খেলাধুলা

BAN vs AFG ODI (বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ) বাংলাদেশের খেলা লাইভ

বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ। চলতি বছর বাংলাদেশের প্রথম সিরিজ অনুষ্ঠিত হতে যাচ্ছে ২৩ ফেব্রুয়ারি । যেখানে বাংলাদেশ মুখোমুখি হবেন ক্রিকেট বিশ্বের উন্নত ও শক্তিশালী একটি টিমের সাথে। যেখানে বাংলাদেশের বিপক্ষে থাকবেন আফগানিস্তান। অবশ্যই শক্তিশালী একটি দল বিপক্ষে রয়েছেন এ ক্ষেত্রে ভালো বলারও ব্যাটিং এর মধ্য দিয়ে লড়াই করে যেতে হবে পুরো ম্যাচ। যেহেতু দীর্ঘদিন পর একটি সিরিজ অনুষ্ঠিত হতে চলেছে এক্ষেত্রে ক্রিকেটপ্রেমী সকল ব্যক্তিদের কাছে আগ্রহ রয়েছে খেলাটি সরাসরি দেখার।

তাই আমরা বিষয় ভিত্তিক এই পোস্টটিতে সরাসরি জিটিভি দেখার লিংক দিয়ে আপনাদের সহযোগিতা করব। অর্থাৎ জিটিভি খেলাটি সরাসরি সম্প্রচার করে থাকলে আপনি আপনার স্মার্টফোন অথবা কম্পিউটারের মাধ্যমে আমাদের লিংকে ক্লিক করে সরাসরি জিটিভি দেখতে পারবেন।

বাংলাদেশ বনাম আফগানিস্তান ওয়ানডে ম্যাচ

সিরিজের শুরুতেই থাকতেছে ওয়ানডে ম্যাচ। যেটি কে সংক্ষেপে ওডিআই বলা হয়ে থাকে। আপনারা যারা এই ম্যাচটি সরাসরি সম্প্রচার দেখতে আগ্রহী তারা অবশ্যই আমাদের সাথে থাকবেন। আমরা সকলেই জানি কিছুদিন পূর্বে বাংলাদেশ প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত হয়েছে। যেটি ছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগ অষ্টম তম আসর। আর এই আসরে চ্যাম্পিয়ন হয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়াস। এবারের বিপিএল আসরে লোকাল প্লেয়ার খুবই ভালো করেছেন বলে আমরা লক্ষ্য করেছি। এক্ষেত্রে যারা আফগানিস্তানের বিরুদ্ধে মাঠে নামবেন তাদের পারফরম্যান্স আমরা লক্ষ্য করবো।

আমরা আশা করছি বল ব্যাট হাতে বাংলাদেশ খুবই ভালো খেলবেন। অপরদিকে আফগানিস্থান খুবই শক্তিশালী একটি দল। ক্রিকেট ইতিহাস খুললেই আফগানিস্তানের খেলা সম্পর্কে বিভিন্ন তথ্য জানা যায়। বর্তমান ক্রিকেটের খুবই ভালো খেলছেন বিশেষ করে টি-টোয়েন্টি ম্যাচ গুলোতে।

জিটিভি লাইভ দেখুন

BAN vs AFG ODI Live

জিও ভিউয়ার্স আপনি কি বাংলাদেশ বনাম আফগানিস্তান সিরিজের ওডিআই ম্যাচ লাইভ দেখতে চান ? এক্ষেত্রে অনলাইনে অনুসন্ধান করেছেন। তাদের জন্য খুবই সুখবর নিয়ে এসেছি আমরা। আপনাদের সরাসরি খেলা দেখার সুব্যবস্থা করেছি এখানে। সুতরাং আপনারা যারা ক্রিকেটকে ভালোবাসেন সরাসরি খেলা উপভোগ করতে চান মোবাইল ফোন অথবা কম্পিউটারের মাধ্যমে। তাদের জন্য আমরা জিটিভি লাইভ সম্প্রচার দেখার ব্যবস্থা করেছি। এজন্য আপনাকে জিডি করতে হবে নিচে আমরা একটু লিংক দিয়ে রাখছি সেখানে ক্লিক করলেই আপনাকে জিটিভি লাইভ স্ট্রিম এ নিয়ে যাওয়া হবে। সেখান থেকে আপনি খুব সুন্দর ভাবে সম্পূর্ণ খেলা দেখতে পারবেন ফ্রিতে। এর জন্য আপনাকে কোন প্রকার অর্থ ব্যয় করতে হবে না।

জিটিভি লাইভ দেখুন

Back to top button
Close