাসা,স্বার্থের লাগি আছে কাছে মনে অন্য আশা।স্বার্থ উদ্বার হয়ে গেলে,দুঃখ দিয়ে কেটে পড়ে।

ভালোবাসা দিবসের পিক

Back to top button
Close