টিপস

ওয়েস্টার্ন ইউনিয়ন (Western union) এ কিভাবে টাকা পাঠানো যায়

ওয়েস্টার্ন ইউনিয়ন মানি ট্রান্সফার বা লেনদেন সমূহ বিশ্বজুড়ে অধিকাংশ ওয়েস্টার্ন ইউনিয়ন এজেন্টে (বাংলাদেশের বিভিন্ন ব্যাংক) পাঠানো ও তোলা যেতে পারে।

আপনি কি বিদেশ থেকে টাকা পাঠানোর কথা চিন্তা করছেন? তাহলে এই পোস্টটি শুধুমাত্র আপনার জন্য। তাই বলি আপনি যদি এই পোস্টটি সম্পুর্ণ পড়ে নিতে পারবেন তাহলে খুব সহজে এবং নিরাপদে টাকা পাঠাতে পারবেন বিদেশ থেকে । তাহলে আপনি যদি টাকা পাঠাতে চান তাহলে অবশ্যই এই পোস্টটি পড়ে নেবেন এটা আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। বর্তমানে অনেকেই উইন্টার ইউনিয়ন এ টাকা পাঠিয়ে থাকেন । কিন্তু অনেক রয়েছে যারা টাকা পাঠাতে চান কিন্তু কিভাবে পাঠাবেন এই নিয়মগুলো তাদের কাছে অজানা। আর আজকের পোস্টটি এই নিয়ম সমূহ নিয়ে। এখান থেকে জেনে নিয়ে আপনি খুব সহজেই এই মাধ্যমে টাকা পাঠাতে পারবেন।

ওয়েস্টার্ণ ইউনিয়ন

ওয়েস্টার্ণ ইউনিয়ন হয়নি মূলত একটি অ্যাপ এই অ্যাপ এর মাধ্যমে আপনারা চাইলে বিদেশ থেকে বাংলাদেশে এর সকল ব্যাংকের টাকা পাঠাতে পারবেন। এই মাধ্যমটি এত জনপ্রিয়তা পাওয়ার কারণ হচ্ছে এটি থেকে আপনি খুব সহজে বিকাশে টাকা পাঠাতে পারবেন দেশে। তাই আপনি চাইলে এই অ্যাপসটি ব্যবহার করতে পারেন এর জন্য আপনাকে অ্যাপসটি ডাউনলোড করতে হবে এবং রেজিস্ট্রেশন করে নিতে হবে সকল তথ্য দিয়ে।

বিদেশ থেকে বিকাশে টাকা পাঠানো

এখন বিদেশ থেকে বিকাশে টাকা পাঠানো খুবই সহজ। চাইলে আপনিও এটি করতে পারেন খুব সহজ উপায় অবলম্বন করে। এটি টাকা পাঠানোর জন্য একটি বৈধ মাধ্যম। আমার নিমন্ত্রণ আশা করি, এই লেনদেনের কোন প্রকার সমস্যা হবে না। আপনারা নিঃসন্দেহে এটি ব্যবহার করতে পারেন। এর জন্য আপনাদের যেটি করতে হবে একটি অ্যাপস ডাউনলোড করতে হবে এবং সেখানে রেজিস্ট্রেশন করে নিলেই আপনারা দেখতে পারবেন সেখান, থেকে বিকাশে টাকা পাঠানো যায় ।আশা করি, আপনারা জানেন আবারো জানিয়ে দিচ্ছি এটি হচ্ছে ওয়েস্টাণ ইউনিয়ন ।

Back to top button
Close